বাংলা নিউজ > বায়োস্কোপ > Baisakhi-Sovan: 'তোমার জন্যই আমি হাসি', ফ্রেন্ডশিপ ডেতে শোভনের জন্য গদগদ প্রেমের বার্তা বৈশাখীর

Baisakhi-Sovan: 'তোমার জন্যই আমি হাসি', ফ্রেন্ডশিপ ডেতে শোভনের জন্য গদগদ প্রেমের বার্তা বৈশাখীর

ফ্রেন্ডশিপ ডে'তে শোভনের জন্য বিশেষ বার্তা বৈশাখীর

Baisakhi Banerjee-Sovan Chatterjee: বাংলার অন্যতম চর্চিত জুটি হলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে এদিন শোভনের জন্য বিশেষ বার্তা লিখলেন তিনি।

অগস্টের প্রথম সপ্তাহের প্রথম রবিবার বন্ধুত্ব উদযাপনের দিন। বন্ধু আমাদের কাছে কতটা স্পেশ্যাল, কতটা তাঁর জায়গা আমাদের জীবনে সেটা বোঝানোর জন্য আলাদা দিনের প্রয়োজন আছে কিনা সেটা নিয়ে তর্ক চলতেই পারে। কিন্তু জীবনের বিশেষ মানুষকে বিশেষ একটা শুভেচ্ছা জানানোর দিন যদি পাওয়া যায় তবে মন্দ কি? এই বছর ফ্রেন্ডশিপ ডে, বা বন্ধুত্বের দিন পড়েছে ৬ অগস্ট। আর সেই উপলক্ষ্যে নিজের দুই বেস্ট ফ্রেন্ডকে শুভেচ্ছা জানালেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

ঘড়ির কাঁটা ১২টার ঘর পেরোতেই ফেসবুকের পাতায় বেটার হাফ এবং কন্যাকে ফ্রেন্ডশিপ ডের শুভেচ্ছা জানান বৈশাখী। যাঁর সঙ্গে মানুষ ঘর করে, যে মানুষটার সঙ্গে নিত্য দিনের ওঠাবসা সে প্রিয় বন্ধু না হয়ে যায় কোথায়?

আরও পড়ুন: বৈশাখী-শোভন এবার হাত ধরে হাঁটলেন র‍্যাম্পে, নতুন রূপে ‘প্রেমিক-জুটি’

সেই কথা মনে রেখেই শোভন চট্টোপাধ্যায়কে বিশেষ দিনের বিশেষ শুভেচ্ছা জানালেন বৈশাখী। তাঁদের দুজনের একাধিক মুহূর্তের ছবি পোস্ট করে এদিন তিনি তাঁর পোস্টের ক্যাপশনে লেখেন, 'তোমার জন্যই আমি একটু বেশি হাসি। তোমার জন্যই আমি একটু কম কাঁদি। তোমার জন্যই আমার মুখে হাসি লেগে থাকে। হ্যাপি ফ্রেন্ডশিপ ডে আমার ভালোবাসা।' অকপটে আরও একবার ভালোবাসার কথা সবার সামনেই স্বীকার করে নেন এদিন বৈশাখী।

<p>শোভনকে নিয়ে বৈশাখীর পোস্ট</p>

শোভনকে নিয়ে বৈশাখীর পোস্ট

একই সঙ্গে মেয়েকেও বিশেষ দিনের শুভেচ্ছা জানান তিনি। মেয়ের সঙ্গে একাধিক ছবি পোস্ট করে লেখেন, 'হ্যাপি ফ্রেন্ডশিপ ডে আমার প্রিয় বন্ধু। তুমিই আমার জীবন।'

<p>বৈশাখীর পোস্ট</p>

বৈশাখীর পোস্ট

প্রসঙ্গত এই জুটি ভীষণই জনপ্রিয়। তাঁরা দুজন একত্রে ফ্রেম শেয়ার করার অর্থই হল সেটা ভাইরাল হওয়া। মাঝে মধ্যে ট্রোলের মুখেও পড়তে হয় বিস্তর। কিন্তু তাতে থোড়াই কেয়ার। এই তো কিছুদিন আগেই তাঁরা জুটিতে ধরা দিয়েছিলেন এক র‍্যাম্প শোতে। র‍্যাম্পে একত্রে হাঁটেনও তাঁরা। ট্রান্সজেন্ডারদের এই ফ্যাশন শোতে তাঁরা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আর সেখানেই একদম অন্য মুডে ধরা দেন শোভন-বৈশাখী।

বায়োস্কোপ খবর

Latest News

বাবাকে কোলে তুলে নিলেন! ভারতীয় দলে জায়গা পাওয়ার পরেই হর্ষিতের বিশেষ সেলিব্রেশন ভাটপাড়ায় বন্দুক হাতে TMCP নেতার ফটোশ্যুট, ছবি ভাইরাল হলেও চুপ পুলিশ হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ Euro 2024: চ্যাম্পিয়ন হওয়ার পরে নিষিদ্ধ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রোচা বিক্রি হয়ে যাচ্ছে গুজরাট টাইটান্স দল, কেনার জন্যে ঝাঁপাচ্ছে আদানিরা: রিপোর্ট গলায় অস্ত্রোপচার, সরানো হল টিউমার! কেমন আছেন স্যার জিওফ্রে বয়কট? মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.