বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অমৃতা রাও, একরত্তির কী নাম রাখলেন নায়িকা?
প্রকাশ্যে অমৃতা-আনমোল পুত্রের ছবি
প্রকাশ্যে অমৃতা-আনমোল পুত্রের ছবি

ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অমৃতা রাও, একরত্তির কী নাম রাখলেন নায়িকা?

  • আনমোল ও অমৃতা ছেলের নাম রেখেছেন বীর। দেখুন একরত্তির মিষ্টি ছবি-

‘বিবাহ’ খ্যাত অভিনেত্রী অমৃতা রাও এবং তাঁর স্বামী আরজে আনমোল গত বছর নভেম্বরেই তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন। স্বাভাবিকভাবেই একরত্তিকেই নিয়েই এখন সারাটা দিন কাটছে নায়িকার। এমনতি ভীষণ প্রাইভেট মানুষ অমৃতা। ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি আপডেট শেয়ার করেন না তারকা। তবে ছেলের বয়স চার মাস পার করবার পর অবশেষে তাঁর ছবি ও নাম প্রকাশ্যে এনেছেন ‘ইশক ভিশক’ নায়িকা। 

অমৃতার স্বামী আরজে আনমোল টুইটারে ছেলে ও স্ত্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করে লেখেন, ‘আমাদের বিশ্ব… আমাদের খুশি…বীর’। হ্যাঁ, অমৃতা ও আনমোল তাঁদের ছেলের নাম রেখেছেন বীর। 

ছবিতে তিনজনকেই খিলখিল করে হাসতে দেখা গেল। ছেলেকে আগলে শুয়ে আছেন আনমোল, অন্যদিকে স্বামীর পিঠে হাত রেখে একদৃষ্টিতে ছেলের দিকে তাকিয়ে রয়েছেন অমৃতা। 

গত বছর ২রা নভেম্বর প্রথম সন্তানের জন্ম দিয়েছেন অমৃতা। মা হতে চলার খবরটা বেমালুম চেপে রেখেছিলেন অভিনেত্রী। গত অক্টোবকেই ফাঁস হয়ে যায় এই গুড নিউজ। ২০১৬ সালে রেডিও জকি আনমোলকেই বিবাহ করেছিলেন এই বলি সুন্দরী। এর আগে প্রায় সাত বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন এই জুটি।

অমৃতাকে শেষ পর্দায় দেখা গিয়েছে বাল ঠাকরের বায়োপিক ‘ঠাকরে’তে , যেখানে অভিনেতা নওয়াজউদ্দিনের স্ত্রী মীনার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

 

বন্ধ করুন