বাংলা নিউজ > বায়োস্কোপ > Bidisha Suicide Latest Update: বিদিশার মৃত্যু কী কারণে? মিলেছে সুইসাইড নোট, খুলছে জট! অভিযোগ বয়ফ্রেন্ডের নামে
মৃত বিদিশা দে মজুমদার

Bidisha Suicide Latest Update: বিদিশার মৃত্যু কী কারণে? মিলেছে সুইসাইড নোট, খুলছে জট! অভিযোগ বয়ফ্রেন্ডের নামে

  • Bidisha Suicide Latest Update: গত দেড় মাস ধরে নাগেরবাজারের রামগড় এলাকায় একটি ফ্ল্যাট শেয়ারে ভাড়া নেন তিনি। জানা গিয়েছে, মৃতদেহের পাশ থেকেই একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।

অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু নিয়ে রহস্যের জট এখনও ছাড়ানো যায়নি পুরোপুরি। সেই রেশ কাটতে না কাটতেই আবারও কলকাতায় উঠতি মডেল আত্মহত্যা করলেন। নাগেরবাজার এলাকায় এক ফ্ল্যাট থেকে গতকালই উদ্ধার হয়েছিল উঠতি মডেল বিদিশা দে মজুমদারের দেহ। বিদিশা দে মজুমদারের আকস্মিক মৃত্যুর নেপথ্যে সম্পর্কের টানাপোড়েন রয়েছে বলে মত পরিবার-পরিজন এবং বন্ধুবান্ধবদের।

জানা গিয়েছে, কল্যাণী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী প্রায়শয়ই বন্ধুদের কাছে আক্ষেপের সুরে বলতেন, ‘ওকে ছাড়া বাঁচব না। নিজেকে শেষ করে দেব।’ ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনের কারণে যে শেষ পর্যন্ত সত্যি নিজের জীবন কেড়ে নেবেন, এই কথা গুণাক্ষরেও ভাবতে পারেননি কেউ। এদিকে এই ঘটনার পর বিদিশার বয়ফ্রেন্ড অনুভব বেরার বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয়েছে পরিবারের তরফে। জানা গিয়েছে, অনুভব একটি জিমে ট্রেনার হিসেবে কাজ করতেন। বিদিশার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক থাকলেও সম্প্রতি অন্য অনেক মেয়েদের সঙ্গেই নাকি সম্পর্কে জড়ায় অনুভব। আর এই নিয়েই হতাশায় ভুগছিলেন বিদিশা।

এমনি হাসিখুশি মেজাজের বিদিশার বাড়ি কাঁকিনাড়ায়। সেখানেই পরিবারের সঙ্গে থাকতেন। তবে গত দেড় মাস ধরে নাগেরবাজারের রামগড় এলাকায় একটি ফ্ল্যাট শেয়ারে ভাড়া নেন তিনি। জানা গিয়েছে, মৃতদেহের পাশ থেকেই একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সেই চিঠিতে অনুভব বেরার উল্লেখ রয়েছে কি না, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে পুলিশ সম্পর্কের কথা মেনে নিয়েছে। এদিকে বিদিশার দেহ আরজি কর হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। সম্পর্কের টানাপোড়েনেই এই ঘটনা, নাকি এর পিছনে অন‌্য কোনও কারণ রয়েছে তা জানতে জেরা শুরু করেছে পুলিশ।

 

বন্ধ করুন