বাংলা নিউজ > বায়োস্কোপ > বোনের সাথে ছেলেবেলার ছবি দিলেন করোনা আক্রান্ত এই অভিনেতা! চিনতে পারলেন এঁদের?

বোনের সাথে ছেলেবেলার ছবি দিলেন করোনা আক্রান্ত এই অভিনেতা! চিনতে পারলেন এঁদের?

করোনা আক্রান্ত এই বলি-অভিনেতা।

করোনা পজিটিভ তাঁর বোনও। আপাতত ভাই-বোন দু'জনেই গৃহবন্দি।

গোটা দেশ মজেছে বছরশেষের উদযাপনে। তবে, এসবের মাঝেই নিভৃতবাসে দিন কাটছে করোনা আক্রান্তদের। ঠিক এরকমটা আমাদের শেয়ার করা এই হিরোর সাথেও হয়েছে। ক'দিন আগেই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। করোনা পজিটিভ তাঁর বোনও। আপাতত ভাই-বোন দু'জনেই গৃহবন্দি। 

বুঝেছেন কার কথা হচ্ছে! এই খুদে কিশোরটি হল অর্জুন কাপুর। আর শুয়ে একমনে খেলে চলা বাচ্চাটা অংশুলা, অর্জুনের বোন। বুধবার অর্জুন-অংশুলার করোনা রিপোর্ট পজিটিভ আসে। সঙ্গে করোনা আক্রান্ত রিয়া কাপুর ও করণ বুলানিও!

এদিন বছরের শেষে বোনের সাথে ছেলেবেলার ছবি দিয়ে অর্জুন সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘সবসময় দয়ালু থেকো। আর রোজ নিজের সেরাটা দিও। সবসময় খুশি থেকো। সবসময় হাসিখুশি থেকো আর মনে রেখো আমি আর মা তোমার পিছনে আছি।’

দাদার পোস্টে বোন অংশুলা লিখেছেন, ‘কার্যত এই সপ্তাহে করোনা দিয়ে তুমি আমার পিছনেই লেগে আছো। অনেক ভালোবাসা।’ ভাই-বোনের আদর ভরা এই পোস্ট মন ছুঁয়ে গিয়েছে সকলের।

প্রসঙ্গত, অর্জুন কাপুর তাঁর বলিউড কেরিয়ার শুরু করার ঠিক মাসকয়েক আগে মারা যান মোনা কাপুর। বনি কাপুর আর মোনা কাপুরের বিচ্ছেদের পর থেকে মায়ের সাথেই থাকতেন দুই ভাই-বোন। বনির সাথে সম্পর্কও ভালো ছিল না সেই সময়। পরে অবশ্য শ্রীদেবী হঠাৎ মারা যাওয়ায় বাবা ও দুই সৎ বোনের পাশে গিয়ে দাঁড়ান অর্জুন-অংশুলা। এমনকী, এখন প্রায়ই তাঁদের একসাথে দেখা মেলে।

বন্ধ করুন