বাংলা নিউজ > বায়োস্কোপ > Beyonce wins most Grammy awards: ৩২তম গ্র্যামি জিতে ২৬ বছরের পুরনো রেকর্ড ভাঙলেন বিয়ন্সে

Beyonce wins most Grammy awards: ৩২তম গ্র্যামি জিতে ২৬ বছরের পুরনো রেকর্ড ভাঙলেন বিয়ন্সে

২৬ বছরের রেকর্ড ভাঙলেন বিয়ন্সে

Beyonce wins most Grammy awards: মোট ৩২টি গ্র্যামি পুরস্কার জিতে রেকর্ড গড়লেন বিয়ন্সে। গ্র্যামি ২০২৩ -এ তিনি সেরা আর অ্যান্ড বি গানের পুরস্কার জেতেন কাফ ইট গানটির জন্য।

এবার গ্র্যামি অ্যাওয়ার্ডসে একসঙ্গে চারটি পুরস্কার জিতলেন বিয়ন্সে। এই শোয়ের সব থেকে ডেকরেটেড শিল্পী হিসেবে উঠে এলেন এই গায়িকা। ভেঙে ফেললেন গত ২৬ বছরের রেকর্ড। এর আগে সর্বোচ্চ গ্র্যামি পুরস্কার জয়ের খেতাব ছিল হাঙ্গেরিয়ান-ব্রিটিশ কন্ডাকটর জর্জ সল্টির কাছে।

এই পুরস্কার পেয়ে গায়িকা বলেন, 'আমি অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়ছি। আমি এই রাতে এটি কেবল পাওয়ার চেষ্টা করছি। আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই আমাকে সুরক্ষিত রাখার জন্য।' বিয়ন্সে এই পুরস্কার পাওয়ার পর তাঁর স্বামী জে জেড উঠে দাঁড়িয়ে হাততালি দেন তাঁর জন্য। গায়িকা তাঁর বক্তব্যে তাঁর বাবা মা, প্রয়াত কাকু, তাঁর স্বামী এবং সন্তানদের ধন্যবাদ জানান। গায়িকার কথায়, 'আমি আমার কাকু, জনিকে ধন্যবাদ জানাই, তিনি হয়তো সশরীরে আজ এখানে নেই, কিন্তু আমি জানি তাঁর আত্মা এখানেই আছে। আমি আমার মা বাবাকে ধন্যবাদ জানাই আমাকে এগিয়ে যেতে সাহায্য করার জন্য। আমার স্বামী সন্তানদের অনেক ধন্যবাদ, যাঁরা বাড়ি বসেই এই অনুষ্ঠান দেখছেন।'

বিয়ন্সে মোট ৩২টি গ্র্যামি খেতাব জয় করলেন। কাফ ইট গানটির জন্য তিনি সেরা আর অ্যান্ড বি গানের পুরস্কার পান। বিয়ন্সের ২০২২ সালের অ্যালবাম রেনেসাঁ একাধিক বিভাগে মনোনীত হিয়েছিল। তার মধ্যে থেকে চারটি বিষয়ে তিনি পুরস্কার পান। এক রাতে চারটি পুরস্কার পাওয়ার পর তিনি মোট ৩২টি গ্র্যামি অ্যাওয়ার্ডের অধিকারিণী হলেন। এরই মধ্যে তিনি পুরনো রেকর্ড ভেঙে ফেলেছেন। এখনও এই অনুষ্ঠান শেষ হয়নি। মনে করা হচ্ছে আরও কয়েক ঘণ্টার মধ্যে তিনি হয়তো নিজের রেকর্ড ভেঙে ফেলতে পারেন আরও পুরস্কার জিতে।

কোন কোন খেতাব পেলেন বিয়ন্সে? ব্রেক মাই সোল গানটির জন্য সেরা ডান্স এবং ইলেকট্রনিক রেকর্ডিং পুরস্কার পান, সেরা ট্র্যাডিশনাল আর অ্যান্ড বি পুরস্কার পান প্লাস্টিক অব দ্য সোফা এবং সেরা আর অ্যান্ড বি গানের পুরস্কার পান কাফ ইটের জন্য। তাঁর এই জয়ের জন্য সঞ্চালক ট্রেভর নোয়া তাঁকে দ্য জিওএটির অ্যাখ্যা দেন।

রবিবার, ৫ ফেব্রুয়ারি এবারের গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এদিনের আগে পর্যন্ত বিয়ন্সের দখলে ছিল ২৪টি গ্র্যামি পুরস্কার। এবার একসঙ্গে চারটি পেয়ে মোট ৩২ গ্র্যামি পুরস্কারের অধিকারিণী হন তিনি। এর আগে সর্বোচ্চ গ্র্যামি পুরস্কার প্রাপকের রেকর্ড হয় করেছিলেন জর্জ সল্টি। তাঁর দখলে ৩১টি গ্র্যামি পুরস্কার আছে।

তবে এই অনুষ্ঠানের মঞ্চে দেরি করে পৌঁছন বিয়ন্সে। তাই তিনি নিজের হাতে সেরা আর অ্যান্ড বি পুরস্কার নিতে পারেননি। তাঁর বদলে নীল রজার্স এই পুরস্কার গ্রহণ করেন।

বায়োস্কোপ খবর

Latest News

পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন একটু পরেই মাধ্যমিক রেজাল্ট ঘোষণা ঝাড়খণ্ড বোর্ডের, কীভাবে দেখবেন? পাশমার্ক কত? 'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি?

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.