বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chhowa: প্রথম সপ্তাহে TRP তালিকায় কেমন রেজাল্ট করল দিব্যজ্যোতির ‘অনুরাগের ছোঁয়া’?
কেমন রেজাল্ট হল? 

Anurager Chhowa: প্রথম সপ্তাহে TRP তালিকায় কেমন রেজাল্ট করল দিব্যজ্যোতির ‘অনুরাগের ছোঁয়া’?

  • শুরুতেই বাজিমাত ‘অনুরাগের ছোঁয়া’র। সেরা দশের তালিকায় কোন পজিশন পেল এই ধারাবাহিক?

রূপ না গুণ মানুষকে বিচারের মাপকাঠি কোনটা হওয়া উচিত? এমনই প্রশ্ন সামনে রেখেছে স্টার জলসার নতুন ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'। এই সিরিয়ালের সঙ্গে ফের একবার মেগায় ফিরেছেন দিব্যজ্যোতি দত্ত। আর তাঁর বিপরীতে দেখা মিলছে টেলিপাড়ার নতুন মুখ স্বস্তিকা ঘোষের। এই সিরিয়ালে ফের একবার ডাক্তারের চরিত্রে দিব্যজ্যোতি।

প্রথম সপ্তাহে কেমন হবে এই সিরিয়ালের রেজাল্ট? তা জানতে উদগ্রীব ছিল দিব্যজ্যোতির ভক্তরা। রাত সাড়ে ন'টার স্লট লিডার যে হবেই 'অনুরাগের ছোঁয়া' সেই নিয়ে কোনও সন্দেহ ছিল না, আর তেমনটাই ঘটল। প্রথম সপ্তাহেই চলতি সিরিয়ালগুলির ঘুম উড়িয়ে সেরা ১০-এর তালিকায় ঢুকে পড়ল স্টার জলসার এই মেগা। প্রথম সপ্তাহে প্রাপ্ত নম্বর ৮.২। তালিকায় ষষ্ঠস্থানে জায়গা করে নিয়েছে দিব্যজ্যোতি ও স্বস্তিকার এই সিরিয়াল। আগামিদিনে সেরা পাঁচে জায়গা করে নেওয়া খুব বেশি মুশকিল নয়, সেই ঘোষণাও করে ফেলল সূর্য-দীপা।

মানুষের গুণটাই আসল, রূপ নিয়ে মাথাব্যাথা নেই ডাক্তার সূর্যর। অথচ তাঁর মায়ের (রূপাঞ্জনা মিত্র) কাছে বাহ্যিক সৌন্দর্যটাই সব। ছেলে নিজের পছন্দ অনুযায়ী বিয়ে করতেই পারে, তবে সেই মেয়েকে হতে হবে সেরার সেরা সুন্দরী আগেভাগেই জানিয়ে দিয়েছেন তিনি। কালো মেয়েদের দু'চোক্ষেও সহ্য করতে পারেন না তিনি। অন্যদিকে ছোটবেলায় মা হারা দীপা সর্বগুণসম্পন্ন হলেও সে শ্যামবর্ণা। আর এই রঙের জেরেই ছোট থেকে নানান কটূক্তির মধ্যে বড় হয়েছে সে। কিন্তু শেষমেষ সূর্যই বুঝবে দীপার আসল কদর। কেমনভাবে শুরু হবে সূর্য-দীপার প্রেমের গল্প? এখন তা জানতে উদগ্রীব দর্শক। 

 

বন্ধ করুন