বাংলা নিউজ > বায়োস্কোপ > Arhaan Khan: মাহিপ, নীলম, সীমাদের সঙ্গে ‘রিয়ালিটি শো’ করতে ইচ্ছুক আরহান! কবে পা রাখছেন বলিউডে

Arhaan Khan: মাহিপ, নীলম, সীমাদের সঙ্গে ‘রিয়ালিটি শো’ করতে ইচ্ছুক আরহান! কবে পা রাখছেন বলিউডে

বলিউডে কবে পা রাখছেন আরহান?

Arhaan Khan: 'দম বিরিয়ানি' পডকাস্টের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আরহানের সঙ্গে অন্যান্যদের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। চার নারী যারা বর্তমানে নেটফ্লিক্সে ভারতীয় রিয়েলিটি শোয়ে রাজত্ব করছেন- নীলম কোঠারি , মাহিপ কাপুর , সীমা সাজদেহ এবং ভাবনা পাণ্ডেও রয়েছেন এই পডকাস্টে।

১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন আরবাজ খান এবং মালাইকা আরোরা। প্রাক্তন দম্পতির একমাত্র ছেলের নাম আরহান। বিচ্ছেদের পর থেকে মালাইকার সঙ্গেই থাকে আরহান। ছেলের দায়িত্ব দুজনেই সমান ভাবে পালন করেন। শীঘ্রই বন্ধু আরুশ ভার্মা এবং দেব রায়ানির সঙ্গে 'দম বিরিয়ানি' নামে একটি ছয় পর্বের সিরিজে দেখা যাবে আরহানকে।

পডকাস্টের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আরহানের সঙ্গে অন্যান্যদের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। চার নারী যারা বর্তমানে নেটফ্লিক্সে ভারতীয় রিয়েলিটি শোয়ে রাজত্ব করছেন- নীলম কোঠারি, মাহিপ কাপুর , সীমা সাজদেহ এবং ভাবনা পাণ্ডেও রয়েছেন এই পডকাস্টে। সম্পর্কে আরহানের জেঠিমা হন সীমা সাজদেহ। আরও পড়ুন: ২৫ বছরের ছোট সুরাকে খাইয়ে দিলেন আরবাজ! টেবিলে বসে চাক্ষুষ অন্য বলি-তারকারা

আরহানকে ভিডিয়োতে বলতে শোনা গিয়েছে, ‘১০ মিনিট আগে আমরা পডকাস্ট করার কথা ভাবছিলাম। ৫ মিনিট আগেই রিয়ালিটি শো নিয়ে চিন্তাভাবনা আসে আমাদের মাথায়’। আড্ডার আসরে দেখা গিয়েছে তাঁরা একে অপরের সঙ্গে ঠাট্টা-তামাশা করছেন।

সেখানে সীমার প্রশ্ন, ‘বন্ধুরা একটা প্রশ্ন, তোমাদের জীবনের তেমন কিছু মজাদার কি হয়েছে যেটা থেকে রিয়ালিটি শো করা যাবে?’ মা-ছেলের খুনসুটির নানা মুহূর্ত ফুটে উঠেছে ভিডিয়োতে। আবার আরহানকে নিয়ে মালাইকার কাছে নালিশ ঠুকেছেন সীমা।

উল্লেখ্য অভিনয় জগতে যখন সদ্য সদ্য পা রেখে মালাইকাকে বিয়ে করেন আরবাজ খান। ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। ২০০২ সালে জন্ম নেয় তাঁদের ছেলে আরহান। দীর্ঘ ১৯ বছরের দাম্পত্যে ছেদ পড়ে ২০১৬ সালে। ২০১৭ সালে তাঁদের বিবাহবিচ্ছেদে পড়ে আইনি সিলমোহর। এরপর ২০২৩ সালের সুরার সঙ্গে ঘর বাঁধেন সলমন খানের দাদা। অন্য়দিকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের রয়েছেন মালাইকা।

গত ২৪ ডিসেম্বর রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নতুন সংসার পেতেছেন মালাইকা আরোরার প্রাক্তন স্বামী আরবাজ খান। বাবার বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আরহানও। মালাইকা বেজায় ব্যস্ত নিজের কর্মজীবনে। এর মধ্যে ছেলে আরহান খানের জীবনে নাকি বসন্তের ছোঁয়া। সম্প্রতি অভিনেত্রী রবিনা ট্যান্ডনের মেয়ে রাশা থাডানির সঙ্গে দেখা গিয়েছে আরহানকে।

আরবাজ-পুত্র আরহান ও রবিনা-কন্যা রাশাকে দেখা গেল মুম্বইয়ের এক রেস্তোরাঁর বাইরে। এমনিতেই হাসি-খুশি স্বভাবের আরহান পারিবারিক কৌলিন্যের কারণে ছোট থেকেই প্রচারের আলোয়। অন্য দিকে রাশা তারকা-সন্তান হলেও হালেই প্রচারের আলোয় দেখা যাচ্ছে তাঁকে। এরপরই বলিউডে কান পাতলে গুঞ্জন, এই দুই তারকা সন্তান নাকি লুকিয়ে লুকিয়ে ডেট করছেন।

বায়োস্কোপ খবর

Latest News

‘ক্ষমতা থাকলে আজই মমতা সরকারকে কান ধরে টেনে নামাতাম’, SSC রায় নিয়ে তোপ অভিজিতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আছে বিপুল পরিমাণ সম্পত্তি, স্ত্রী ও শাহের সম্পদ কত? শিবপ্রসাদকে স্নেহের আদর রাখি গুলজারের,গ্রীষ্মের ছুটিতে কবে মুক্তি পাচ্ছে আমার বস চাকরি গেল প্রায় ২৬ হাজারের, তবে ক্যানসার আক্রান্ত সোমার নিয়োগ বাতিল করল না HC ধাওয়ান পরিবারে আসছে অতিথি, সাধ খেলেন নাতাশা, পাপারাৎজির জন্যও উপহার পাঠালেন বরুণ প্রায় ২৬০০০ চাকরি বাতিলের নির্দেশ HC-র, পরবর্তী পদক্ষেপের পরিলকল্পনায় SSC ইডির থেকে বাঁচতে স্ত্রীকে জলের দরে ফ্ল্যাট বিক্রি? হইচই শুরু হতে কী লিখলেন রাজ? প্রচারে বেরিয়ে গরুর মাংস নিয়ে মন্তব্য, নির্মলার তোপে ওয়াইসি ৪ বছরের ডিগ্রি কোর্সের পর দিতে পারবেন UGC NET, খুলে গেল সরাসরি PhD করার পথ আপনি কি শনি পীড়ায় জর্জরিত? তাহলে হনুমান জয়ন্তীতে অবশ্যই করুন এই কাজ, পাবেন সুফল

Latest IPL News

২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.