বাংলা নিউজ > বায়োস্কোপ > তৈমুর এবং আদিরার জন্যই সম্পর্কের সমীকরণ বদলেছে সইফ-রানির! অকপট নায়িকা
বান্টি অউর বাবলি ২
বান্টি অউর বাবলি ২

তৈমুর এবং আদিরার জন্যই সম্পর্কের সমীকরণ বদলেছে সইফ-রানির! অকপট নায়িকা

  • ‘বান্টি অউর বাবলি ২’এর সেটে সহ অভিনেতা সইফের সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে অকপট রানি।

১২ বছর পর ফের বড় পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন সইফ ও রানি। সৌজন্যে ‘বান্টি অউর বাবলি ২’। শীঘ্রই পর্দায় একসঙ্গে দেখা যাবে সইফ এবং রানিকে। ছবির সহ অভিনেতা সইফ আলি খানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রানি মুখোপাধ্য়ায়। বরবারই অভিনেত্রী বলে এসেছেন পর্দায় সইফের সঙ্গে তাঁর রসায়ন ভিন্ন। রানির মাতৃত্বের কারণে কীভাবে তারা আরও কাছাকাছি বন্ধনে আবদ্ধ হয়েছিল সে সম্পর্কেও কথা বলেছেন অভিনেত্রী।

সংবাদমাধ্য়মকে রানি জানিয়েছেন, ‘আমার প্রিয় সহ-অভিনেতাদের মধ্যে অন্যতম সইফ আলি খা। ছবিতে সইফ এবং আমার সঙ্গে তার অংশীদারিত্ব সত্যিই বিশেষ ছিল। সইফ এবং আমার সমীকরণ সবসময়ই ভিন্ন, আমরা যত বছর একসঙ্গে কাজ করেছি। এই সময়টি অবশ্যই আলাদা ছিল যেহেতু সইফের সঙ্গে তৈমুর এবং আমার আদিরা ছিল। যদিও সইফ আগে থেকেই বাবা ছিলেন। আমি তাকে বহু বছর ধরে চিনি। কিন্তু আমি মনে করি এবার আমি মা হয়েছি। আমাদের একে অপরের সঙ্গে আরও ভালো সম্পর্ক তৈরি করেছে। কারণ আমরা বাবা-মা হিসাবে অনেক কথোপকথন করেছি। এবং আমরা ছবির শ্যুটিংয়ের সময় প্রায়শই আমাদের বাচ্চাদের সম্পর্কে কথা বলতাম’। মজার বিষয় হল, রানি এবং সইফ বান্টি অউর বাবলি ২-এ এক ছেলের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন।

যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি মুখোপাধ্যায়। ২০১৫ সালে তাঁদের মেয়ে আদিরার জন্ম হয়। সইফ এবং করিনার দুই ছেলেমেয়ে তৈমুর এবং জেহ। ২০১৬ সালে জন্ম হল তৈমুরের এবং চলতি বছর ফেব্রুয়ারি  মাসে পতৌদি দম্পতির কোল আলো করে আসে একরত্তি জেহ। তৈমুর এবং আদিরার বয়সের ব্যবধান এক বছর। সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান সাইফের প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের ঘরের সন্তান।

হাম তুম, থোড়া পেয়ার থোড়া ম্যাজিক, তা রা রাম পামের মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন সইফ এবং রানি। সইফের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরবারই অসাধারণ বলে জানিয়েছেন অভিনেত্রীা। 

২০০৫ সালের হিট ছবি ‘বান্টি অউর বাবলি’র সিকোয়েল এই ছবি। যাতে অভিনয় করেছিলেন রানি মুখোপাধ্যায়, অভিষেক বচ্চন ও অমিতাভ বচ্চন। ‘বান্টি অউর বাবলি ২’তে অভিষেকের জায়গায় এসেছেন সইফ। অর্থাৎ তিনি নতুন বান্টি।ছবিতে আরও দুই বান্টি-বাবলি আছে। তাঁরা হলেন সিদ্ধান্ত-শর্বরী। দুই প্রজন্মের গল্পই দেখানো হবে ছবিতে। একদম ঝাঁ চকচকে মডার্ন লুকে ছবি নিয়ে আসছেন পরিচালক বরুণ শর্মা। ২০২১-র ১৯ নভেম্বর মুক্তি পাবে ‘বান্টি অউর বাবলি ২’।

 

 

বন্ধ করুন