বাংলা নিউজ > বায়োস্কোপ > ICC World Cup: ভারতীয় দলকে সমর্থন করতে মায়ের সঙ্গে মাঠে হাজির অনুষ্কা, আথিয়া সহ কোন কোন ক্রিকেটারদের স্ত্রীরাও আছেন?

ICC World Cup: ভারতীয় দলকে সমর্থন করতে মায়ের সঙ্গে মাঠে হাজির অনুষ্কা, আথিয়া সহ কোন কোন ক্রিকেটারদের স্ত্রীরাও আছেন?

ভারতীয় দলকে সমর্থন করতে মাঠে হাজির অনুষ্কা-আথিয়ারা

ICC World Cup Final: বিশ্বকাপের অন্তিম লগ্ন হাজির। শুরু হয়ে গিয়েছে হাইভোল্টেজ ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচ। এদিনের ম্যাচ দেখতে মাঠে হাজির অনুষ্কা শর্মা, আথিয়া শেট্টিরা।

শুরু হয়ে গিয়েছে বিশ্বকাপ ফাইনাল। গুজরাটের আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চলছে হাইভোল্টেজ ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচ। এদিনের ম্যাচ দেখতে মাঠে হাজির হয়েছেন একাধিক ক্রিকেটারদের স্ত্রীরা। মায়ের সঙ্গে এসেছেন অনুষ্কা শর্মা। বাদ যাননি আথিয়া শেট্টি, রিতিকা শর্মা, রিভাবা জাদেজা, প্রমুখ।

ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচ

এক টানা দশটি ম্যাচ জিতে বিশ্বকাপের ফাইনালে ভারত। রোহিত শর্মার টিম যে দুর্দান্ত ফর্মে আছে সেটা বলার অপেক্ষা রাখে না। তবুও এই ম্যাচ নিয়ে কী টেনশনের অন্ত আছে? শত হলেও ২০০৩ সালে বিশ্বকাপের ফাইনালের সেই আতঙ্ক অনেকের মনেই উঁকি দিচ্ছে। তাই এই হাইভোল্টেজ ম্যাচের ফলাফল কী হয় সেটার দিকেই তাকিয়ে সবাই। তবে আপাতত টসে জিতে আগে ফিল্ডিং বেছে নিয়েছে অস্ট্রেলিয়া। ফলে এখন ব্যাট করতে নেমেছে ভারত।

আরও পড়ুন: ভারতীয় ক্রিকেট দলের প্রোমোতে অনুষ্কাকে দেখে ক্ষুব্ধ নেটপাড়া, সকলের প্রশ্ন, 'ওর ব্যাটিং পজিশন কী?'

আরও পড়ুন: 'বিয়ে শব্দটায় ভয় পাই', চুটিয়ে প্রেম করলেও গাঁটছড়া বাঁধতে নারাজ শ্রুতি! শান্তনুকে নিয়ে কী বললেন?

কারা কারা এসেছেন খেলা দেখতে?

গর্ভবতী হওয়ার গুজবের মাঝেই মায়ের সঙ্গে মাঠে এসেছেন অনুষ্কা। বরকে সাপোর্ট করতে সেমি ফাইনালের দিনও হাজির ছিলেন তিনি। তাঁর সামনেই বিরাট তাঁর ODI এর পঞ্চাশতম সেঞ্চুরি হাঁকান। রেকর্ড গড়ে ফ্লাইং কিস ছুঁড়ে দেন স্ত্রীকে। তারপর এদিনও তিনি বরকে সমর্থন করতে মাঠে এসেছেন।

তবে অনুষ্কা একা নন, একাধিক ক্রিকেটারদের স্ত্রীরা এসেছেন মাঠে ভারতীয় দল এবং তাঁদের স্বামীদের সাপোর্ট করতে। এদিন মাঠে অনুষ্কার সঙ্গে দেখা যায় আথিয়া শেট্টিকে। আছেন ক্যাপ্টেন রোহিত শর্মার স্ত্রী রিতিকা শর্মা, রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা জাদেজা, প্রমুখ। তাঁরা সকলেই একই সঙ্গে বসে খেলা উপভোগ করছেন। তাঁদের সেই ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বিরাট অনুষ্কা বিতর্ক

বিশ্বকাপের ফাইনালে ঠিক একদিন আগে, ১৮ নভেম্বর শনিবার বিসিসিআইয়ের তরফে ভারতের একটি প্রমোশনাল ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে দল এবং দেশবাসীর মনোবল বাড়ানোর জন্য বিশ্বকাপ জেতার বার্তা দেওয়া ছিল। কিন্তু এই ভিডিয়োতে একটি অংশে অনুষ্কা শর্মাকেও দেখানো হয়। তাতেই ক্ষেপে যান অনেকেই। প্রশ্ন তোলেন অনুষ্কাও কি ভারতীয় দলের হয়ে খেলবেন? যদিও সেসব বিতর্ককে পিছনে ফেলে এদিন মাঠে হাজির হয়েছেন অভিনেত্রী। লক্ষ্য ভারতের হয়ে গলা ফাটানো।

বায়োস্কোপ খবর

Latest News

‘শান্তিপ্রিয়' বাংলাদেশ জ্বলছে! কোটার বিরোধী আন্দোলনে মৃত ১৬১ জন, মন কাঁদছে দেবের কোহলি প্রসঙ্গে তাঁর মন্তব্য নিয়ে অমিত মিশ্রকে জড়িয়ে জলঘোলা হচ্ছে- ক্ষুব্ধ শামি ‘ওদের এত অহংকার কীসের? সব তো চূর্ণ হবে…’ রাহুলকে নিশানা করলেন শাহ ‘‌বুকে রক্ত থাকতে বিজেপির সঙ্গে তৃণমূল হাত মেলাবে না’‌, মঞ্চ থেকে হুঙ্কার মমতার মেয়েদের যৌনতার পাঠ দিয়েছেন? সুস্মিতা বলছেন, ‘ওরা ইতিমধ্যেই PhD, শুধু বলেছি…' 'মমতাকে অধিকারটা কে দিয়েছে?', অসহায় বাংলাদেশি আশ্রয় দেব বলায় রেগে কাঁই মালব্য ফ্যানকে জড়িয়ে ধরার পরেই মাটিতে লুটিয়ে পড়লেন গায়ক! গান গাইতে গাইতেই মৃত্যু 'বাংলাদেশে থাকতে ভয় লাগছে', দলে দলে পড়ুয়ারা ফিরছেন ভারতে ৮৫ লাখ উইন্ডোজ ডিভাইস ক্রাউডস্ট্রাইকের 'আপডেট'-এর জেরে ভুগেছে! শতাংশের অঙ্কটা কত ‘‌আমরা ভোট করতে জানি না’‌, বাঁকুড়ায় দাঁড়িয়ে ফের বেসুরো বক্তব্য দিলীপ ঘোষের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.