বাংলা নিউজ > বায়োস্কোপ > Athiya-Rahul Wedding: কবে বিয়ে আথিয়া-রাহুলের? বাবা সুনীলের জবাব অবাক করবে আপনাকে

Athiya-Rahul Wedding: কবে বিয়ে আথিয়া-রাহুলের? বাবা সুনীলের জবাব অবাক করবে আপনাকে

রাহুল-আথিয়ার বিয়ে নিয়ে কী ভাবছেন সুনীল?

২০২১ সালে নিজেদের সম্পর্ক অফিসিয়াল করেন কেএল রাহুল আর আথিয়া শেট্টি। মেয়ের বিয়ে নিয়ে কী জানালেন বাবা সুনীল?

গত কয়েকমাস ধরেই আথিয়া শেট্টি আর কেএল রাহুলের বিয়ের খবর নিয়ে চর্চা চলছে। বেশ কয়েকবছর ধরে সম্পর্কে আছেন এই দুই তারকা। যদিও এই নিয়ে কথা বলেননি কেউই। তবে এবার মেয়ের বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খুললেন সুনীল শেট্টি। শুনুন কী জানালেন তিনি। 

কিছুদিন আগেই একসঙ্গে মিউনিখ গিয়েছিলেন তাঁরা। সেখানে অপারেশন হয় কেএল রাহুলের। প্রেমিককে এই সময়টা সযত্নে আগলে রেখেছিলেন তিনি। তারপর থেকেই শোনা যাচ্ছে এবার বসবেন বিয়ের পিঁড়িতে। চলতি বছরের শেষেই হবে বিয়ের অনুষ্ঠান। 

সুনীল শেট্টিকে প্রশ্ন করা হলে অভিনেতা জবাব দেন, ‘না এরকম কোনও পরিকল্পনা এখনও হয়নি’। যদিও এই প্রথম নয়, এর আগেও রাহুল আর আথিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন রাহুল। মে মাসেই তিনি জানিয়েছিলেন, ‘এটা আথিয়ার ইচ্ছে ও কবে বিয়ে করবে’। 

শেট্টি পরিবার থেকে সুনীল একা নন, মুখ খুলেছেন আথিয়ার ভাই আহান শেট্টিও বিয়ে নিয়ে। দৈনিক ভাস্করকে আহান জানান, ‘যদি বিয়ের কথা বলেন তবে বলব সেরকম প্রস্তুতি এখনও নেওয়া হয়নি। এরকম কোনও কিছুর ঠিকও নেই। এগুলো সবই গুজব। যদি বিয়েই না থাকে, তাহলে তারিখ কীভাবে জানাব?’

এর আগে কে এল রাহুল প্রসঙ্গে সুনীল জানিয়েছিলেন, ‘রাহুল খুব ভালো ছেলে। আমি ওকে খুব ভালোবাসি। তবে এটা ওদের ঠিক করুক ওরা কী চায়। কারণ সময় বদলেছে। ছেলে আর মেয়ে দু'জনেই খুব দায়িত্ববান। আমি চাই ওরাই সিদ্ধান্ত নিক। আমার আশীর্বাদ সবসময়ই ওদের সঙ্গে থাকবে।’

আহানের সিনেমা ‘তড়প’-এর প্রোমোশনে সম্পর্ক অফিসিয়াল করেন রাহুল-আথিয়া। প্রথমবার একসঙ্গে আসেন জনসম্মুখে। ছবির জন্য পোজও দেন। 

 

বন্ধ করুন