বাংলা নিউজ > বায়োস্কোপ > আগাম খুশির ইঙ্গিত দিলেন যশ! ভালোবাসার চিহ্ন আঁকলেন নুসরত
যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

আগাম খুশির ইঙ্গিত দিলেন যশ! ভালোবাসার চিহ্ন আঁকলেন নুসরত

  • ইনস্টাগ্রামের দেওয়ালে পুরোনো ছবি পোস্ট করে খুশির কথা বললেন যশ। রি-অ্যাক্ট করতে দেরি করলেন না নুসরতও। 

যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের প্রেম কাহিনি এখন টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’। ওয়ান জুটির সফর যে এভাবে 'এসওএস কলকাতা' হাত ধরে এক হয়ে যাবে তা আর কে জানত? কিন্তু যশ-নুসরত যে কবে ‘যশরত' হয়ে উঠেছেন তা শুরুতে টের পাননি কেউই। চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে চলে আসে এই বিতর্কিত প্রেমের গল্প। তখন অবশ্য রাজস্থানে ছুটি কাটাচ্ছেন যশ-নুসরত। মরুভূমির আঁকাবাঁকা পথে যখন নতুন জীবনের সোজাপথ খুঁজতে ব্যস্ত দুজনে তখন সংবাদমাধ্যমে প্রকাশ্যে চলে আসে নিখিল-নুসরতের সাজানো সংসার তাসের ঘরের মতো ভেঙে পড়েছে। 

কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে ‘স্পিকটি নট’ নুসরত জাহান। শুরুতে মুখ না খুললেন পরে নিখিল জৈন জানান, তাঁরা একসঙ্গে থাকছেন না। এরপর নুসরত-যশের ঘনিষ্ঠতা ধীরে ধীরে প্রকাশ্যে চলে আসে। এমনকি সকলকে চমকে দিয়ে যশের বিজেপিতে যোগদানও বাধা হয়ে দাঁড়ায়নি এই প্রেমের কাহিনিতে। গত মাসেই নিখিলের সঙ্গে নিজের বিয়েকে ‘অবৈধ, বেআইনি’ বলে ঘোষণা করেন নুসরত। দিন কয়েকের মধ্যেই সামনে চলে আসেন নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার প্রমাণ।  

বিতর্কেরও মাঝেও সোশ্যাল মিডিয়াতে সমানতালে অ্যাক্টিভ ‘যশরত’। শুক্রবার থ্রো-ব্যাক ছবি শেয়ার করে খুশির কথা জানালেন যশ। যদিও সেই খুশির কারণ ব্যক্তিগত না পেশাদার তা একমাত্র যশই জানেন! শোনা যাচ্ছে শীঘ্রই টেলিভিশনের পর্দাতেও কামব্যাক করতে পারেন যশ। 

ব্লু ডেনিম জিনস আর কালো-টি শার্টের উপর ডেনিম জ্যাকেটে দেখা মিলল যশের। মাথায় বাঁধা রয়েছে ফেট্টি, ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন- ‘খুশি থাকুন, খুশি থাকবার কারণও সঙ্গে আসবে’। যশের ছবিতে ভালোবাসার চিহ্ন এঁকে লাইক জানিয়েছেন ২৮ হাজার মানুষ। সেই তালিকায় একদম উপরের দিকে জ্বলজ্বল করছে নুসরত জাহানের নাম। যশের সব ছবিতেই ভালোবাসার চিহ্ন এঁকে দিতে ভোলেন না নুসরত। 

দুদিন আগেই যশ সোশ্যাল মিডিয়া পোস্টে পরিবারের সঙ্গে মনোমানিল্যের ইঙ্গিত দিয়েছিলেন। যা দেখে অনেকেরই প্রশ্ন তবে কি যশ-নুসরতের সম্পর্কের জেরেই পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে যশের? তা অবশ্য জানা নেই। কিন্তু আপতত একসঙ্গেই থাকছেন যশ-নুসরত। অন্তঃসত্ত্বা প্রেমিকার খুব খেয়াল রাখছেন যশ। 

বন্ধ করুন