বাংলা নিউজ > বায়োস্কোপ > চারটি নতুন ধারাবাহিক, থাকছে রিয়ালিটি শো- নতুন চমক বাংলা টেলিভিশন চ্যানেলে
অঞ্জনা বসু (ছবি-সংগৃহীত)
অঞ্জনা বসু (ছবি-সংগৃহীত)

চারটি নতুন ধারাবাহিক, থাকছে রিয়ালিটি শো- নতুন চমক বাংলা টেলিভিশন চ্যানেলে

  • নতুন রূপে ফিরছে কালার্স বাংলা। অগস্ট থেকে চারটি ফিকশন শো হাজির হচ্ছে।

দারুণ সুখবর বাংলা সিরিয়াল প্রেমীদের জন্য। এক, দুটো নয়, একদম চার চারটি নতুন সিরিয়ালের ডালি সাজিয়ে নতুন রূপে হাজির হচ্ছে কালার্স বাংলা। গত বছর করোনাকালে আচমকাই চারটি সিরিয়াল বন্ধ করে দেওয়ার আকস্মিক সিদ্ধান্ত নিয়েছি, সেই নিয়ে বিতর্ক কম হয়নি। তবে এবার নতুন সাজে, নতুন রূপে ফিরছে এই চ্যানেল। জানা গিয়েছে অগস্ট মাস থেকেই সম্প্রচার শুরু হবে কালার্স বাংলার নতুন মেগা ধারাবাহিকগুলির। তালিকায় রয়েছে, ‘মন মানে না’, ‘মৌয়ের বাড়ি’,'দত্ত অ্যান্ড বৌমা' এবং ‘তিন শক্তির আধার- ত্রিশূল’।

স্নেহাশিস চক্রবর্তীর ব্লুজ প্রোডাকশনের আওতায় তৈরি হচ্ছে ‘তিন শক্তির আধার- ত্রিশূল’।গরিব তাঁতি পরিবারের তিন মেয়ের লড়াইয়ের গল্প বলবে এই ধারাবাহিক। একদিকে তিনজন প্রতিভাশালী নিম্নবিত্ত পরিবারের মেয়ে, অন্যদিকে ফ্যাশন আইকন রাজনন্দিনী। শিক্ষা, অর্থ, আধিপত্যের দম্ভে রাজনন্দিনী অপমান করে তিন বোনকে। কিন্তু ভাগ্যের চাকা বদলায়,  এই দ্বৈরথের গল্পই উঠে আসবে ত্রিশূলে। 

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় কালার্সে আসছে দুটি শো- ‘মন মানে না’ এবং ‘মৌয়ের বাড়ি’। দুই ভিন্ন মেরুর মানুষের প্রেমের গল্প বলবে ‘মন মানে না’। অশিক্ষিত, গ্রাম্য মস্তান ছেলের সঙ্গে শিক্ষিতা মেয়ের প্রেমের গল্প এটি। অবশ্যই লড়াই দিয়েই শুরু হবে এই ধারাবাহিকের কাহিনি। অঞ্জনা বসু কামব্যাক করছেন ‘মন মানে না’র সঙ্গে। নায়কের বড়মার চরিত্রে অভিনয় করছেন তিনি। 

মৌয়ের বাড়ি'র কাহিনি কেমন হবে? পুত্র সন্তানই বৃদ্ধ বয়সে মা-বাবার ভরসা, আর মেয়ে মানেই দায়। বিবাহিত মেয়ের সমাজে অবস্থান এবং বিয়ের পর মা-বাবার প্রতি তাঁদের দায়িত্বপালনের বিষয়কে কেন্দ্রে রেখে এগোবে এই সিরিয়াল। 

মুম্বইয়ের প্রযোজনা সংস্থা শশী সুমিত প্রোডাকশন হাউসের আওতায় তৈরি হচ্ছে চ্যানেলের অপর নতুন ধারাবাহিক ‘দত্ত অ্যান্ড বউমা’। প্রথা ভেঙে এক বনেদি পরিবারের গয়নার ব্যবসার হাল ধরবে বউমা। এটাই এই ধারাবাহিকের মূল উপজীব্য, জানা গিয়েছে এখনও চূড়ান্ত হয়নি কাস্টিং। 

চ্যানেলের তরফে ইতিমধ্যেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে এই চার ধারাবাহিকের, এছাড়াও খবর একটি মিউজিক রিয়ালিটি শোও থাকছে কালার্সের ঝুলিতে। যা প্রযোজনার দায়িত্বে রয়েছে রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা। 

বন্ধ করুন