বাড়ি > বায়োস্কোপ > রিয়াকে খুন,ধর্ষণের হুমকি,২ ইনস্টাগ্রাম ইউজারের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ
রিয়া চক্রবর্তীকে হুমকি দেওয়ার অভিযোগে মামলা রুজু
রিয়া চক্রবর্তীকে হুমকি দেওয়ার অভিযোগে মামলা রুজু

রিয়াকে খুন,ধর্ষণের হুমকি,২ ইনস্টাগ্রাম ইউজারের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ

  • রিয়া চক্রবর্তীকে সোশ্যাল মিডিয়ায় হুমকি মেসেজ পাঠানোর অপরাধে দুইজন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হোল্ডারের বিরুদ্ধে মামলা দায়ের করল মুম্বই পুলিশ। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনা এবং বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী। নেটিজেনদের ব্যাপক ক্ষোভের মুখে রিয়া। ফেসবুক থেকে টুইটার সর্বত্রই তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন সুশান্ত ভক্তরা। রিয়ার দাবি ইনস্টাগ্রামের মেসেজ বক্সে তাঁকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে। সুশান্তের মৃত্যুর একমাস পূর্তির দিন, গত বৃহস্পতিবার নিজের বিরুদ্ধে উঠা অভিযোগ নিয়ে ক্ষোভ উগরে দেন রিয়া। ইনস্টাগ্রাম পোস্টে মুম্বই পুলিশের সাইবার ক্রাইম বিভাগের কাছে সাহায্য চান সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড। এবার রিয়ার অভিযোগের ভিত্তিতে দুইজন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হোল্ডারের বিরুদ্ধে মুম্বইয়ের সান্তাক্রুজ থানায় মামলা রুজু করল মুম্বই পুলিশ। সংবাদ সংস্থা এএনআইকে একথা জানিয়েছেন মুম্বই পুলিশের ডিসিপি (জোন-৯) অভিষেক ত্রিমুখে।

বৃহস্পতিবার একটি ইনস্টাগ্রাম মেসেজের স্ক্রিনশট শেয়ার করে রিয়া চক্রবর্তী লেখেন, ‘আমাকে গোল্ড ডিগার বলা হয়েছে আমি চুপ থেকেছি। আমাকে খুনি বলা হয়েছে আমি চুপ থেকেছি..আমার চরিত্র নিয়ে কাটা ছেঁড়া করা হয়েছে…আমি চুপ থেকেছি। কিন্তু আমার চুপ থাকার এই অর্থ এটা নয় যে আমি আপনাদের অধিকার দিয়েছি আমাকে বলবার যে আমি সুইসাইড না করলে আমায় ধর্ষণ ও হত্যা করা হবে। আপনি এই কথা কী করে বললেন মন্নু রাউত?’

রিয়া যোগ করেন, ‘আপনি কি বুঝতে পারছেন যে কথা আপনি বলেছেন সেটা কতটা সিরিয়াস? এটা আইনের চোখে অপরাধ, আমি জানিয়ে রাখি কাউকেই, আবারও বলছি কাউকেই এই ধরণের বিষাক্ত হরয়ানি ও নিগ্রহের মুখে ফেলা উচিত নয়।

আমি সাইবার ক্রাইম দফতরের কাছে আর্জি জানাচ্ছি দয়া করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হোক.. ইনাফ ইজ ইনাফ!'

রিয়ার এই পোস্টের ভিত্তিতেই দ্রুত পদক্ষেপ নিল মুম্বই পুলিশ। সুশান্তের আত্মহত্যার কারণ জানতে তারকার অর্থনৈতিক অবস্থার দিকটা খতিয়ে দেখছেন তদন্তাকারীরা। সুশান্তের ইনভেসমেন্ট এবং ব্যাঙ্ক সংক্রান্ত নথিপত্র ঘেঁটে দেখছে পুলিশ। সূত্রের খবর, সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করতেন রিয়া। গত ১১ মাসে সুশান্তের ব্যাঙ্ক রেকর্ড সেই ইঙ্গিতই দিয়েছে। সুশান্তের কার্ড ব্যবহার করে শপিং করেছেন রিয়া চক্রবর্তী। সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ডে পিন, পাসওয়ার্ডের সমস্ত তথ্য রয়েছে রিয়ার কাছে। সূত্রের খবর গত বছর সেপ্টেম্বরে যখন ইউরোপ ট্যুরে গিয়েছিলেন এই চর্চিত প্রেমিক যুগল-সেই ট্যুরে যাবতীয় খরচ করা হয়েছে সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকেই।

অন্যদিকে বৃহস্পতিবারই প্রথমবার প্রকাশ্যে নিজেকে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা বলে দাবি করেন রিয়া চক্রবর্তী। তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিও জানান।

বন্ধ করুন