বাংলা নিউজ > বায়োস্কোপ > Bidipta-Birsha: 'বাচ্চা ছেলে' বিরসার গাল টিপতেন বিদিপ্তা, বান্ধবীর ছেলের সঙ্গে কীভাবে শুরু প্রেম?

Bidipta-Birsha: 'বাচ্চা ছেলে' বিরসার গাল টিপতেন বিদিপ্তা, বান্ধবীর ছেলের সঙ্গে কীভাবে শুরু প্রেম?

'বাচ্চা ছেলে' বিরসার গাল টিপতেন বিদিপ্তা,বান্ধবীর ছেলের সঙ্গে কীভাবে শুরু প্রেম

Bidipta-Birsha: আইনি পথে তখনও বিচ্ছেদ হয়নি বিদিপ্তার। প্রথম বিয়ে ভাঙার আগেই শান্তিনিকেতনে সাড়ে ছ'বছরের ছোট বিরসার হাত ধরে ‘হারিয়ে গিয়েছিলেন’ তিনি। 

সিনেমার চিত্রনাট্য হার মানবে বিরসা-বিদিপ্তার প্রেম কাহিনির সামনে। বয়সে বড়, এক সন্তানের মা বিদিপ্তার প্রেমে পড়েছিলেন বিরসা। তখনও ডিভোর্স চূড়ান্ত হয়নি অভিনেত্রীর। কোথায়-কীভাবে শুরু হয়েছিল তাঁদের প্রেমের গল্প? সম্প্রতি খোলসা করেছেন অভিনেত্রী। আরও পড়ুন-এই খুদে টলিউডের নামী পরিচালক, বিয়ে করেছেন মায়ের বান্ধবীকে! তিনি নামী নায়িকা, চিনলেন?

অনেকেই জানেন বিদিপ্তা তাঁর শাশুড়িমাকে কেয়া পিসি বলে ডাকেন, আর শ্বশুরমশাইকে ‘রাজাদা’। বিয়ের ১৪ বছর পরেও সেই ধারা অটুট রয়েছে। আসলে বিপ্লব কেতন চক্রবর্তীর তিন মেয়েই ছোট থেকে টেলিভিশনের জগতে কাজ করছেন, সেই সূত্রেই পরিচালক রাজা দাশগুপ্তর বাড়িতে যাতায়াত ছিল বিদিপ্তার। দূরদর্শনের সূত্রে চৈতালিকে বোন বলতেন বিদিপ্তার বাবা, তাই চৈতালি পিসি। যদিও আদতে বিদিপ্তা ও চৈতালি খুব ভালো বন্ধু। নিবেদিতা অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে বিদিপ্তা বলেন, ‘রাজাদার কাজ করার সূত্রে এই বাড়িতে আমার যাতায়াত। তখন তো বিরসা-রিভুকে ছোট বয়সে দেখেছি। হয়ত কখনও গালও টিপে দিয়েছি আদর করে, ঠিক মনে নেই (হাসি)।’ অভিনেত্রী জানান, স্বামীর চেয়ে বয়সে সাড়ে ছ' বছরের বড় তিনি। কিন্তু বয়সের এই ফারাক কোনওদিন বাধা হয়নি তাঁদের সম্পর্কে। 

বান্ধবী তথা শাশুড়ি মা বললেন, ‘আমার দুই বউমার ছেলের চেয়ে বয়সে বড়। ভাইও দাদার পথে হেঁটেছে’। বিদিপ্তা এর ফাঁকেই বলে ওঠেন, প্রথম বিয়ের আগে কেয়া পিসির সামনে বুদ্ধি চাইতে গিয়েছিলেন তিনি। অভিনেত্রী বলেন, একজনের সঙ্গে সম্পর্কে ছিলাম, কিন্তু সম্পর্কটা ঠিক দিকে চলছিল। সেইসময় আমাকে অন্য একজন প্রোপোজ করে। আমি নন্দন চত্বরের লেডিজ ক্যান্টিনের সামনে চা খেতে খেতে জিগ্গেস করছিলাম, কী করি বলো তো? উনি আমাকে বলেছিল তুই লালুকে বিয়ে কর। যাই হোক সেই বিয়েটা আমার টেকেনি। মেয়েকে নিয়ে চলে আসতে বাধ্য হই'। 

খাতায়-কলমে তখনও ডিভোর্স হয়নি প্রথম স্বামীর সঙ্গে। এক বাড়িতেই থাকেন। মেয়েকে নিয়ে শান্তিনিকেতনে পৌষমেলায় গিয়েছিলেন বিদিপ্তা। কেয়া পিসির সঙ্গেই ছিল তাঁর এই ট্রিপ। দুই ছেলে মুম্বই থেক এসে সারপ্রাইজ দেয় বাবা-মা'কে। বিরসার আসবার কথা শুরুতে কেউই জানতেন না। 

বিদিপ্তা স্মৃতি হাতড়ে বলে চলেন, 'সেই মেলার মাঠে ওদের ফ্যামিলি রিইউনিয়নের মাঝে আমি কোথা থেকে ঢুকে পড়লাম…। সেই সময় বিরসারও সবে সবে একটা প্রেম ভেঙেছে। আমারই এক বান্ধবীর সঙ্গে ওর প্রেম ছিল। ওরও মন খারাপ, আমিও বিবাহিত জীবন নিয়ে… কেয়া পিসি তো বলে সেই যে তোরা হাত ধরে গল্প করতে করতে কোথায় পৌষমেলার মাঠে হারিয়ে গেলি….'। 

 বিয়ের ১৪ বছর পরেও বিরসাতেই হারিয়ে আছেন বিদিপ্তা। সেইদিন ২৫ বছরের ছেলেটার মধ্যে যে স্থিরতা আর জীবনবোধ দেখেছিলেন তাতেই আকৃষ্ট হন অভিনেত্রী। বললেন,'আমার খুব টালমাটাল একটা সময় যাচ্ছিল, সেই যে ও আমার হাতটা ধরেছিল, আজও ধরে রেখেছে'।  

২০১০ সালের জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন বিরসা-বিদিপ্তা। ওই বছর অক্টোবরেই ফুটফুটে কন্যা সন্তান ইদার জন্ম দেন অভিনেত্রী। বিদিপ্তার আগের পক্ষের মেয়ে মেঘলাকে (২৪) চোখে হারান বিরসা। বাবার সহকারী হিসাবে কাজ করে সে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.