বাংলা নিউজ > বায়োস্কোপ > Anil Kapoor-Mr India: ফের মিস্টার ইন্ডিয়ার রূপ ধারণ করলেন অনিল, বিজ্ঞাপনের পর কি সিক্যুয়েল আসছে?

Anil Kapoor-Mr India: ফের মিস্টার ইন্ডিয়ার রূপ ধারণ করলেন অনিল, বিজ্ঞাপনের পর কি সিক্যুয়েল আসছে?

নতুন বিজ্ঞাপনে মিস্টার ইন্ডিয়া হয়ে ফিরলেন অনিল কাপুর

Anil Kapoor-Mr India: ফের মিস্টার ইন্ডিয়া হয়ে ফিরলেন অনিল কাপুর। ব্যাপারটা কি? মিস্টার ইন্ডিয়া ২ আসছে নাকি?

ফিরে এলেন মিস্টার ইন্ডিয়া। মিস্টার ইন্ডিয়া ২ আসছে নাকি? ব্যাপারটা কি? অনিল কাপুরকে সেই চেনা লুকে দেখে ঘাবড়ে গিয়েছেন অনেকেই। কেউ কেউ আবার ভাবছেন আজকালকার ট্রেন্ড ফলো করে হয়তো তিনিও সিক্যুয়েল নিয়ে আসছেন তাঁর ছবির। কিন্তু ব্যাপারটা কি?

১৯৮৭ সালে মুক্তি পেয়েছিল মিস্টার ইন্ডিয়া। আর তারপরই তুমুল জনপ্রিয়তা পায় এই ছবি। শেখর কাপুর পরিচালিত এই ছবির সিক্যুয়েল আসবে কিনা সেটা সম্প্রতি উসকে দিয়েছিলেন অনিল কাপুর নিজেই। তবে সেটা নিছকই মজা ছিল। কিছুদিন আগে তাঁর ইনস্টাগ্রামের সব পোস্ট উড়ে গিয়েছিল। তাই তিনি মজা করে মিস্টার ইন্ডিয়ার প্রসঙ্গে টেনে আনেন তখন। এবার তিনি সত্যি সত্যিই সেই অতীতের চেনা অবতারে ফিরলেন।

ইনস্টাগ্রামে সম্প্রতি অনিল কাপুর একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানেই তাঁকে মিস্টার ইন্ডিয়ার বেশে ধরা দিয়েছেন। এটা আদতে তাঁর পুরনো ছবি বা সেটার সিক্যুয়েলের দৃশ্য নয়, এটা আদতে গুগল পিক্সেলের বিজ্ঞাপন, সেটার জন্যই তিনি আবারও মিস্টার ইন্ডিয়া ওরফে অরুণ ভার্মা হলেন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে মিস্টার ইন্ডিয়া আর তাঁর সহচর যুগল একটি ভুতুড়ে বাড়িতে হাঁটছেন। আর তখন একটি ফুলদানিতে হোঁচট খায় যুগল তারপর সেটাকে ভাসতে দেখা যায়। আর তারপরই বাতাসের মধ্যে থেকে বেরিয়ে আসে মিস্টার ইন্ডিয়ারূপী অনিল কাপুর। তাঁর হাতে সেই আইকনিক ব্রেসলেট। নেপথ্যে বাজছে মিস্টার ইন্ডিয়ার থিম।

এরপরই সেখানে তাঁরা স্মার্টফোন খুঁজে পান। এবং অনিল কাপুর সেটার ফিচার বলতে শুরু করেন। আপাতত এতটুকু দেওয়া গেলেও এই বিজ্ঞাপন যে বড় আকারে আসবে সেটা এই পোস্টে আভাস দেওয়া হয়েছে।

আরও পড়ুন: বিদেশের রাজপথে দাঁড়িয়ে চুলোচুলি করছেন অভিষেক-করিনা! ব্যাপারটা কী?

এই ক্লিপ পোস্ট করে অনিল কাপুর লেখেন, 'সময়ের মাধুর্যই বোধহয় এটা। জিনিসকে আরও কত দামী করে তোলে সময়। মিস্টার ইন্ডিয়া এমন একটা জিনিস যা সময় কখনই মুছে ফেলতে পারবে না। আমি এখানে প্রায় একসঙ্গেই ভূত আর মানুষের চরিত্রে অভিনয় করেছি। আজ ৩৮ বছর পর আমি আবার মিস্টার ইন্ডিয়া হয়ে ফিরে এলাম পিক্সেল ৮ সঙ্গে নিয়ে।'

আর এই পোস্টের পরই অনিল কাপুরের দাদা বনি কাপুর একটি বড় চমক দেন। তিনি রীতিমত আভাস দিয়ে লেখেন, 'কাজ চলছে বড় পর্দার জন্য।' মিস্টার ইন্ডিয়া এবং মিস্টার ইন্ডিয়া ২ লিখতে দেখা যায় তাঁকে হ্যাশট্যাগ ব্যবহার করেন ।

মিস্টার ইন্ডিয়ার হাত ধরে যে অনিল কাপুরের এই চরিত্র জনপ্রিয় হয়েছিল সেটাই নয়, একই সঙ্গে এই ছবির খলনায়ক দারুণ সাড়া পেয়েছিল। মোগাম্বো ওরফে ওমরিশ পুরি বলিউডের অন্যতম জনপ্রিয় খলনায়ক হিসেবে উঠে আসেন। তাঁর বলা মোগাম্বো খুশ হওয়া সংলাপটিও জনপ্রিয় হয়।

এখানে অনিল কাপুরের বিপরীতে দেখা গিয়েছিল শ্রীদেবীকে। তিনি সাংবাদিকদের চরিত্রে অভিনয় করেছিলেন। আর অনিল কাপুর ছিলেন পেশায় গায়ক। তাঁর হাতে উধাও হওয়ার একটা ব্রেসলেট আসে, তারপর কী করে তাঁরা দুর্নীতি, ইত্যাদির পর্দা ফাঁস করে দেন সমাজবিরোধীদের সেটা নিয়েই এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

দীপিকার প্রেন্যান্সির সত্যতা নিয়ে প্রশ্ন! ‘লেডি সিংঘম’কে নিয়ে কী ঘোষণা রোহিতের এসএসসি নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে বড় ঘোষণা, এবার রায় দেবে কলকাতা হাইকোর্ট দ্বিতীয় দফার ভোটের আগেই শৈলশহরে অমিত শাহ, নবাবের জেলায় সভা রাজনাথের নিজের ভোটটা ঘাসফুলে কেমন করে দেবেন?‌ জনগণকে টিপস দিলেন মুখ্যমন্ত্রী জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI মঙ্গলের মীনে গমন, ৫ রাশির শুভ সময় হবে শুরু, কর্মক্ষেত্রে হবে দুর্দান্ত অগ্রগতি পাককে মিসাইল-উপাদান সরবরাহকারী চিনা সংস্থা সহ ৪ ফার্মের ওপর মার্কিনি নিষেধাজ্ঞা IPL-এর ইতিহাসে সব থেকে বেশি রান, ডি'ভিলিয়র্সকে টপকে সেরা ৬-এ ধোনি আজ কারা ঘনিষ্ঠ বন্ধুর প্রতি আকৃষ্ট হতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল এবার সলমনের বাড়ির বাইরে পৌঁছে গেল লরেন্স বিষ্ণোই! তুলতে গেল অ্যাপ ক্যাবের চালক

Latest IPL News

জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.