বাংলা নিউজ > বায়োস্কোপ > Belashuru: 'বেলাশুরু'র জয়যাত্রা অব্যাহত, ছবির মুকুটে নতুন পালক
বিদেশেও সফল ‘বেলাশুরু’।

Belashuru: 'বেলাশুরু'র জয়যাত্রা অব্যাহত, ছবির মুকুটে নতুন পালক

  • উইন্ডোজ প্রযোজনা সংস্থার দাবি, এই প্রথম সিডনিতে কোনও বাংলা ছবি 'হাউজফুল'। অগ্রিম টিকিট বুকিংয়ের ক্ষেত্রেও নাকি দেখা যাচ্ছে একই ছবি।

'বেলাশুরু'র জয়যাত্রা অব্যাহত। ইতিমধ্যেই বক্স অফিসে উপচে পড়েছে ছবির ভাঁড়ার। পরিবার, সম্পর্ক, সম্পর্কের টানাপড়েনের এই আখ্যান ছাপ রেখেছে দর্শক-মনে।

এ বার দেশের গণ্ডি পেরিয়ে বিদেশে 'বেলাশুরু'। অস্ট্রেলিয়ায় একাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত এই ছবি। ব্রিসবেন, সিডনি, পার্থ এবং মেলবোর্ন শহরে বেশ কয়েকটি শো পেয়েছে এই ছবি। জানা গিয়েছে, প্রত্যেকটি প্রেক্ষাগৃহে ১০০ শতাংশ দর্শক আসন ভরে গিয়েছে। ছবির এই সাফল্যে বেজায় খুশি পরিচালকদ্বয়।

(আরও পড়ুন: সিনেমা হলেই ‘টাপা টিনি'র তালে নাচ একদল যুবতীর,মুগ্ধ ‘বেলাশুরু’ পরিচালক শিবপ্রসাদ)

উইন্ডোজ প্রযোজনা সংস্থার দাবি, এই প্রথম সিডনিতে কোনও বাংলা ছবি 'হাউজফুল'। অগ্রিম টিকিট বুকিংয়ের ক্ষেত্রেও নাকি দেখা যাচ্ছে একই ছবি।

২০ মে বড় পর্দায় মুক্তি পায় 'বেলাশুরু'। সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত- প্রয়াত দুই কিংবদন্তি শিল্পীকে ফের পর্দায় চাক্ষুষ করার সুযোগ পান সিনেপ্রেমীরা। এ ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, শঙ্কর চক্রবর্তী, ইন্দ্রানী দত্ত, মনামী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়ের মতো শিল্পীরা।

বন্ধ করুন