বাংলা নিউজ > বায়োস্কোপ > Sovan And Baisakhi: ‘তুমিই পৃথিবীর শ্রেষ্ঠ পুরুষ’, বিশেষ দিনে শোভনকে আদুরে বার্তা বৈশাখীর

Sovan And Baisakhi: ‘তুমিই পৃথিবীর শ্রেষ্ঠ পুরুষ’, বিশেষ দিনে শোভনকে আদুরে বার্তা বৈশাখীর

শোভন-বৈশাখী (ছবি-ফেসবুক)

প্রেমের জোয়ারে ভাসছেন শোভন-বৈশাখী। ফেসবুকের দেওয়ালে মনের মানুষকে বিশেষ বার্তা বৈশাখীর। 

যা শোভন তাই সুন্দর। আর এই শোভনের সংজ্ঞাটা অবশ্য স্থান-কাল-পাত্র ভেদে আলাদা হতেই পারে! শোভন-বৈশাখীর প্রেম নিয়ে সমাজের যতই চোখ কপালে উঠুক, তা নিয়ে কুছ পরোয়া নেই এই প্রেমিক যুগলের। দশমীতে তো সর্বসমক্ষে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছেন রত্না চট্টোপাধ্যায়ের স্বামী। গত কয়েক মাস ধরেই শোভন-বৈশাখীর প্রেম, কারুর মতে পরকীয়া- সংবাদ শিরোনামে। সমাজের চোখ রাঙানির পরোয়া করেন না দুজনেই। তাঁদের সাফ কথা, ‘ভালোবাসি পরস্পরকে’। 

শুক্রবার ছিল আন্তর্জাতিক পুরুষ দিবস। আর এই বিশেষ দিনে বৈশাখী বন্দ্যোপাধ্যায় ফেসবুকে তাঁর মনের মানুষের জন্য দিলেন বিশেষ বার্তা। বৈশাখী দেবী  লেখেন, 'একজন আদর্শ নারী এবং পুরুষ একসঙ্গে অটুট জুটি। তাঁরা কখনও একে অপরের হাত ছাড়ে না। পৃথিবীর শ্রেষ্ঠ পুরুষকে আন্তর্জাতিক পুরুষ দিবসের শুভেচ্ছা।'

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের পোস্ট
বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের পোস্ট

নিজের নামের পাশে বহুদিন আগেই শোভনের নাম জুড়ে নিয়েছেন বৈশাখী। গত কয়েক মাস ধরে সংবাদমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাঁরা। বৈশাখী দেবী আগেই জানিয়েছেন তাঁদের সম্পর্কে স্বীকৃতির অভাব কোনওদিন ছিল না। তিনি জানান, 'সমাজ এটা দেখছে আমাদের মধ্যে সততার কোনও অভাব নেই। আমরা দুটো প্রাণহীন সম্পর্ককে টেনে না নিয়ে গিয়ে আমরা সেটাকে শেষ করে আমাদের যেখানে আনন্দ, যেখানে শান্তি সেটাকে খুঁজে নিয়েছি। হয়ত এটা দর্শকদের কাছে নতুন অনুভূতি। কিন্তু আমার মনে হয় আমরা স্বাভাবিক জীবন-যাপন করি, আপনারা স্বাভাবিক আঙ্গিকে দেখলে ভালো লাগবে’।

পুজোর আগে কখনও ‘মম চিত্তে’র তালে শোভনবাবুর চারপাশে ঘুরে ঘুরে নাচতে দেখা গিয়েছে বৈশাখীকে, কখনও আবার বান্ধবীর জন্য টুং টাং করে পিয়োনো বাজাতে দেখা গিয়েছে শোভন চট্টোপাধ্যায়কে। ভিক্টোরিয়া থেকে প্রিন্সেপ ঘাট- হাতে হাত ধরে খুল্লমখুল্লা রোম্যান্সে মজেছেন তাঁরা। এই নিয়ে চারিদিকে মিমের বন্যা, কম ট্রোলড হতে হয়নি তাঁদের। তবে সেইসব নেগেটিভিটি থেকে নিজের দূরে রাখছেন এই জুটি। প্রেমের জোয়ারে আপতত ভাসছেন দুজনে। আন্তর্জাতিক পুরুষ দিবসে ফের একবার বৈশাখীর দৃঢ় কন্ঠে ঘোষণা শোভনের সঙ্গে তাঁর সম্পর্ক অটুট। 

বায়োস্কোপ খবর

Latest News

লন্ডন থেকে মাস্টার্স ডিগ্রি স্বস্তিকা কন্যার, এক সময় ভর্তি নেয়নি কলকাতার স্কুল! শিলিগুড়িতে যুবককে পিটিয়ে খুন, ২ দশক পর ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিল আদালত বিগ বসে কম্বলের নীচে ‘রগরগে রোমান্স’ আরমান-কৃতিকার! ডিভোর্সের ঘোষণা পায়েলের বিধানসভায় বসতে চলেছে অত্যাধুনিক ক্যামেরা, নিরাপত্তায় বাড়তি কড়াকড়ির কারণ কী?‌ 'মিমি দিদি'র পাশে বসা এই মেয়েটাকে চিনতে পারছেন? পৃথক রাজ্য গঠনের দাবিতে আদিবাসীদের মেগা সমাবেশ রাজস্থানে, সমালোচনায় BJP গম্ভীর কোচ হতেই ভারতীয় দলে KKR-এর রমরমা, দেখুন টিম ইন্ডিয়ার নাইট কানেকশন জ্যোতিষীর রহস্যমৃত্যুতে আলোড়ন বজবজে, পচাগলা দেহ ঘর থেকে উদ্ধার করল পুলিশ প্রিয়াঙ্কাকে টক্কর দিয়ে চিকনি চামেলির সুরে বরযাত্রী মাতিয়েছেন নীতা আম্বানি! বিশ্বকাপ ফাইনালে তাঁর ৪৭ রানের ইনিংসের পিছনে কাদের অবদান! জানালেন অক্ষর প্যাটেল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.