বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Ganguly Biopic: চিত্রনাট্য লেখা প্রায় শেষ, অভিনেতা বাছাইও হয়ে গিয়েছে! কে হচ্ছেন পর্দার ‘সৌরভ’?

Sourav Ganguly Biopic: চিত্রনাট্য লেখা প্রায় শেষ, অভিনেতা বাছাইও হয়ে গিয়েছে! কে হচ্ছেন পর্দার ‘সৌরভ’?

সৌরভের বায়োপিকে কে?

শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরে ঐশ্বর্য রজনীকান্তের পরিচালনায় এই ছবির শুটিং শুরু হবে। আগামী মাস থেকেই ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ককে বড় পর্দায় ফুটিয়ে তুলতে আয়ুষ্মান খুরানাও কঠোর প্রশিক্ষণ শুরু করবেন। তবে সৌরভের চরিত্রে অভিনয় করার জন্য আয়ুষ্মানের প্লাস পয়েন্ট হল, তিনিও সৌরভের মতো বাঁ-হাতি। 

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক আসছে। এখবর তো বহু পুরনো। তবে কে অভিনয় করছে সৌরভের বায়োপিকে? এমন প্রশ্ন বহুদিন ধরেই ঘোরাফেরা করছে। পর্দার সৌরভ হয়ে ওঠার জন্য বহু নামই ঘোরাফেরা করছিল বহুদিন ধরে। শোনা যাচ্ছিল, রণবীর কাপুর, রণবীর সিং-এর মতো বড় নাম। তবে এখন শোনা যাচ্ছে এই ছবির জন্য ইতিমধ্যেই অভিনেতা বাছাই চূড়ান্ত হয়েছে।

সৌরভের ঘনিষ্ঠ সূত্রে খবর, পর্দায় 'দাদা'র চরিত্রে অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা। এ নাম একপ্রকার নিশ্চিত। ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য লেখার কাজ নাকি শেষ। তবে এবার প্রশ্ন কবে শুরু হবে ছবির শ্যুটিং?

আরও পড়ুন-FTII-এর সভাপতি নির্বাচিত হলেন আর মাধবন, শুভেচ্ছা জানালেন অনুরাগ ঠাকুর

<p>আয়ুষ্মান খুরানা-সৌরভ গঙ্গোপাধ্যায়</p>

আয়ুষ্মান খুরানা-সৌরভ গঙ্গোপাধ্যায়

মিড-ডে-এর একটি প্রতিবেদন অনুসারে খবর, আগামী ডিসেম্বরে ঐশ্বর্য রজনীকান্তের পরিচালনায় এই ছবির শুটিং শুরু হবে। আগামী মাস থেকেই ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ককে বড় পর্দায় ফুটিয়ে তুলতে আয়ুষ্মান খুরানাও কঠোর প্রশিক্ষণ শুরু করবেন। তবে সৌরভের চরিত্রে অভিনয় করার জন্য আয়ুষ্মানের প্লাস পয়েন্ট হল, তিনিও সৌরভের মতো বাঁ-হাতি। তাই সৌরভকে পর্দায় ফুটিয়ে তুলতে এটা তাঁর কাছে অনেকটাই সুবিধাজনক হবে বলে মনে করা হচ্ছে। তবে পুরোপুরি সৌরভের মতো হয়ে উঠতে আরও অনেক কঠোর পরিশ্রম করতে হবে আয়ুষ্মানকে।

প্রসঙ্গত, তবে কেন রণবীর কাপুরকে সরিয়ে শেষপর্যন্ত আয়ুষ্মানকে বাছা হল, সেবিষয়টি অবশ্য স্পষ্ট নয়। একসময় শোনা গিয়েছিল রণবীর একপ্রকার এই বায়োপিকের জন্য চূড়ান্ত হয়ে গিয়েছেন। 'তু ঝুটি ম্যায় মক্কার'-এর জন্য কলকাতায় এসে সৌরভের সঙ্গে ইডেনে ম্যাচও খেলেছিলেন 'কাপুর' পুত্র। তারপর থেকেই সৌরভের বায়োপিকের জন্য শোনা যাচ্ছিল রণবীরের নাম। এদিকে আবার খবর ছিল, সৌরভের নিজের পছন্দ ছিল নাকি হৃত্বিক রোশন। তবে শেষপর্যন্ত হৃত্বিকের সঙ্গে এবিষয়ে কথাবার্তা আর এগোয়নি। তবে এখন একপ্রকার নিশ্চিত ভাবেই আয়ুষ্মান খুরানার নাম জানা যাচ্ছে। যদিও প্রযোজকদের তরফে এখনও এবিষয়ে কোনও ঘোষণা হয়নি।

বায়োস্কোপ খবর

Latest News

আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়!

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.