বাংলা নিউজ > বায়োস্কোপ > Ayodhya Ram Mandir 2024: অমিতাভ, অক্ষয় থেকে রণবীর-আলিয়া, রামমন্দিরের উদ্বোধনে সকলে আমন্ত্রিত, নন শুধু তিন খান?

Ayodhya Ram Mandir 2024: অমিতাভ, অক্ষয় থেকে রণবীর-আলিয়া, রামমন্দিরের উদ্বোধনে সকলে আমন্ত্রিত, নন শুধু তিন খান?

রামমন্দিরের উদ্বোধনে যাঁরা আমন্ত্রিত

জানা যাচ্ছে, বলিউড থেকে আমন্ত্রিত অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, অনুপম খের, অক্ষয় কুমার, রজনীকান্ত, সঞ্জয়লীলা বনশালি, রণবীর কাপুর, আলিয়া ভাট, অজয় দেবগন, সানি দেওল, টাইগার শ্রফ, আয়ুষ্মান খুরানা সহ আরও অনেকে। তবে শুধু বলিপাড়া থেকেই নয়, আমন্ত্রণ জানানো হয়েছে দক্ষিণী তারকাদেরও।

আসছে ২০২৪। নতুন বছরেই উদ্বোধন হবে বহু চর্চিত অযোধ্যার রামমন্দিরের। ২২ জানুয়ারি ঠিক করা হয়েছে উদ্বোধনী অনুষ্ঠানের দিন। যেখানে বিনোদন দুনিয়ার বহু তারকারা আমন্ত্রিত। আর তারকা খচিত এই অনুষ্ঠানের অতিথি তালিকা কিন্তু বেশ লম্বা।

কোন কোন তারাকারা আমন্ত্রিত হয়েছেন এই রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে?

জানা যাচ্ছে, বলিউড থেকে আমন্ত্রিত অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, অনুপম খের, অক্ষয় কুমার, রজনীকান্ত, সঞ্জয়লীলা বনশালি, রণবীর কাপুর, আলিয়া ভাট, অজয় দেবগন, সানি দেওল, টাইগার শ্রফ, আয়ুষ্মান খুরানা সহ আরও অনেকে। তবে শুধু বলিপাড়া থেকেই নয়, আমন্ত্রণ জানানো হয়েছে দক্ষিণী তারকাদেরও। 

আরও পড়ুন

দক্ষিণী তারকাদের মধ্যে আমন্ত্রিত সুপারস্টার রজনীকান্ত থেকে চিরঞ্জিবী, প্রভাস, ধনুশ, ঋষভ শেট্টি সহ আরও কত কে! তবে তারকাদের ভিড়ে আমন্ত্রিতদের তালিকায় তিন সুপারস্টার 'খান' শাহরুখ, সলমন, আমিরের নাম শোনা যাচ্ছে না। তাঁদের আদৌ আমন্ত্রণ জানানো হয়েছে কিনা সেটা স্পষ্ট নয়। তবে শুধু বড়পর্দা নয়, আমন্ত্রণ পৌঁছেছে কিছু টেলিপর্দার তারকাদের কাছেও। অনুষ্ঠানে আমন্ত্রিত টেলিভিশনের জনপ্রিয় রাম-সীতা অরুণ গোভিল এবং দীপিকা চিখালিয়া। যদিও রামায়ণের 'লক্ষণ' খ্যাত অভিনেতা সুনীল লহরি নাকি আমন্ত্রণ পাননি। যা নিয়ে বিতর্ক তৈরি হচ্ছে। এদিকে সচিন তেন্ডুলকর থেকে বিরাট কোহলি ক্রীড়া দুনিয়ারও বহু তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছে। 

এদিকে ২০২৪-এর ২২ জানুয়ারি অযোধ্যার মন্দিরে স্থাপিত হবে বিরাট রামলালার মূর্তি। ওইদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ আরও অনেকেই থাকেন। আমন্ত্রণ জানানো হয়েছে বিরোধী দলের সাংসদ, বিধায়কদেরও। ওই দিন আবার আমন্ত্রিত দেশের বিভিন্ন সম্প্রদায়ের ৪ হাজার সাধু।। শ্রী রাম জন্মভূমি ট্রাস্টের তথ্য অনুসারে, ১০,০০০-১৫,০০০ লোকের জন্য ব্যবস্থা করা হয়েছে। জানা যাচ্ছে ১ জানুয়ারি থেকেই রামমন্দির উদ্বোধনী অনুষ্ঠানের প্রচার শুরু করবে বিজেপি। দেশের বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে প্রায় ১০ কোটি পরিবারকে রামমন্দিরে প্রদীপ জ্বালানোর কর্মসূচিতে উৎসাহিত করা হবে।

 

বায়োস্কোপ খবর

Latest News

Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির 'করো কমপ্লেন করো'- বিনা টিকিটেই সিটে বসে দুর্ব্যবহার মহিলার, ভাইরাল হল ভিডিয়ো আবার প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি ঘটল, বন্ধ হয়ে পড়ে বর্ধমান–হাওড়া ট্রেন চলাচল KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ AI-এর সাহায্যে ডিপফেক ভিডিয়ো, পুলিশের দ্বারস্থ রণবীর, বললেন,‘ডিপফেক থেকে সাবধান' ভাইয়া টু সাঁইয়া! বাকি ১৮ দিন, প্রকাশ্যে আদৃত-কৌশাম্বির বিয়ের কার্ড, শপিং সারছেন? সত্যজিৎ রায়ের কাহিনি অবলম্বনে মঞ্চে আসছে ‘ভূতো’, কবে কোথায় মঞ্চস্থ হবে স্নানের সময়ে গায়ে জল পড়লেই প্রস্রাব পায়? কাদের এমন হয়? এর ফলে কী কী হতে পারে আমূল বদলে গেল নিয়ম, দেশের সকলকে স্বাস্থ্য বিমার আওতায় আনতে নির্দেশিকা IRDAI-এর

Latest IPL News

Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক কোমরের উপরে ফুলটস নো-বল হওয়া উচিত, তবু কেন আউট হলেন কোহলি, জানা গেল নিয়ম পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.