বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: বাড়ল গাঁটছড়া-ধুলোকণার নম্বর! টপার কে- জগদ্ধাত্রী না অনুরাগের ছোঁয়া?

TRP: বাড়ল গাঁটছড়া-ধুলোকণার নম্বর! টপার কে- জগদ্ধাত্রী না অনুরাগের ছোঁয়া?

চলতি সপ্তাহে বাংলা সিরিয়ালের টিআরপি তালিকা। 

‘মিঠাই’ এবারেও স্লট লিড করল। নম্বর বাড়িয়ে লিস্টের উপরে উঠে এল ‘গাঁটছড়া’ও। ‘ধুলোকণা’ও চার নম্বরে, এদিকে এটাকেই বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসা!

বুধবারই খবর এসেছে বন্ধ হতে চলেছে ধুলোকণা ধারাবাহিক। সেই জায়গায় নাকি আসবে নীল-তিয়াসার বাংলা মিডিয়াম। এই নিয়ে ইতিমধ্যেই প্রতিবাদ করেছেন দর্শকরা। হাই টিআরপি দেওয়া ধারাবাহিক কীভাবে বন্ধ করতে পারে চ্যানেল। এদিকে চলতি সপ্তাহেও টপ ফাইভে রয়েছে লালন-ফুলঝুরি। নম্বর চার, পেয়েছে ৭.১। চার নম্বরে ধুলোকণার সঙ্গে রয়েছে গাঁটছড়া আর খেলনা বাড়ি। সেই হিসেবে গাঁটছড়ার নম্বর কাজে এসেছে। এতদিন ধরে খড়ির জ্যেঠুকে নিয়ে যে রহস্য তৈরি হয়েছিল সেই রহস্যের পরদা ফাঁস অবশেষে কাজে এল। যদিও খবর, ২০২২-এই ধারাবাহিক শেষ করে দেওয়ার কথা ভাবছে চ্যানেল।

এবারেও এক নম্বরে জগদ্ধাত্রী (৮.২)। আগেরবার সঙ্গে ছিল অনুরাগের ছোঁয়া। তবে এবার এই মেগার নম্বর কমেছে, ৭.৭ পেয়ে চলে এসেছে দু নম্বরে। তারপরেই আলতা ফড়িং। 

মিঠাই কিন্তু এবারেও স্লট বদলের পরেও ধরে রেখেছে নিজের জায়গা সেরা দশে। সৌমিতৃষা-আদৃতরা রয়েছেন সাত নম্বরে। আসলে মিঠির ট্র্যাকটা সকলেরই বেশ ভালো লাগছে। বরং মিঠাই-ভক্তদের দাবি গল্প এখন অনেক বেশি টানটান। সঙ্গে মিঠাই কবে ফেরত আসবে সেই উত্তেজনা তো রয়েইছে। স্লট লিডও করেছে নবান নন্দিনীকে হারিয়ে দিয়ে। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- জগদ্ধাত্রী (৮.২)

দ্বিতীয়- অনুরাগের ছোঁয়া (৭.৭)

তৃতীয়- আলতা ফড়িং (৭.৪)

চতুর্থ- ধুলোকণা/ খেলনা বাড়ি/ গাঁটছড়া  (৭.১)

পঞ্চম-  গৌরী এলো (৬.৯)

ষষ্ঠ- নিম ফুলের মধু (৬.৭)

সপ্তম- মিঠাই (৬.৬)/ এক্কা দোক্কা (৬.৬)

অষ্টম- সাহেবের চিঠি (৬.৪)/ লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৪)

নবম- মাধবীলতা (৬.৩)

দশম- নবাব নন্দিনী (৫.৬)

খবর রয়েছে একগুচ্ছ ধারাবাহিক বন্ধ হবে। যেগুলোর টিআরপি এই সপ্তাহেও যথারীতি কম। যেমন উড়ন তুবরি, বোধিসত্ত্বের বোধবুদ্ধি-র মতো সিরিয়াল। এদিকে শেষ সপ্তাহে লালকুঠির টিআরপি ছিল ৩.৪। 

 

বায়োস্কোপ খবর

Latest News

আম্বানিদের বিয়ে! নতুন বর অনন্তের সঙ্গে একী নাচ বাবা রামদেবের! ‘কেষ্ট তো জেলে! আমরা জিতলাম? ইডি-সিবিআই দিয়ে জেতা যাবে না,’ হুঁশ ফেরালেন সুকান্ত মাকে পাশে নিয়েই রাধিকার সিঁথি রাঙালেন অনন্ত! দেখুন আম্বানিদের বিয়ের কিছু ঝলক জ্বর সারতেই ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী! জগন্নাথের কাছে কী চাইলেন? অনন্ত-রাধিকাকে মিলিয়েছিলেন জাভেদ পুত্র, মিজানকে ৩০কোটির বাড়ি দিয়েছেন আম্বানিরা? কোন কোন সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন আম্বানিদের রিসেপশনে ‘বস্কো স্যার ছাড়া অসম্ভব ছিল...’ তৌবা তৌবা গানের পারদর্শিতা নিয়ে অকপট ভিকি 'ও গল্প বলছে আর সমস্যায়…', সারেগামাপায় কৌশিকীর অতীতের রহস্য ফাঁস করলেন রাঘব Video: ত্রিধারা সম্মিলনীতে হয়ে গেল খুঁটি পুজো! থিম নিয়ে কী জানালেন উদ্যোক্তারা? সব থেকে বেশি গোল, সর্বাধিক সেভ, অব্যর্থ ট্যাকল, নির্ভুল পাস, ইউরোর সব পরিসংখ্যান

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.