বাংলা নিউজ > বায়োস্কোপ > Big B-Adityanath: রামলালা সাক্ষী! একে অপরের চোখে চোখ রেখে, যোগীর হাত ধরে হাসিমুখে Big B অমিতাভ, কী কথা হল দুজনের?

Big B-Adityanath: রামলালা সাক্ষী! একে অপরের চোখে চোখ রেখে, যোগীর হাত ধরে হাসিমুখে Big B অমিতাভ, কী কথা হল দুজনের?

অমিতাভ ও যোগী আদিত্যনাথ

যোগী আদিত্যনাথ তখন বিগ বি অমিতাভের হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন। সৌজন্য বিনিময় হয় তাঁদের, দুজনের মুখেই তখন ছিল হাসি। পরের ছবিতেই আদিত্যনাথের হাত ধরে হাসিমুখে দেখা যায় অভিষেক বচ্চনকে। তৃতীয় ছবিতে শ্রী শ্রী রবিশঙ্করের সঙ্গে দেখা যায় আদিত্যনাথকে। 

অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা ঘিরে দেশজুড়ে সোমবার ছিল মহোৎসব। দীর্ঘ ১১ দিন অন্ন গ্রহণ না করে, ২২ জানুয়ারি রামলালা-র বিগ্রহে প্রাণপ্রতিষ্ঠা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই মুহূর্তের সাক্ষী হতে অযোধ্যায় হাজির ছিলেন সিনেমার দুনিয়ার রথী-মহারথীরা। গিয়েছিলেন Big B অমিতাভ বচ্চন। অতিথিদের সঙ্গে সৌজন্য বিনিয়ময়ের সময় অমিতাভকে দেখে কয়েক মিনিট থমকে দাঁড়িয়েছিলেন প্রধানমন্ত্রী। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর এবার Big Bর সঙ্গে তাঁর আরও একটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

যোগী আদিত্যনাথের পোস্টে দেখা যাচ্ছে, তিনি বিগ বি অমিতাভের হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন। সৌজন্য বিনিময় হয় তাঁদের, দুজনের মুখেই তখন ছিল হাসি। পরের ছবিতেই আদিত্যনাথের হাত ধরে হাসিমুখে দেখা যায় অভিষেক বচ্চনকে। তৃতীয় ছবিতে শ্রী শ্রী রবিশঙ্করের সঙ্গে দেখা যায় আদিত্যনাথকে। অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠান থেকে ছবিগুলি পোস্ট করে আদিত্যনাথ লেখেন, ‘সবকো রাম রাম, আপ সভী কে উপর প্রভু শ্রীরামকি কৃপা বনী রহে (সবাইকে বলি রাম রাম, আপনাদের সকলের উপর প্রভু শীরামের কৃপা বজায় থাকুক’।

আরও পড়ুন-গুরুতর অসুস্থ , নিউরো ICU-তে রয়েছেন বাংলাদেশের পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী

আরও পড়ুন-হাসপাতালে ভর্তি, কনুইয়ের অস্ত্রোপচার, অনেকেই যখন উদ্বিগ্ন তখন চোট নিয়ে একী কথা বললেন সইফ!

শারীরিক কারণে আজকাল সাধারণত খুব কমই কোনও অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায় অমিতাভ বচ্চনকে। তবে অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে না গিয়ে পারেননি তিনি। সাদা ধুতি, কুর্তা, শাল ও শ্রীরাম লেখা লাল উত্তরীয়তে দেখা যায় অমিতাভকে। অযোধ্যার রামমন্দিরের ভিতরের রামলালার মূর্তির সামনে হাতজোড় করে দাঁড়িয়ে ছবি তোলেন বিগ বি। সেই ছবি নিজের পোস্ট করে সুপারস্টার লেখেন, ‘জয় শিয়া রাম’।

এদিকে অমিতাভের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সৌজন্য বিনিময়ের ভিডিয়ো সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে শেয়ার করা হয়েছে। তাতে দেখা যায়, অমিতাভ বচ্চনকে দেখে কয়েক সেকেন্ডের জন্য থমকে দাঁড়ান মোদী। নিজের হাতে চাপড় মেরে অমিতাভের উদ্দেশে কিছু বলেন, পালটা জবাব দেন বিগ বি-ও। ধারণা করা যায়, হাতের অস্ত্রোপচার নিয়েই অমিতাভকে প্রশ্ন করেন মোদী। কিছুদিন আগে হাতের অস্ত্রোপচারের কথা জানিয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা। তবে সেবিষয়ে বিস্তারিত কিছুই বলেননি। অমিতাভ পুত্র অভিষেককে দেখেও অভিবাদন জানিয়েছিলেন মোদী।

বায়োস্কোপ খবর

Latest News

নেমেসিসরা আসার আগেই অলিম্পিক্স পদক পেতে পারেন সিন্ধু, লক্ষ্য-সহ বাকিদের কী হবে? কোয়েস্ট মলের পেছনের ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, গলায় কাটা দাগ, উদ্ধার পিস্তল কোথায় ছুটি কাটাচ্ছেন রোহিত শর্মা! Wimbledon-এ ড্যাশিং লুকে ধরা দিলেন হিটম্য়ান নিক জোনাসের সঙ্গে দেশি বার্বি প্রিয়াঙ্কা, আম্বানিদের বিয়েতে হাজির আর কারা মহারাষ্ট্রে MLC ভোটে বিরাট জয় বিজেপি আর শরিকদের, সেমিফাইনালে বাজিমাত মা গৌরীর পুরনো শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে সুহানা! কী পরে এলেন আরিয়ান মোদী সরকার নড়বড়ে, 'খেলা শুরু হয়ে গিয়েছে', উদ্ধবের হয়ে ভোট চাইবেন, জানালেন মমতা দুম করে শ্যুটিং শেষ জনপ্রিয় মেগার! বন্ধ হল একসময়ের চ্যানেল টপার সিরিয়াল IND vs AUS, WCL 2024 Semi-Final Live: পিছিয়ে গেল টস,জিতে ফিল্ডিং নিল অস্ট্রেলিয়া জন সিনা থেকে অনন্যা-দিশারা, আম্বানিদের বিয়েতে যেন খসে পড়ল আকাশের তারা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.