বাংলা নিউজ > বায়োস্কোপ > মিডিয়ার উপর চটলেন অর্জুন, ‘আপনারা এসব করেন, নাম আমাদের খারাপ হয়’, কী হয়েছিল?
রেগে গেলেন অর্জুন কাপুর।

মিডিয়ার উপর চটলেন অর্জুন, ‘আপনারা এসব করেন, নাম আমাদের খারাপ হয়’, কী হয়েছিল?

  • জড়ো হওয়া ফোটোগ্রাফারদের উদ্দেশেই ক্ষোভে ফেটে পড়েন অর্জুন। এমনকী, রাগের মাথায় চিৎকারও করে ফেলেন। আসলে অর্জুনের ফোটো তুলতে ব্যস্ত রাস্তায় নেমে আসছিলেন তাঁরা। যে কোনও সময় ঘটতে পারত দুর্ঘটনা।

পাপারাৎজিদের নেওয়া ভিডিয়োর কারণে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয় তারকাদের। কখনও ফোটোগ্রাফারদের সঙ্গে খারাপ ব্যবহার করার জন্য, ঠিক মতো ছবি না দেওয়ার জন্য সমালোচনা চলতে থাকে। আর এরকম ভিডিয়ো পেলে নেট-নাগরিকরাও কথা শোনাতে ছাড়েন না।

‘এক ভিলেন রিটার্নস’-এর প্রোমোশনে শনিবার মুম্বইয়ের রাস্তায় ক্যামেরাবন্দি হন অর্জুন। আর সেখানে জড়ো হওয়া ফোটোগ্রাফারদের উদ্দেশেই ক্ষোভে ফেটে পড়েন অর্জুন। এমনকী, রাগের মাথায় চিৎকারও করে ফেলেন। আসলে অর্জুনের ফোটো তুলতে ব্যস্ত রাস্তায় নেমে আসছিলেন তাঁরা। যে কোনও সময় ঘটতে পারত দুর্ঘটনা। এমনকী বলেন, তাঁর কথা না শুনলে তিনি ছবি দেবেন না।

‘আপনি ভিতরে আসুন। আপনারাও ভিতরে আসুন। এটা কিন্তু খালি রাস্তা না। আপনারা এসব করেন আর নাম আমাদের খারাপ হয়। এভাবে রাস্তার মাঝে চলে আসছেন। গাড়িতে লেগে যাবে। আগে ভিতরে আসুন।’, বলতে থাকেন অর্জুন। এরমধ্যে এক ফোটোগ্রাফার ক্ষমা চাইলে অর্জুনও সুর নরম করে বলেন, ‘কারও লেগে যাবে, আমারও নাম খারাপ হবে’।

সোশ্যাল মিডিয়া অর্জুনের এই ব্যবহারের প্রশংসা করেছে। সকলেরই মত, বকা লাগিয়ে একদম ঠিক কাজ করেছেন বনি-পুত্র। আরও পড়ুন: জামার বোতাম লাগাচ্ছে অর্জুন, পাশে মালাইকা! ‘গাড়িতে কী করছিলে’ এল দুষ্টু প্রশ্ন

কাজের সূত্রে ‘এক ভিলেন রিটার্নস’-এ এরপর দেখা যাবে অর্জুন কাপুরকে। শ্রদ্ধা কাপুর ও সিদ্ধার্থ মলহোত্রার ২০১৪ সালের হিট ছবি এক ভিলেন-এর সিক্যুয়েল এটি। মোহিত সুরি পরিচালিত ছবিটিতে রয়েছেন জন আব্রাহাম, দিশা পাটানি আর তারা সুতারিয়া। মুক্তি পাচ্ছে ২৯ জুলাই।

এছাড়াও অর্জুনকে দেখা যাবে ডার্ক কমেডি ‘কুত্তে’-তে। থাকছেন কঙ্কনা সেন শর্মা, নাসিরুদ্দিন শাহ, রাধিকা মদন। অভিনেতার ঝুলিতে রয়েছে অজয় বহেলের ‘লেডি কিলার’, বিপরীতে ভূমি পেডনেকর।

 

বন্ধ করুন