বাংলা নিউজ > বায়োস্কোপ > Gantchora: ‘গাঁটছড়া’র সেটে একের পর এক ফোন চুরি, কার দিকে অভিযোগের আঙুল তুললেন অনিন্দ্য?

Gantchora: ‘গাঁটছড়া’র সেটে একের পর এক ফোন চুরি, কার দিকে অভিযোগের আঙুল তুললেন অনিন্দ্য?

গাঁটছড়ার সেটে এ কী কাণ্ড!

এবার শ্রীমার নামে ফোন চুরির অভিযোগ আনলেন অনিন্দ্য! শ্যুটিংয়ের ফাঁকে কো-স্টারের ফোন চুরি করেছেন নায়িকা? 

এই মূহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে চর্চিত শো ‘গাঁটছড়া’। গত সপ্তাহেও বেঙ্গল টপারের খেতাব নিজেদের দখলে রেখেছে খড়ি-ঋদ্ধিরা। তবে আচমকাই ‘গাঁটছড়া’র সেটে বিপত্তি। স্টার জলসার এই সিরিয়ালের সেট থেকে চুরি যাচ্ছে একের পর এক মোবাইল ফোন। একদিক আচমকাই গায়েব হয়ে যায় ঋদ্ধিমান মানে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের ফোন, এরপর নিখোঁজ ‘রাহুল’ অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ফোন। এতেই ক্ষেপে লাল অভিনেতা।

শ্যুটিং সেট থেকেই একটি ভিডিয়ো করে অনিন্দ্য গোটা ঘটনা ফাঁস করেন। অভিনেতার দৃঢ় বিশ্বাস এই ‘ফোন চোর’ আর কেউ নয় বরং তাঁর অনস্ক্রিন স্ত্রী দ্যুতি অর্থাৎ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। প্রকাশ্যেই শ্রীমাক হুমকি দেন অনিন্দ্য। বলেন, ‘ফোনটা দে নয় তো লালবাজারে অভিযোগ জানাব’। এরপর কলকাতা পুলিশকে ট্যাগ করবার কথাও জানান পর্দার রাহুল।

যদিও শ্রীমার স্পষ্ট কথা, ‘আমার কাছে ফোন নেই, তুমি খুঁজে নাও’। এরপর শ্রীমার প্রশ্ন, অনিন্দ্য়র নিঁখোজ ফোন খুঁজে দিলে পরিবর্তে কী পাবে সে? অনিন্দ্য জানায়, ফোন ফেরত পেলেই তিনি এক টেকেই শট ওকে করে দেবেন। আর না হলে পাঁচটা টেক এনজি (নট গুড) হবে। এতে অবশ্য মন গলেনি শ্রীমার। সে পালটা জবাব দেয়, ‘নিজে খুঁজে নাও’। এই পুরো ভিডিয়োটাই যে মজার ছলে বানিয়েছেন শ্রীমা-অনিন্দ্য তা বুঝতে বাকি নেই কারুর। রাহুল-দ্যুতির অনস্ক্রিন চুলোচুলি তো প্রতিদিন সন্ধ্যা ৭টায় দেখতে পাচ্ছে দর্শক। তাঁদের অফস্ক্রিন খুনসুটি কতটা জমজমাট সেই ঝলকও সোশ্যাল মিডিয়ায় দৌলতে জানতে বাকি নেই কারুর।

কদিন আগেও আরও একটি মজার ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অনিন্দ্য, সেখানে ভিডিয়ো কলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে গাঁটছড়া টিমকে আড্ডা দিতে দেখা গিয়েছিল। যদিও পুরোটাই টেকনোলজির কারসাজি। 

বায়োস্কোপ খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল ১০ দিন আগে এসেও 'লেট', বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, কলকাতায় কবে থেকে বৃষ্টি? এই পেশার মানুষ হলেই বিয়ে করা যাবে কার্তিক আরিয়ানকে! কপিলের শো-তে শর্ত মা মালার হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! হবু মা'র দিকে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের! শাকিরির গোলে ঘুরে দাঁড়াল সুইজারল্যান্ড, জার্মানির হার ভুলে লড়াইয়ে স্কটল্যান্ড ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 16 ওভার শেষে West Indies-র স্কোর 141/3 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল

T20 WC 2024

কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.