বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: কবে হবে অরিজিতের বহু প্রতীক্ষিত কলকাতা কনসার্ট? রইল হাতে গরম খবর
কবে কলকাতায় কনসার্ট করবেন অরিজিত?

Arijit Singh: কবে হবে অরিজিতের বহু প্রতীক্ষিত কলকাতা কনসার্ট? রইল হাতে গরম খবর

  • দেশের ১০ শহরে কনসার্ট করবেন অরিজিৎ। তবে শুরুটা করবেন তিলোত্তমা কলকাতা দিয়েই। 

অরিজিৎ সিং-এর কনসার্টের জন্য, তাঁকে একবার চোখের সামনে দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। গোটা দেশের মানুষের থেকে পাগলকরা ভালোবাসা পেয়ে আসছেন বাংলার এই গায়ক। অনেকদিন ধরেই খবর কলকাতায় আসবেন তিনি খুব জলদি। করবেন লাইভ শো। তবে সেটা কবে, তা নিয়ে খবর মিলছিল না। 

দেশের ১০ শহরে কনসার্ট করবেন অরিজিৎ। আর তা শুরু করবেন কলকাতা শহর দিয়ে। নভেম্বরেই শহরে বসবে সেই আসর। যেখানে লাখ লাখ ভক্তদের সামনে একের পর এক গান গেয়ে তিনি নিয়ে যাবেন সুরের সপ্তম স্বর্গে। কি আপনি যাবেন তো?

২০০৫ সালে ‘ফেম গুরুকুল’ রিয়েলিটি শো-তে অংশ নেন অরিজিৎ। এরপর ২০১১ সালে বলিউড ডেবিউ করেন মার্ডারের ফির মহব্বত। এরপর বাংলা আর হিন্দিতে একের পর এক হিট গান তিনি উপহার দিয়ে গিয়েছেন। আরও পড়ুন: সুশান্তকে ট্রিবিউট ডিআইডি-র, দেখে কেঁদে ফেলল অঙ্কিাতা! ট্রোলাররা বলল, ‘নাটক যত’

এই তো দিনকয়েক আগে শ্রীজাতর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই জানা গেল, তাঁর ছবিতে প্রথমবার রামপ্রসাদের গান গাইতে শোনা যাবে অরিজিতকে। সোমবার সারারাত ধরে তার রেকর্ডিং করেছেন। আর পরিচালক শ্রীজাতর তরফে সেই খবর আসতেই এক নতুন চমকের আশায় বুক বেঁধেছে সকলে। 'মানবজমিন'-এ 'মন রে কৃষিকাজ জানো না'- এই গান গাইতে শোনা যাবে অরিজিতকে। শ্রীজাতর কথায়, ‘এ-গান শুনে মনে হবে ও বহু বছর ধরে কেবল রামপ্রসাদীই গেয়ে আসছে। এমনই সমর্পণ ওর গানে। এই যে অদেখা এক সমর্পণ, একে তো ছোঁয়া যাবে না কক্ষনও। আর সেই ব্যর্থতার বোধ নিয়েই বেঁচে থাকতে হবে আমাদের।’

এই তো মাসকয়েক আগে সেই জাতীয় মঞ্চে তিনি খাঁটি বাংলায় গেয়েছিলেন ‘দোল দোল দোল তোল পাল তোল’। তিনি যেভাবে পুরনো গানকে নিজের মতো করে পরিবেশন করেছেন তা মন জয় করে ফেলে দর্শকের। সেই গান এখনও অনেকেরই প্লে লিস্টে অবিরত বেজে চলেছে। 

বন্ধ করুন