বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদক মামলায় ৪ ডিসেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে ভারতী ও তাঁর স্বামী
শারীরিক পরীক্ষার জন্য রবিবার নিয়ে যাওয়া হচ্ছে ভারতী সিংকে। (ছবি সৌজন্য পিটিআই)
শারীরিক পরীক্ষার জন্য রবিবার নিয়ে যাওয়া হচ্ছে ভারতী সিংকে। (ছবি সৌজন্য পিটিআই)

মাদক মামলায় ৪ ডিসেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে ভারতী ও তাঁর স্বামী

  • বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর সঙ্গে সঙ্গে ভারতী ও তাঁর স্বামী জামিনের আর্জি দাখিল করেন।

মুম্বই : মাদক মামলায় অভিনেতা ও কমেডিয়ান ভারতী সিংকে আগামী ৪ ডিসেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিল আদালত। তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়াও বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। আগামিকাল তাঁদের জামিনের আর্জির শুনানি হবে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাদকযোগের তদন্ত চালাচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার ভারতীর বাড়ি এবং অফিসে তল্লাশি চালান এনসিবির আধিকারিকরা। তাঁদের মুম্বইয়ের বাড়ি থেকে গাঁজা উদ্ধার করা হয়। তারপর ভারতী এবং হর্ষকে গ্রেফতার করে এনসিবি।

সংবাদসংস্থা পিটিআইকে এনসিবির এক আধিকারিক জানান, তল্লাশির সময় ৮৬.৫ গ্রাম গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে। যা মাদক আইনের আওতায় 'স্বল্প পরিমাণ' হিসেবে বিবেচিত হয়। এমনিতে ১,০০০ গ্রাম পর্যন্ত গাঁজাকে 'স্বল্প পরিমাণ' হিসেবে ধরা হয়। তা রাখার জন্য সর্বাধিক ছ'মাস জেল বা ১০,০০০ টাকা জরিমানা হতে পারে। বা জেল ও জরিমানা দুটোই হতে পারে।

তারইমধ্যে রবিবার দুপুরে ভারতী এবং হর্ষকে মুম্বইয়ের একটি আদালতে পেশ করা হয়। এনসিবির আইনজীবী অতুল তারপান্ডে পিটিআইকে বলেন, 'আগামী ৪ ডিসেম্বর পর্যন্ত তাঁদের (ভারতী ও হর্ষ) বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।' বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর সঙ্গে সঙ্গে ভারতী ও তাঁর স্বামী জামিনের আর্জি দাখিল করেন। যা আগামিকাল (সোমবার) শুনবে নিম্ন আদালত।

বন্ধ করুন