বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka Sharma: মেয়ে ভামিকাকে নিয়ে ব্রিটেনের প্লে পার্কে অনুষ্কা! ‘দুর্দান্ত দিন’, বললেন নায়িকা
অনুষ্কা শর্মার শেয়ার করা ছবি

Anushka Sharma: মেয়ে ভামিকাকে নিয়ে ব্রিটেনের প্লে পার্কে অনুষ্কা! ‘দুর্দান্ত দিন’, বললেন নায়িকা

  • ব্রিটেনে ‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুটিংয়ে ব্যস্ত অনুষ্কা। মেয়ে ভামিকা কোহলিকে নিয়ে একটি পার্কে বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ছবি শেয়ার করেছেন নায়িকা।

আসন্ন সিনেমা ‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুটিংয়ে ব্রিটেনে রয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। ঘুরে বেড়ানোর এবং শ্যুটিংয়ের ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। শ্যুটিংয়ের ব্যস্ত শিডিউলের ফাঁকে মেয়ে ভামিকাকে নিয়ে পার্কে বেড়াতে গিয়েছিলেন নায়িকা। পার্ক থেকে ছবিও শেয়ার করেছেন অনুষ্কা।

মেয়ে ভামিকাকে নিয়ে পার্কে দুর্দান্ত সময় কাটিয়েছেন অনুষ্কা। যদিও মেয়ের ছবি নেটমাধ্যমে পোস্ট করেননি তিনি। তবে নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে অনুষ্কা লেখেন, ‘প্লে পার্কে আমি একটি দুর্দান্ত দিন কাটিয়েছি। আমাদের মেয়েকেও নিয়ে গিয়েছিলাম (হাসির ইমোজি)।’ ছবিতে সাদা টি-শার্টের উপর ধূসর রঙের জ্যাকেট পরে দেখা মিলেছে অনুষ্কার। পরনে ডেনিম জিনস। পায়ে মোজা এবং স্নিকার্স। আরও পড়ুন: স্ত্রীকে সোহাগ অভিনেতার, লুচি-আলুর দমের মতো মাখোমাখো প্রেম জিতু-নবনীতার

অনুষ্কার শেয়ার করা ছবিতে ভালোবাসা জানিয়েছেন অনেকেই। একেবারে নো মেকআপ লুকে দেখা মিলেছে নায়িকার। অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নায়িকাকে।

ভারত-আফগানিস্তানের ম্যাচে ৭১তম সেঞ্চুরি হাঁকিয়েছেন বিরাট কোহলি। এরপরই গলায় ঝোলানো বিয়ের আংটিকে চুমু খেতে দেখা গিয়েছে তাঁকে। স্বামীর সেঞ্চুরি করার পরের মুহূর্তে নেটমাধ্যমে আবেগঘন পোস্ট করেন অনুষ্কা। লেখেন, ‘সবকিছুতে তোমার পাশে আছি’। বিরাটের তিনটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

মা হওয়ার পর প্রথমবার অনস্ক্রিনে ফিরছেন অনুষ্কা, তাও ঝুলন গোস্বামীর বায়োপিকে দেখা যাবে তাঁকে। ঝুলনের জীবনীচিত্রে নাম ভূমিকায় অভিনয় করছেন বিরাট-ঘরণী। মহিলাদের একদিবসীয় ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের অধিকারী বাংলার মেয়ে ঝুলন গোস্বামী। দীর্ঘাঙ্গী এই বোলারের জীবনের উত্থান-পতনকে ঘিরেই প্রসিত রায়ের ছবি ‘চাকদহ এক্সপ্রেস’।

ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে অভিনেত্রীর ভাই কারনিশের প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। ২০২৩ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বন্ধ করুন