বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: ব্যাটে রান নেই, ভগবানের শরণাপন্ন বিরাট, বউ অনুষ্কার সঙ্গে গেলেন কীর্তন শুনতে
বিরাট-অনুষ্কা

Virat-Anushka: ব্যাটে রান নেই, ভগবানের শরণাপন্ন বিরাট, বউ অনুষ্কার সঙ্গে গেলেন কীর্তন শুনতে

  • রান খরা কাটাতে এবার ঈশ্বরের শরণে বিরাট কোহলি। অনুষ্কাকে নিয়ে লন্ডনে কীর্তন শুনতে গেলেন তারকা। 

ব্যাট হাতে পরপর ব্যর্থতা। টি-টোয়েন্টির পর একদিনের সিরিজেও ইংল্যান্ডের বিরুদ্ধে পরপর দুই ম্যাচে রান পেলেন না একসময় বিশ্ব ক্রিকেটের সব ফর্ম্যাটে দাপিয়ে বেড়ানো এই ব্যাটসম্যান। ২০১৯ সালে শেষবার একদিনের ক্রিকেটে শতরান করেছিলেন কোহলি। এরপর শুধু হতাশা। বিরাটের অফ ফর্ম নিয়ে আলোচনা থামছে না। অনেক বিশেষজ্ঞ ভারতের প্রাক্তন ক্যাপ্টেনকে দল বাদ দেওয়ার কথাও বলছেন। এতকিছুর মাঝেই স্ত্রী অনুষ্কা শর্মার হাত ধরে লন্ডনে কীর্তন শুনতে গেলেন বিরাট। মার্কিন বংশোদ্ভূত ভারতীয় কৃষ্ণ দাসের কীর্তনের আসরে দেখা গেল বিরাট-অনুষ্কাকে।

লন্ডনের ইউনিয়ান চ্যাপেলে কীর্তনের সুরে ভাসলেন বিরুষ্কা। গ্র্যামি নমিনেশন প্রাপ্ত কৃষ্ণ দাসের ওই কনসার্টের ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ফ্যানেদের সঙ্গে হাসিমুখে ছবিও তুলেছেন জুটিতে।

একদম ক্যাজুয়াল পোশাকে কীর্তন শুনতে গিয়েছিল এই তারকা দাম্পতি। দুজনের পরনেই সাদা টি-শার্ট আর জিনস। একটি ছবিতে বেশ মন দিয়ে তত্ত্বকথা শুনতে দেখা যাচ্ছে বিরুষ্কাকে। এই ভাইরাল ছবি দেখে অনেকেই বলছেন, ২২ গজে সময় ভালো যাচ্ছে না, তাই বোধহয় ভগবানের নাম-গান শুনে মন শান্ত করছেন বিরাট।

বিরাটের খারাপ ফর্ম নিয়ে এতো সমালোচনার মাঝেই শনিবার দুপুরে ট্যুইটারে একটি ইঙ্গিতবাহী পোস্ট করেন তারকা ক্রিকেটার। এক দেওয়ালের সামনে হাঁটু মুড়ে বসে পোজ দিতে দেখা গেল বিরাটকে। ছবির ক্যাপশনে একটি মাত্র শব্দ লিখেছেন কোহলি- ‘দৃষ্টিভঙ্গি’। তবে বিরাটের ছবির দেওয়ালের ছবি ও লেখাটিই নজর কাড়ল। একটি সাদা ডানার নীচে লেখা আছে,‘আমি যদি পড়ে যাই...ওহ আমার প্রিয়তম,তুমি যদি উড়ে যাও তাহলে কী হবে।’ কোহলির এই পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠেছে। অনেকেই এটিকে বিরাটের খারাপ ফর্ম নিয়ে কোহলির প্রথম উত্তর বলে মনে করছেন।

বন্ধ করুন