বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-BCCI Promo: ভারতীয় ক্রিকেট দলের প্রোমোতে অনুষ্কাকে দেখে ক্ষুব্ধ নেটপাড়া, সকলের প্রশ্ন, 'ওর ব্যাটিং পজিশন কী?'

Anushka-BCCI Promo: ভারতীয় ক্রিকেট দলের প্রোমোতে অনুষ্কাকে দেখে ক্ষুব্ধ নেটপাড়া, সকলের প্রশ্ন, 'ওর ব্যাটিং পজিশন কী?'

বিসিসিআইয়ের প্রোমোতে অনুষ্কা কেন?

Anushka Sharma-BCCI Promo: বিসিসিআইয়ের প্রোমো ভিডিয়োতে অনুষ্কা শর্মা! ‘উনিও কি ক্রিকেটার’ প্রশ্ন নেটপাড়ার। বিরাট পত্নীকে প্রোমোতে দেখে বেজায় চটলেন সকলে।

আগামী রবিবার, ১৯ নভেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে নামছে ভারত। ২০০৩ সালের পর এই বছর আবারও আইসিসি ওয়ার্ল্ড কাপের ফাইনালে ভারত মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার। এই হাইভোল্টেজ ম্যাচ নিয়ে উন্মাদনার পারদ চড়ছে। সেটাকে আরও বাড়াতে প্রকাশ্যে আনা হল বিসিসিআয়ের নতুন প্রোমো ভিডিয়ো। সেখানে জেতার বার্তা স্পষ্ট। কিন্তু একি! এই ভিডিয়ো দেখে বেজায় চটেছে নেটিজেনরা।

বিসিসিআইয়ের প্রোমোতে অনুষ্কা কেন? প্রশ্ন নেটপাড়ার

বিসিসিআই এবং স্টার স্পোর্টসের তরফে বিশ্বকাপের ফাইনাল তথা ভারত বনাম অস্ট্রেলিয়ার হাইভোল্টেজ ম্যাচের ঠিক আগের দিন, শনিবার ১৮ নভেম্বর প্রকাশ্যে আনা হল একটি নতুন প্রোমো ভিডিয়ো। এখানে ভারতীয় ক্রিকেট টিমের জয় গাঁথা গাওয়া হয়েছে। এবারের বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট টিমের একাধিক সেরা মুহূর্তকেও তুলে ধরা হয়েছে। বাদ যায়নি ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচে বিরাটের পঞ্চাশতম ODI সেঞ্চুরির মুহূর্ত। সেখানেই উঠে এসেছে সেই মুহূর্ত যেখানে অনুষ্কা বিরাটকে ফ্লাইং কিস ছুঁড়ে দিচ্ছেন। উত্তরে বিরাটও তাঁকে ফ্লাইং কিস দিচ্ছেন। এই ক্লিপ দেখেই অনেকেই ক্ষেপে গিয়েছেন।

আরও পড়ুন: ভালো খেলেও স্ত্রীর মন জয় করতে ব্যর্থ শামি, আক্ষেপ করে হাসিন বললেন, 'ওর জন্য আমরা ৩ জনেই...'

আরও পড়ুন: 'যত বয়স বাড়বে...' মেয়ের সঙ্গে বন্ডিং কেমন সৌরভের? সানার ছোটবেলা আদৌ মিস করেন দাদা?

স্টার স্পোর্টসের তরফে এদিন টুইটার যা বর্তমানে এক্স নামে পরিচিত সেখানে এই ভিডিয়ো পোস্ট করার পরই অনেকেই ক্ষোভ উগরে দিয়েছেন। এক ব্যক্তি প্রশ্ন করে লেখেন, 'সেরা একাদশে তবে অনুষ্কাও খেলতে নামছে?' আরেকজন লেখেন, 'অনুষ্কার ব্যাটিং পজিশন কী?' 'আমি সত্যিই জানতে চাই অনুষ্কাও কি এদিন ভারতের হয়ে খেলবে?' মন্তব্য আরেকজনের।

এদিনের এই প্রোমো ভিডিয়োর কমেন্ট সেকশনে চোখ রাখলে বেশ বোঝা যাচ্ছে যে ভারতীয় ক্রিকেট দলের এই প্রচারের মধ্যে, আগামী ম্যাচের জন্য সাহস বাড়ানোর মধ্যে অনুষ্কার শর্মার ক্লিপ দেখে বিরক্ত হয়েছেন অনেকেই। বিরুষ্কার ব্যক্তিগত মুহূর্তকে খেলার মধ্যে আনায় ক্ষুব্ধ অনেকেই।

বিসিসিআইয়ের এবারের প্রোমোর ক্যাচলাইন, 'তু খুদ হ্যায় আপনে সাথ মে, তো জিত হ্যায় তেরে হাত মে।' প্রোমো নিয়ে যতই ট্রোল হোক, আদতে এই ভিডিয়ো দেখে যে আপনার গায়ে কাঁটা দেবে সেটা বলা যায়।

বিরাট অনুষ্কার ক্লিপ

বুধবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমে বিরাট তাঁর পঞ্চাশতম সেঞ্চুরি হাঁকান। তখন তিনি মাঠে উপস্থিত থাকা সচিনের উদ্দেশ্যে হাত নামিয়ে শ্রদ্ধা জানান। একই সঙ্গে স্ত্রী অনুষ্কার উদ্দেশ্যে ফ্লাইং কিস ছুঁড়ে দেন। সেদিন এই ভিডিয়ো ভাইরাল হলেও এদিন এই ক্লিপ ভারতীয় টিমের প্রোমোয় দেখে খুশি হননি অনেকেই।

বিশ্বকাপের ফাইনাল

এবারের বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৯ নভেম্বর। গুজরাটের আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হবে ভারত এবং অস্ট্রেলিয়া। ২০০৩ এর পুনরাবৃত্তি ঘটে নাকি নতুন ইতিহাস লিখে আবারও বিশ্বকাপ জয় করে ভারত এখন সেটাই দেখার। প্রসঙ্গত এবারের বিশ্বকাপে একটিও ম্যাচ হারেনি ভারত।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের মঞ্চে রিহানা 'আগুন' কোলফিল্ড প্রজেক্টের কাজ এগোতে দিচ্ছে না এই সরকার, নিশানা করলেন মোদী ‘আমি অনন্তের মধ্যে আমার বাবা ধীরুভাইকে দেখতে পারি’, আবেগপ্রবণ মুকেশ আম্বানি বিয়ের ৪মাসের মাথায় যমজ সন্তানের মা, ২ বছরও গেল না, স্বামীকে আনফলো করলেন নয়নতারা অনুপম-প্রশ্মিতার বিয়েতে কী হচ্ছে শনিবারে? হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন উপল ধরা পড়ার আগে কোথায় ছিলেন?‌ সিআইডি’‌র জেরার মুখে ঔদ্ধত্য হারালেন শাহজাহান বল ধরে বাউন্ডারির দিকে ছুঁড়ে দিলেন ফিল্ডার, মনে করালেন লগানের লাখাকে- ভিডিয়ো বদলে গেল পোস্টাল ব্যালটের সর্বনিম্ন বয়স, ৮০ বছরেও ভোট দিতে হবে বুথেই বল হাতে ফিলিপস, ব্যাট হাতে রাচিন রবীন্দ্রের লড়াই, জমে উঠেছে NZ vs AUS 1st Test রাঁচিতে ম্যাচের সেরা হয়েছেন, এবার সেই পুরস্কার প্রিয়জনের হাতে তুলে দিলেন ধ্রুব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.