বাংলা নিউজ > বায়োস্কোপ > Asmee Ghosh: শ্যুটিং সামলে পড়াশোনা, ISC দ্বাদশে দারুণ রেজাল্ট ‘রাসমণি' খ্যাত অস্মির
অস্মি ঘোষ

Asmee Ghosh: শ্যুটিং সামলে পড়াশোনা, ISC দ্বাদশে দারুণ রেজাল্ট ‘রাসমণি' খ্যাত অস্মির

  • ISC দ্বাদশে ৯৫% নম্বর পেল কাদম্বিনী, শ্রীময়ী, খড়কুটোর মত একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা অস্মি ঘোষ। 

বাংলা টেলিভিশনের কনিষ্ঠ সদস্যদের মধ্যে অন্যতম অস্মি ঘোষ। ‘করুণাময়ী রাণী রাসমণি’র কুমারী এই বছর ISC দ্বাদশের পরীক্ষা দিয়েছিলেন। শ্যুটিং-এর চাপ সামলেই পড়াশোনা করতেন অস্মি। রেজাল্ট সামনে আসতেই দেখা গেল দারুণ ফল করেছেন টেলিপাড়ার এই তরুণ সদস্য।

মাস কয়েক আগেও স্টার জলসার ‘ধুলোকণা’ এবং ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে দেখা গিয়েছে অস্মিকে। এরপর মাস কয়েক টেলিভিশন থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী। এর মাঝে সেরেছেন প্রযোজনা সংস্থা উইন্ডোজ ‘ফাটাফাটি’ ছবির কাজ।

অস্মির আইএসসি-র ফলাফল সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছেন তাঁর মনের মানুষ শুভঙ্কর সাহা। নিজের ব্যক্তিগত সম্পর্কের ব্যাপারে কোনওদিনই লুকোছাপা করেননি অস্মি। প্রকাশ্যেই জানিয়েছেন ভালোবাসার কথা। অস্মির স্ট্রাগলের কথা জানিয়ে প্রেমিকাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শুভঙ্কর। তিনি জানান, আইএসসি-কে ৯৫% নম্বর পেয়েছে অস্মি। যা সত্যিই প্রশংসার যোগ্য।

শুভঙ্কর লেখেন, ‘তোমাকে অনেক শুভেচ্ছা এত দুর্দান্ত রেজাল্টের জন্য। আমি জানি এই দিনটার জন্য তুমি কত পরিশ্রম করেছো। তোমার শ্যুটিং-এর দিন ম্যানেজ করে, রাতে দেরি করে শ্যুটিং থেকে ফিরেও পড়ার জন্য সময় বার করা… এতোকিছু বাধা পেরিয়েও তুমি ৯৫% নম্বর পেয়েছো। এটা বোধহয় শুধু তোমার দ্বারাই সম্ভব। তুমি অনেকের অনুপ্রেরণা, এতো দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছো, তোমার গোটা পরিবারের… এতো ছোট বয়সে। আমি নিশ্চিত তাঁরা তোমাকে নিয়ে গর্বিত। অনেক পরিশ্রম করলে আর মনে সাহস থাকলেই সেটা অর্জন করা সম্ভব যা তুমি করে দেখিয়েছো’।

প্রেমিকের এই আবেগে গদগদ পোস্ট দেখে লজ্জায় লাল অস্মি। কমেন্ট বক্সে অভিনেত্রী লিখেছেন, ‘অনেক ধন্যবাদ আমার পৃথিবী! তোমাকে অনেক ভালোবাসি!! আমার জীবনের সব চড়াই উতরাইয়ে পাশে থাকবার জন্য ধন্যবাদ, তুমি যথার্থভাবেই সেরা’। 

খুব অল্প বয়সে সংসারের অর্থনৈতিক দায়িত্ব নিয়েছে অস্মি। অনেক ছেলেবেলা থেকে কাজ করছে অস্মি, মা-বোনের সব দায়িত্ব একার কাঁধে তুলে নিয়েছে। তবে সব দায়িত্ব আর কাজ সামলেও যে পড়াশোনা করা যায়, তার জ্বলন্ত উদাহরণ অস্মি। 

বন্ধ করুন