বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Aditya: ‘ঘৃণা করি..’, আদিত্যর সঙ্গে মতের অমিল অনন্যার! বিদেশে ঘুরতে গিয়ে ঝামেলা লাগল?

Ananya-Aditya: ‘ঘৃণা করি..’, আদিত্যর সঙ্গে মতের অমিল অনন্যার! বিদেশে ঘুরতে গিয়ে ঝামেলা লাগল?

 অনন্যা আর আদিত্য

Ananya Panday-Aditya Roy Kapur: বন্ধুর চেয়ে বেশি অথচ প্রেমিকা নন, সম্পর্কের এমন নাম পছন্দ নয় অনন্যার। আদিত্য ভাইরাল মন্তব্যের পর জানালেন চর্চিত প্রেমিকা। 

সম্পর্কের নতুন নাম সিচুয়েশনশিপ! নতুন প্রজন্মের কাছে অতি-পরিচিত শব্দ এটি। দুজনে বন্ধুর চেয়ে বেশি অথচ প্রেমিক-প্রেমিকা নন, এই ধরণের সম্পর্ককেই সিচুয়েশনশিপ বলা হয়। কফি উইথ করণের সেটে এসে সম্প্রতি আদিক্য রয় কাপুর বলেছেন তিনি ‘সিচুয়েশনশিপ’-এ রয়েছেন। কিন্তু চর্চিত প্রেমিকের কথা কাটলেন অনন্যা। আরও পড়ুন-'বিয়ের আগেই হানিমুনে!' টুইনিং পোশাকে এয়ারপোর্টে অনন্যা-আদিত্য, কটাক্ষ নেটপাড়ার

প্রেমের এই নতুন ভাবনার সঙ্গে খাপ খাইয়ে নিতে আপত্তি চাঙ্কি পাণ্ডে কন্যার। ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে অনন্যা সটান বলেন, ডেটিং-এর এই নতুন ভাবনাকে অস্বীকার করেন তিনি। সোশ্যাল মিডিয়ার জন্য বা লোক দেখানোর জন্য সম্পর্কের দেখনদারিকে সমর্থন করেন না তিনি।

ঠিক কী বলেছেন অনন্যা?

‘গহরাইয়াঁ’ অভিনেত্রীর কথায়, ‘আমি ঘৃণা করি সিচুয়েশনশিপকে। আমি এই শব্দটাই পছন্দ করি না। আমি কোনও ডেটিং অ্যাপে নেই, আমি সোশ্যাল মিডিয়ায় নিজের সম্পর্ক নিয়ে কথা বলি না। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার জন্য অন্য রিসেপশনশিপ স্টেটাসকে তুলে ধরতে আপত্তি রয়েছে’।

সিচুয়েশনশিপ প্রসঙ্গে আদিত্য

কফি উইদ করণে সঞ্চালক সরাসরি আদিত্যর কাছে প্রশ্ন রাখেন, ‘তুমি কি অনন্যাকে ডেট করছো?’ জবাবে আদিত্য বলেন-'করণ তুমি নিজের শো-তে বলছো, আমাকে কোনও সিক্রেট জিগ্গেস করো না, (তাহলে) আমি মিথ্যে বলব না'। এরপর আদিত্যকে করণ মনে করান, এই কফি কাউচে বসেই অনন্যা নিজের নাম বদলে ফেলেছিলেন। জানিয়েছিলেন এখন তিনি ‘অনন্যা কয় কাপুর’। বলিউডের ‘নাইট ম্যানেজার’ জবাব দেন, ‘আমি আপাতত আদিত্য জয় কাপুর!’ ছাড়বার পাত্র নন করণ। তিনি পালটা জিগ্গেস করেন- ‘তাহলে কি তুমি মহানন্দে সিচুয়েনশিপে রয়েছো?’ অভিনেতার চটপট জবাব- ‘আমি আনন্দে রয়েছি’। 

বিদেশে ছুটি কাটাচ্ছেন যুগলে

চাঙ্কি পাণ্ডে কন্যার সঙ্গে বলিউডের ‘নাইট ম্য়ানেজার’-এর রোম্যান্স এখন ওপেন সিক্রেট। ক্রিসমাস শেষে একসঙ্গে বিদেশে পাড়ি দিয়েছেন আদিত্য-অনন্যা। গত বুধবার সাত সকালেই মায়ানগরী ছেড়ে অজানা গন্তব্যে উড়ে গিয়েছেন। নতুন বছরকে একসঙ্গেই স্বাগত জানাবেন তাঁরা। গত ২৭শে ডিসেম্বর মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হন জুটিতে। এয়ারপোর্টে একসঙ্গে নয়, আলাদাই পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয়েছিলেন তাঁরা। 

প্রসঙ্গত, গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল তারপর থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। জল্পনা অনন্যার ২৫তম জন্মদিন সেলিব্রেট করতে কিছুদিন আগেই মলদ্বীপ উড়ে গিয়েছিলেন তাঁরা।

বায়োস্কোপ খবর

Latest News

ভারতের বিদেশি মুদ্রা আইন ভেঙে বিপাকে বিদেশি ব্যাঙ্ক, মোটা জরিমানা চাপাল RBI বেড়েছে দল,বদলেছে নিয়ম,2024 T20 World Cup কী ফর্ম্যাটে খেলা হবে? জানুন বিস্তারিত কয়েক কোটির বিয়েতে এ কেমন কার্ড! লালের উপর সাদা হরফে লেখা, ছবি প্রকাশ্যে আগাম এলেন মেঘদূত, কেরলের সঙ্গে একই দিনে পশ্চিমবঙ্গেও ঢুকে পড়ল মৌসুমী বায়ু Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কলা দিয়ে বাড়িতেই বানিয়ে নিন এই ২ হেয়ার মাস্ক! চুল হবে ঘন, কালো ও নরম ইডির তলবে কি হাজিরা দেবেন ঋতুপর্ণা? মার্কিন মুলুকে বসে কী জবাব দিলেন অভিনেত্রী? জুনে আছে ইদের ছুটি, সঙ্গে 'বাড়তি' রবিবার, আগামী মাসে কতদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক? হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’ মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.