বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Auddy: ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ হয়ে মেগা সিরিয়ালে কামব্যাক অপরাজিতার, সঙ্গী দেবশঙ্কর
নতুন ভূমিকায় অপরাজিতা আঢ্য
নতুন ভূমিকায় অপরাজিতা আঢ্য

Aparajita Auddy: ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ হয়ে মেগা সিরিয়ালে কামব্যাক অপরাজিতার, সঙ্গী দেবশঙ্কর

  • ছোট পর্দায় নতুন ভূমিকায় অপরাজিতা আঢ্য, জি বাংলায় আসছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। 

নতুন বছরে নতুন চমক অভিনেত্রী অপরাজিতা আঢ্যর। দীর্ঘদিন পড়ে মেগা ধারাবাহিকে কামব্যাক করছেন টেলিপাড়ার এই পরিচিত মুখ। ছোট পর্দা থেকে দূরে না থাকলেও রান্নার শো'তেই গত কয়েক বছর দেখা যাচ্ছিল ‘রাঙা পিসি’কে। তবে এবার আর কোনও নন-ফিকশন নয় সোজাসুজি জি বাংলার নতুন মেগা সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী, নাম ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। সিরিয়ালের প্রথম প্রোমো শনিবার রাতে সামনে আনল চ্যানেল কর্তৃপক্ষ। 

প্রমোতেই স্পষ্ট কেমন হবে এই ধারাবাহিকের কাহিনি। মধ্যবয়স্কা নারীর জীবনযুদ্ধের গল্প বলবে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। সিরিয়ালে থাকছে আরও এক চমক। বাংলা রঙ্গমঞ্চের অন্যতম চর্চিত মুখ দেবশঙ্কর হালদারকে এই সিরিয়ালে দেখা যাবে অপরাজিতা আঢ্য মানে লক্ষ্মী কাকিমার স্বামীর ভূমিকায়। অন্যদিকে তাঁদের ছেলের ভূমিকায় থাকছেন অভিনেতা সৌভিক বন্দ্যোপাধ্যায়। সদ্য শেষ হয়েছে শ্রীময়ী, সর্বজয়ার প্রতি মুহূর্তের লড়াই এখনও দেখছে দর্শক, এর মাঝেই আরও এক চিন্ময়ী দশভূজার প্রতিদিনের প্রতি মুহূর্তের লড়াই উঠে আসবে পর্দায়। যিনি একদিকে স্বামীর অবহেলা সইছেন, আবার সংসার সামলাচ্ছেন অন্যদিকে মুদির দোকান চালিয়ে পরিবারের মুখে তুলছেন অন্ন। সংসার সমালে বাইরের কাজও সামলাচ্ছেন যাঁরা তারাই তো আসল সুপারস্টার। 

সকালে উঠে ঘরের কাজ সামলে মুদির দোকান খুলতে তৈরি হয় লক্ষ্মী, তার আগে থেকেই দোকানের সামনে বিরাট লাইন লক্ষ্মী কাকিমার থেকে জিনস কেনবার জন্য। যে লক্ষ্মী কাকিমা-কে ছাড়ার পাড়ার কারুর চলে না, নিজের বাড়িতেই তাঁর সমাদার বিশেষ নেই! ওই যে কথাতেই আছে না 'গেঁও যোগী ভিক পায় না'! সংবাদপত্র থেকে মুখ তুলে বউয়ের দিকে তাকানোর ফুরসত্ নেই লক্ষ্মী কাকিমার স্বামীর। 

কোন স্লটে বা কবে থেকে আসছে এই সিরিয়াল, তা এখনই স্পষ্ট নয়। তবে সূত্রের খবর ফেব্রুয়ারি মাস থেকেই প্রাইম স্লটে সম্প্রচারিত হবে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। 

 

বন্ধ করুন