বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Apu: হাসপাতালে ভর্তি ‘অপু’ সুস্মিতা দে, পড়ে গিয়ে চোট পেলেন নায়িকা
গুরুতর চোট পেলেন সুস্মিতা 
গুরুতর চোট পেলেন সুস্মিতা 

Aparajita Apu: হাসপাতালে ভর্তি ‘অপু’ সুস্মিতা দে, পড়ে গিয়ে চোট পেলেন নায়িকা

  • পর্দায় নয়, বাস্তবে চোট পেলেন নায়িকা। ভর্তি রয়েছেন কলকাতার এক বেসরকারি হাসপাতালে। 

দিন কয়েক আগেই পর্দায় চোট পেয়েছিলেন, সেই ঘটনা যে বাস্তবে ফলে যাবে তা কে জানত! হাসপাতালে ভর্তি জি বাংলার জনপ্রিয় নায়িকা, সুস্মিতা দে। মানে 'অপরাজিতা অপু' ধারাবাহিকের অপু। রবিবার বাড়ির বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে মাথায় চোট পেয়েছেন অভিনেত্রী। ভর্তি রয়েছে শহরের এক বেসরকারি হাসপাতালে, সোমবার সন্ধ্যায় নিজেই এই খবর ইনস্টাগ্রামে ভাগ করে নেন অভিনেত্রী। 

হাসপাতাল থেকে ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ছবিও দিয়েছেন অপু। সেখানে দেখা যাচ্ছে মুখে মাস্ক পরে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন অভিনেত্রী, চোখ-মুখ ফ্যাকাসে। অভিনেত্রীর এমন বেহাল দশা দেখে উদ্বিগ্ন ফ্যানেরা। সকলেই প্রিয় অপুর দ্রুত আরোগ্য কামনা করছেন, অপর এক বুমেরাং ভিডিয়োতে দেখা গেল সুস্মিতার হাতে চ্যানেল করা। তবে আগের অনেকটাই ভালো রয়েছে অভিনেত্রী। হাসপাতালের বিছানা থেকেই জানিয়েছেন, ‘আমার শ্যুটের সময়েই কেন জানি না মনে হত, বাস্তবেও এমন কিছু হবে না তো! সেই ভয়টাই সত্যি হল।’

চিত্রনাট্যের খাতিরে পর্দায় অঘটন ঘটেছিল কিছুদিন আগেই। গুন্ডাদের আক্রমণে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল অপু। টানা হুইলচেয়ারে বসে অভিনয় করছিলেন সুস্মিতা, কিছুদিন আগেই পর্দায় সুস্থ হয়েছেন, নিজের চাকরি ও পড়াশোনার জন্য লড়াই চালিয়ে যাচ্ছে সে। কিন্তু আচমকা দুর্ঘটনার জেরে বাস্তবে শয্যাশায়ী হতে হল সুস্মিতাকে। 

তবে স্বস্তির খবর একটাই এখন আগের চেয়ে অনেকটা সুস্থ সুস্মিতা। কদিন তাঁকে ছাড়াই চলেছে ধারাবাহিকের শ্যুটিং। খুব বেশিদিন কাজ থেকে ছুটি নিতে পারবেন না অভিনেত্রী। মেগা ধারাবাহিকের নায়িকা হওয়ার বড় দায় কমিটমেন্ট! সব কিছু ঠিক থাকলে মঙ্গলবার ছেড়ে দেওয়া হতে পারে সুস্মিতাকে। তারপর একদিনের বিশ্রাম নিয়েই হয়ত কাজে যোগ দেবেন ‘অপু’ সুস্মিতা। 

বন্ধ করুন