বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Suhana: রোমের ইচ্ছেপূরণের ফোয়ারার সামনে অনন্যা, BFF-কে সুহানা লিখলেন-'তুই কি চাইলি…'
অনন্যার ছবিতে সুহানার মন্তব্য

Ananya-Suhana: রোমের ইচ্ছেপূরণের ফোয়ারার সামনে অনন্যা, BFF-কে সুহানা লিখলেন-'তুই কি চাইলি…'

  • Ananya-Suhana: ‘তুই কি চাইলি আমিও ওখানে যাই?’ রোমে উইশিং ফাউন্টেনে পয়সা ফেললেন অনন্যা। ভিডিয়ো দেখে আদুরে মন্তব্য বেস্ট ফ্রেন্ড সুহানার।

বক্স অফিসে ব্যর্থ হয়েছে ‘লাইগার’। সেই হতাশা কাটাতেই ইতালি উড়ে গিয়েছেন অনন্যা পাণ্ডে। ইতালির নৈসর্গিক সৌন্দর্য প্রতিদিনই উঠে আসছে চাঙ্কি কন্যার ইনস্টাগ্রামের পাতায়। রবিবার ইনস্টাগ্রামে ইতালি থেকে একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করলেন অনন্যা। আর নায়িকার সেই ভিডিয়োয় সবচেয়েে আদুরে মন্তব্য করলেন তাঁর বেস্ট ফ্রেন্ড সুহানা খান।

এদিন রোম থেকে কাঁধখোলা সাদা গাউনে একগুচ্ছ ছবি পোস্ট করেন অনন্যা। রোমের আকাশ তখন সূর্যাস্তের আভায় গোলাপি চাদরে মুড়েছে। আর রোমের বিখ্যাত 'উইশিং ফাউন্টেন' বা ইচ্ছেপূরণের ফোয়ারার সামনেকার পরিবেশকে মুঠোফোনে বন্দি করেছেন ‘স্টুডেন্ড অফ দ্য ইয়ার ২’ নায়িকা। পোস্টের ক্যাপশনে অনন্যা লিখেছেন, ‘গোলাপি আকাশ আর ইচ্ছেপূরণের ফোয়ারা’।

অনন্যাকে দেখা গেল ইচ্ছেপূরণের ফোয়ারার সামনে উলটো দিকে পিঠ করে দাঁড়িয়ে নিজের মনের কথা জানতে, এরপর পয়সাটি না দেখে ছুড়ে ফেলেন অভিনেত্রী। অনন্যার পোস্টের কমেন্ট বক্সে একদম উপরে জ্বলজ্বল করছে বিএফএফ সুহানার মন্তব্য। অনন্যার প্রাণের সখী লেখেন, ‘তুই কি চাইলি আমি ওখানে (তোর কাছে) যাই?’

অন্যদিকে অনন্যা-সুহানার অপর ঘনিষ্ঠ বান্ধবী শানায়া কাপুর লেখেন, ‘তোকে হেব্বি লাগছে’। অনন্যার মা ভাবনা পাণ্ডে মেয়ের পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ‘তোর সব ইচ্ছে, সব স্বপ্ন যেন সত্যি হয়’।

আরও পড়ুন-‘ভালোবাসার চেয়ে বড় কোনও অস্ত্র নেই’, ফ্যানেদের ভালোবাসায় আপ্লুত অন্তঃসত্ত্বা আলিয়া

রোম শহরে অবস্থিত মার্বেল পাথরে তৈরি ক্রেভি ফাউন্টেনে কয়েন ফেলবার বিশেষ নিয়ম আছে। ফোয়ারার উলটো দিকে পিঠ করে ডান হাতে কয়েন রেখে বাম কাঁধের উপর দিয়ে সেটি ফেলতে হয়। একটি কয়েন ফেললে ফের রোমে ফিরে আসার ইচ্ছেপূরণ হয়। দুটো কয়েন ফেললে রোমে ফিরে আসবার পাশাপাশি রোমানের সঙ্গে প্রেম করবার ইচ্ছে পূরণ হয় বলেই প্রচলিত বিশ্বাস।

ছোট থেকেই একসঙ্গে বড় হয়েছে এই স্টারকিডরা। অনন্যা ইতিমধ্যেই অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। শীঘ্রই অভিনয় কেরিয়ার শুরু করবেন সুহানা ও শানায়া। সঞ্জয় কাপুর ও মাহিপ কাপুরের মেয়ে শানায়া। ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে তাঁদের নতুন মুখ হিসেবে ইতিমধ্যেই শানায়া-র নাম ঘোষণা করা হয়ে গিয়েছে। ওই একই ব্যানারে ২০১৯ সালে বলিউডে ডেবিউ করেছেন অনন্যা পাণ্ডে। অন্যদিকে জোয়া আখতারের নেটফ্লিক্স ফিল্ম ‘দ্য আর্চিস’-এর সঙ্গে রুপোলি সফর শুরু করবেন সুহানা খান।

বন্ধ করুন