বাংলা নিউজ > বায়োস্কোপ > Big B-Adityanath: রামলালা সাক্ষী! একে অপরের চোখে চোখ রেখে, যোগীর হাত ধরে হাসিমুখে Big B অমিতাভ, কী কথা হল দুজনের?

Big B-Adityanath: রামলালা সাক্ষী! একে অপরের চোখে চোখ রেখে, যোগীর হাত ধরে হাসিমুখে Big B অমিতাভ, কী কথা হল দুজনের?

অমিতাভ ও যোগী আদিত্যনাথ

যোগী আদিত্যনাথ তখন বিগ বি অমিতাভের হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন। সৌজন্য বিনিময় হয় তাঁদের, দুজনের মুখেই তখন ছিল হাসি। পরের ছবিতেই আদিত্যনাথের হাত ধরে হাসিমুখে দেখা যায় অভিষেক বচ্চনকে। তৃতীয় ছবিতে শ্রী শ্রী রবিশঙ্করের সঙ্গে দেখা যায় আদিত্যনাথকে। 

অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা ঘিরে দেশজুড়ে সোমবার ছিল মহোৎসব। দীর্ঘ ১১ দিন অন্ন গ্রহণ না করে, ২২ জানুয়ারি রামলালা-র বিগ্রহে প্রাণপ্রতিষ্ঠা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই মুহূর্তের সাক্ষী হতে অযোধ্যায় হাজির ছিলেন সিনেমার দুনিয়ার রথী-মহারথীরা। গিয়েছিলেন Big B অমিতাভ বচ্চন। অতিথিদের সঙ্গে সৌজন্য বিনিয়ময়ের সময় অমিতাভকে দেখে কয়েক মিনিট থমকে দাঁড়িয়েছিলেন প্রধানমন্ত্রী। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর এবার Big Bর সঙ্গে তাঁর আরও একটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

যোগী আদিত্যনাথের পোস্টে দেখা যাচ্ছে, তিনি বিগ বি অমিতাভের হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন। সৌজন্য বিনিময় হয় তাঁদের, দুজনের মুখেই তখন ছিল হাসি। পরের ছবিতেই আদিত্যনাথের হাত ধরে হাসিমুখে দেখা যায় অভিষেক বচ্চনকে। তৃতীয় ছবিতে শ্রী শ্রী রবিশঙ্করের সঙ্গে দেখা যায় আদিত্যনাথকে। অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠান থেকে ছবিগুলি পোস্ট করে আদিত্যনাথ লেখেন, ‘সবকো রাম রাম, আপ সভী কে উপর প্রভু শ্রীরামকি কৃপা বনী রহে (সবাইকে বলি রাম রাম, আপনাদের সকলের উপর প্রভু শীরামের কৃপা বজায় থাকুক’।

আরও পড়ুন-গুরুতর অসুস্থ , নিউরো ICU-তে রয়েছেন বাংলাদেশের পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী

আরও পড়ুন-হাসপাতালে ভর্তি, কনুইয়ের অস্ত্রোপচার, অনেকেই যখন উদ্বিগ্ন তখন চোট নিয়ে একী কথা বললেন সইফ!

শারীরিক কারণে আজকাল সাধারণত খুব কমই কোনও অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায় অমিতাভ বচ্চনকে। তবে অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে না গিয়ে পারেননি তিনি। সাদা ধুতি, কুর্তা, শাল ও শ্রীরাম লেখা লাল উত্তরীয়তে দেখা যায় অমিতাভকে। অযোধ্যার রামমন্দিরের ভিতরের রামলালার মূর্তির সামনে হাতজোড় করে দাঁড়িয়ে ছবি তোলেন বিগ বি। সেই ছবি নিজের পোস্ট করে সুপারস্টার লেখেন, ‘জয় শিয়া রাম’।

এদিকে অমিতাভের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সৌজন্য বিনিময়ের ভিডিয়ো সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে শেয়ার করা হয়েছে। তাতে দেখা যায়, অমিতাভ বচ্চনকে দেখে কয়েক সেকেন্ডের জন্য থমকে দাঁড়ান মোদী। নিজের হাতে চাপড় মেরে অমিতাভের উদ্দেশে কিছু বলেন, পালটা জবাব দেন বিগ বি-ও। ধারণা করা যায়, হাতের অস্ত্রোপচার নিয়েই অমিতাভকে প্রশ্ন করেন মোদী। কিছুদিন আগে হাতের অস্ত্রোপচারের কথা জানিয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা। তবে সেবিষয়ে বিস্তারিত কিছুই বলেননি। অমিতাভ পুত্র অভিষেককে দেখেও অভিবাদন জানিয়েছিলেন মোদী।

বায়োস্কোপ খবর

Latest News

নিশীথের কনভয় থামিয়ে পুলিশের তল্লাশি, তুমুল বচসা জুড়ে দিলেন বিজেপি প্রার্থী ফের বিতর্ক, সৌমিত্র খাঁর মিছিলে BJP নেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া অভিযুক্ত ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ এই ১০ দিনের মধ্যে উচ্চমাধ্যমিকের ফল প্রকাশিত হতে পারে! কীভাবে রেজাল্ট দেখতে হবে? বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ–মারধরের অভিযোগ, ঝাড়গ্রামে রণক্ষেত্র চেহারা ২১-এ নন্দীগ্রামে হেরেও তলুকে লিডে তৃণমূল! ২৪-এ ফল আরও ভালো হবে, দাবি অভিষেকের সম্পর্কের বয়স পার করল ৯, কীভাবে শুরু হয়েছিল ঋদ্ধি-সুরঙ্গনার প্রেম TRP তলানিতে, বন্ধ হচ্ছে স্টার জলসার ‘রামপ্রসাদ’, বদলে আসছে নতুন মেগা, কবে থেকে? সলমনের বাড়িতে গুলি চালানোর আগে ৩বার রেইকি হয়,কীভাবে চক্রান্ত করেছিল বন্দুকবাজরা

Latest IPL News

ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.