বাংলা নিউজ > বায়োস্কোপ > কোন নায়িকাকে চোখে হারান অনিন্দ্য? ফাঁস করলেন অভিনেতা স্বয়ং
অনিন্দ্যর অনুরাগী সংখ্যা নেহাত কম নয়।

কোন নায়িকাকে চোখে হারান অনিন্দ্য? ফাঁস করলেন অভিনেতা স্বয়ং

  • না, গল্পকথা নয়। গুঞ্জনও নয়। এষার প্রতি তাঁর অগাধ ভালোলাগার কথা জানিয়েছেন অনিন্দ্য স্বয়ং। বিশ্বাস হচ্ছে না? অভিনেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই মিলবে উত্তর।

তাঁর মহিলা অনুরাগীর সংখ্যা চোখে ঈর্ষণীয়। ইনস্টাগ্রামে জনপ্রিয়তাও কিছু কম নয়। হতেই পারেন 'খলনায়ক'। কিন্তু 'গাঁটছড়ার' রাহুলকে চোখে হারানোর মানুষের অভাব নেই। কিন্তু জানেন কি সেই 'রাহুল' অর্থাৎ অনিন্দ্য চট্টোপাধ্যায়ের মন জুড়ে কে?

অভিনেতার হৃদয়-রাজ্যে বসত এক অভিনেত্রীর। টলিউডের নয়, বলিউডের। যাঁকে নিয়ে অনিন্দ্য মাঝেমধ্যেই দিবাস্বপ্ন দেখে থাকেন, তিনি হলেন এষা গুপ্ত। 'জন্নত ২' ছবি দিয়ে যাঁর বলিউডে হাতেখড়ি।

না, গল্পকথা নয়। গুঞ্জনও নয়। এষার প্রতি তাঁর অগাধ ভালোলাগার কথা জানিয়েছেন অনিন্দ্য স্বয়ং। বিশ্বাস হচ্ছে না? অভিনেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই মিলবে উত্তর।

অনিন্দ্যের ইনস্টাগ্রাম স্টোরি।
অনিন্দ্যের ইনস্টাগ্রাম স্টোরি।

ইনস্টাগ্রাম স্টোরিতে এষার একটি ছবি পোস্ট করেছেন অনিন্দ্য। তার নীচে লিখেছেন, 'কিল মি প্লিজ'। অভিনেত্রীকে দেখেই যেন আবেগ লাগামহীন। এখানেই শেষ নয়। এষার পোস্ট দেখার পর তাঁর মুগ্ধতার বহিঃপ্রকাশ কী ভাবে ঘটে, তা-ও একটি ভিডিয়োর মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনিন্দ্য।

এষাকে দেখে আক্ষরিক অর্থেই 'হা' হয়ে যান অভিনেতা। বিস্ময়ে-মুগ্ধতায় চোখের পলক পড়ে না তাঁর। অভিনেত্রীকে কখনও জানবেন তাঁর এই অনুরাগীর কথা? দেখা হবে দু'জনের? উত্তর অজানা।

আপাতত 'গাঁটছড়া'য় একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাচ্ছে অনিন্দ্যকে। এ ছাড়াও তাঁর হাতে একগুচ্ছ কাজ।

বন্ধ করুন