বাংলা নিউজ > বায়োস্কোপ > মার্কিন মুলুকে সম্মানিত অনুপম খের, পুরস্কার জিতে উচ্ছ্বাসিত বর্ষীয়ান অভিনেতা
অনুপম খের (ফাইল ছবি) (PTI)
অনুপম খের (ফাইল ছবি) (PTI)

মার্কিন মুলুকে সম্মানিত অনুপম খের, পুরস্কার জিতে উচ্ছ্বাসিত বর্ষীয়ান অভিনেতা

  • নিউ ইয়র্ক সিটি ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেতার পুরস্কার জিতে নিলেন বলিউড তারকা অনুপম খের।

নিউ ইয়র্ক সিটি ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেতার পুরস্কার জিতে নিলেন বলিউড তারকা অনুপম খের। ‘হ্যাপি বার্থ ডে’ নামের শর্টফিল্মে অনবদ্য পারফরম্যান্সের জেরে এই সম্মান গিয়েছে বলি অভিনেতার ঝুলিতে। চলচ্চিত্র উত্সবে সেরা স্বপ্লদৈর্ঘ্যের ছবির পুরস্কারও ছিনিয়ে নিয়েছে ‘হ্যাপি বার্থ ডে’। 

গত বছরে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন প্রসাদ কদম, এদেশেও কমচর্চা হয়নি অনুপম খের ও অহানা কুমরা অভিনীত এই ছবিকে ঘিরে। 

এই জয়ে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত অনুপম খের। তিনি জানান, ‘ধন্যবাদ নিউ ইয়র্ক সিটি ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্যালকে (NYCIFF) এই বিরাট সম্মানের জন্য। এই ঐতিহ্যশালী চলচ্চিত্র উত্সবে সেরা অভিনেতার পুরস্কার জয় আমার কাছে খুব গর্বের। এর পুরো কৃতিত্ব আমাদের ‘হ্যাপি বার্থ ডে-র তরুণ টিমকে এবং অবশ্যই আমার সহ-অভিনেত্রী অহানা কুমরাকে, বিশেষ ধন্যবাদ পরিচালক প্রসাদ কদমকে’। 

অনুপম খের ভারতের গ্লোবাল আইকন, পশ্চিমী শোবিজ দুনিয়াতেও যথেষ্ট পরিচিতি রয়েছেন বর্ষীয়ান অভিনেতার। মার্কিন মুলুকের অন্যতম জনপ্রিয় সিরিজ আমস্টারডাম'-এ দেখা যাচ্ছিল তারকাকে, তবে ক্যানসার আক্রান্ত স্ত্রী কিরণ খেরের পাশে থাকবেন বলে এই শো ছে়ড়ে বেরিয়ে এসেছেন 'ডঃ কাপুর' অনুপম খের।

মুক্তির অপেক্ষায় রয়েছে অনুপম খেরের একগুচ্ছ প্রোজেক্ট, তালিকায় আছে- 'দ্য লাস্ট শো', 'মঙ্গিলাল রকস', 'দ্য কাশ্মীর ফাইলস'-এর মতো ছবি। 

বন্ধ করুন