বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বই থেকে দূরে ভারতী-হর্ষের ফার্ম হাউস, রয়েছে সুইমিং পুল! অন্দরে উঁকি মারা যাক
ভারতী-হর্ষ

মুম্বই থেকে দূরে ভারতী-হর্ষের ফার্ম হাউস, রয়েছে সুইমিং পুল! অন্দরে উঁকি মারা যাক

  • কেমন দেখতে ভারতী-হর্ষের ফার্ম হাউস? দেখুন ভিডিয়ো-

অন্তঃসত্ত্বা কমেডিয়ান ভারতী সিং। দেশে করোনার বাড়বাড়ন্ত। এই পরিস্থিতিতে স্বামী হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে ফার্ম হাউসের বাড়িতে গিয়ে থাকছেন তিনি। মুম্বই থেকে কয়েক কিলোমিটার দূরে রয়েছে ভারতী-হর্ষের ফার্ম হাউস। সেখানেই একান্তে সময় কাটাচ্ছেন লিম্বোচিয়া দম্পতি। 

ভারতী-হর্ষের ফার্ম হাউসে রয়েছে ব্যক্তিগত সুইমিং পুল। সাজানো-গোছানো ঘর, বড় উঠোন, বসার সুন্দর জায়গা। সেখানে তাঁদের পোষ্য গোগো-ও রয়েছে। নিজেদের ফার্ম হাউস নিয়ে সম্প্রতি একটি ভ্লগ তৈরি করেছেন লিম্বোচিয়া দম্পতি। উঠে এসেছে তাঁদের জীবনের একান্তে কাটানো বেশ মজাদার মুহূর্ত। এমনকি তাঁদের ডিনার গ্যাস ওভেনে নয়, বরং বাড়ির বাইরে বসে কাঠের গ্রিলের উপর তৈরি হতে দেখা গেছে।

ভিডিয়োতে ভারতীকে গ্রিলের মধ্যে রুটি বানাতে দেখা গেছে। ডাল মাখানি, বারিবিকিউ চিকেন কাবাবও বানিয়েছে সে। 

মা হতে চলেছেন লাফটার কুইন ভারতী সিং। স্বামী হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করে সেকথা জানিয়েছিলেন তিনি। এরপরই ভারতীর একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়। যেখানে পাপারাৎজিরা প্রশ্ন করেছেন অভিনেত্রীকে, ছেলে চাই না মেয়ে? সঙ্গে সঙ্গে ভারতীর জবাব, ‘আমার মতো কর্মঠ মেয়ে, আমার মেয়ে চাই। ওকে বলব, বাবু চা বানিয়ে রাখ, মা তাড়াতাড়ি বাড়ি ফিরছে। ছেলেদের বললেই তো বলবে, আমি ক্রিকেট খেলছি। মেয়েরাই সেরা’।

 

 

বন্ধ করুন