বাংলা নিউজ > বায়োস্কোপ > CCL Update: সেমি ফাইনালে যিশুর টিম, হারাল ভোজপুরিকে! এরপর কাদের মুখোমুখি হবে যিশু-সৌরভ-বনিরা

CCL Update: সেমি ফাইনালে যিশুর টিম, হারাল ভোজপুরিকে! এরপর কাদের মুখোমুখি হবে যিশু-সৌরভ-বনিরা

সেমি ফাইনালে পৌঁছল বেঙ্গল টাইগার্স।

শনিবারের ম্যাচেও জয় এল বেঙ্গল টাইগার্সের। যিশু সেনগুপ্ত, সৌরভ দাস, বনি সেনগুপ্তর টিম হারাল ভোজপুরি দাবাংসকে। আর পৌঁছল সেমি ফাইনালে। একই দিনে বড় জয় পেল রীতেশ দেশমুখের নেতৃত্বাধীন মুম্বই হিরোজ। 

সিসিএল (সেলেব্রিটি ক্রিকেট লিগ)-এ পরপর দুটি ম্যাচে জয় হাসিল করল বাংলার তারকারা। শুক্রবারের পর শনিবারের ম্যাচও জিতে নিল যিশু সেনগুপ্ত-র বেঙ্গল টাইগার্স। আর এবার তাঁরা সোজা উঠে গেল সেমি ফাইনালে।

শনিবার বেঙ্গল টাইগার্স মুখোমুখি হয়েছিল মনোজ তিওয়ারির নেতৃত্বাধীন ভোজপুরি দাবাংস। সিসিএলের ম্যাচ খেলে হয় ১০-১০ ওভারের দুটি ইনিংসে। আর দুটোতেই এগিয়ে ছিল বেঙ্গল টাইগার্স।

প্রথম ইনিংসে ২ উইকেটে ১৩৪ রান করে যিশুর টিম। মনোজের টিমের রান ছিল ৭ উইকেটে ৯৮। আর দ্বিতীয় ইনিংসে ৩ উইকেট হারিয়ে ১২১ রানের লক্ষমাত্রা রেখেছিল বাংলা। তবে ৮৬ রানেই থেমে যায় ভোজপুকি দাবাংসের গাড়ি। ৭১ রানে জয় হয় বাংলার তারকাদের।

আরও পড়ুন: ‘অনেক দিন পর, এবার তো ভেঙে যাবে…!’, বিয়ের পর ভয়ে ভয়ে কাঞ্চন-পত্নী শ্রীময়ী

দলের সদস্য ও স্বামীদের উৎসাহ জানাতে এদিনও মাঠে উপস্থিত ছিলেন নীলাঞ্জনা, দর্শনা, কৌশানিরা। সেমি ফাইনালে ওঠার আনন্দে আফটার পার্টিও করে টিম। সেই ছবি-ভিডিয়োও আপাতত ভাইরাল সামাজিক মাধ্যমে।

আরও পড়ুন: পুরনো ভিডিয়োতে ‘সারা সুলতান’ নাম, ওজন ৯৬ কেজি, আর কী লুকিয়েছেন সারা আলি খান?

সিসিএল-এর অফিসিয়াল হ্যান্ডেল থেকে শেয়ার করা ভিডিয়োতে দেখা গেল, ট্রফি নিতে এলেন যিশু। মনোজ তিওয়ারিও ছিলেন। এরপর ট্রফি হাতে যোগ দেন নিজের টিমকে। সকলেই ভরিয়ে দিতে থাকে শুভেচ্ছায়। জড়িয়ে ধরতে থাকে ক্যাপ্টেনকে। এরপর পিছন ফিরে বউকে দেখেই ডেকে জড়িয়ে ধরেন যিশু। স্বামী-স্ত্রীর মিষ্টি মুহূর্ত কাড়ে মন। মাঠে বনির পাশে কৌশানি, আর সৌরভের পাশে দর্শণাকেও দেখা গেল জয়ের আনন্দে সামিল হতে।

আরও পড়ুন: ‘আমাদের বিয়ে গোপনে…’, কে প্রপোজ করেছিল কোয়েল না অরিজিৎ? প্রকাশ্যে আনলেন গায়ক

শনিবার ছিল ম্যাচ মুম্বই হিরোজ আর পঞ্জাব দ্য শেরের ম্যাচ। হাড্ডাহাড্ডি টক্করের শেষে ম্যাচ জিতল রীতেশ দেশমুখের মুম্বই। ফলে তাঁরা সেমি ফাইনালে পৌঁছলেও, সিসিএলের রেস থেকে বাদ যেতে হল পঞ্জাবকে। প্রসঙ্গত, শুক্রবার নিজেদের ঘরের মাঠে পঞ্জাব দ শের হেরেছিল বেঙ্গল টাইগার্সদের কাছে। 

এরপর ১৫ মার্চ হবে সেমি ফাইনালের ২টি ম্যাচ। যাতে মুখোমুখি হবে চারটি দল। আপাতত সেই তালিকায় ঢুকে পড়েছে বেঙ্গল টাইগার্স আর মুম্বই হিরোজ। ১৭ মার্চ ফাইনালের ম্যাচও রয়েছে ভাইজ্যাগেই।

এবার দেখার, ট্রফি কি আসবে বাংলাতে?

 

বায়োস্কোপ খবর

Latest News

আরবের মাটিতে কোটা বিরোধী প্রতিবাদ, বেশ কয়েকজন বাংলাদেশের নাগরিকের জেল আইএনএস ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ড! ভয়াবহ ক্ষতিগ্রস্ত একাংশ, নিখোঁজ নাবিক আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.