বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪: রাখিকে বিয়ে ভেঙে ফেলবার পরামর্শ দিলেন দেবলীনা!

বিগ বস ১৪-র ঘরে প্রতিযোগি রাখি সাওয়ান্তকে প্রায়ই নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে দেখা যায়। তিনি দর্শকদের সামনে খোলাখুলি জানান, তিনি বিবাহিত এবং তাঁর স্বামীর নাম রীতেশ। এমনকি শো-এর বাকি প্রতিযোগিদেরও তিনি বলেন, তাঁর স্বামী ক্যামেরার সামনে এসে তাঁকে স্ত্রীর পরিচয় দিতে রাজি হয়েছে। গত রাতের বিগ বসের এপিসোডে রাখিকে দেখা যায়, প্রতিযোগি দেবলীনা ভট্টাচার্যের সঙ্গে স্বামীর ব্যাপারে কথা বলতে গিয়ে কেঁদে ভাসিয়ে দিয়েছেন রাখি সাওয়ান্ত। 

এপিসোডে রাখিকে দেখা যায় তিনি দেবলীনা ভট্টাচার্যকে জানান, বিয়ের পর রীতেশের সঙ্গে তিনি থাকেননি। তবে তিনি সত্যিই তাঁর সঙ্গে থাকতে চান। এসব বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন রাখি। অন্যদিকে, দেবলীনা তাঁকে বোঝাতে থাকেন জীবনে তাঁর এগিয়ে যাওয়া উচিত। যদিও সেই সময় রাখিকে বলতে শোনা যায় তিনি এক জীবন, একটি বিয়েতে বিশ্বাসী। তিনি কাঁদতে কাঁদতে আরও বলেন, তাঁর সন্তানকে বাবার নাম দিতে চান তিনি।  

রাখিকে আরও বলেন, তিনি তাঁর ডিম্বানু সংরক্ষণ করিয়েছেন। এবং সন্তানের মা হতে তাঁর শুক্রানু প্রয়োজন। তাই রীতেশকে অনুরোধ জানিয়েছেন তিনি। যখনই তাঁর বাচ্চা হবে তিনি তাঁদের বাবার সঙ্গে পরিচয় করাতে চান। এরপরই রাখি কান্নায় ভেঙে পড়া অবস্থায় দেবলীনাকে দেখা যায় তাঁকে সামলাতে। দেবলীনা বলেন স্বামী তাঁকে প্রকাশ্যে স্ত্রীর পরিচয় না দিলে সেই সম্পর্ক টিকিয়ে রাখা অর্থহীন। 

এর আগে বিগ বসের ঘরের অপর প্রতিযোগী সোনালি ফোগাতকে রাখি বলেছিলেন, রীতেশ কোনওদিনই প্রকাশ্যে এসে তাঁকে স্ত্রীর সম্মান দেবে না। সন্তানদের ভবিষ্যতে নিজের নাম দিলেও কোনওদিন তাঁদের সঙ্গে এসে দেখাও করবে না রীতেশ। 

গত বছর সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ঘোষণা সারেন রাখি। বিয়ের বেশে ছবিও প্রকাশ্যে আনেন রাখি, তবে স্বামীর ছবি কেটে বাদ দিয়েছিলেন বিয়ের সব ছবি থেকেই। অনেকেই রাখির এই বিয়েকে ‘ফেক’ বলে আখ্যা দিয়েছেন। 

 

বিগ বসের ঘরে প্রবেশের ঠিক আগে স্পটবয়কে দেওয়া সাক্ষাৎকারে ‘ড্রামা কুইন’ জানিয়েছেন, তিনি আর্থিক জালিয়াতির শিকার। বিয়ে করাটা তাঁর জীবনের অন্যতম ভুল সিদ্ধান্ত। তিনি আরও বলেন, জীবন তাঁর প্রতি কঠোর আচরণ করছে। তিনি ভেবেছিলেন ধনী ব্যক্তিকে বিয়ে করলে সব আর্থিক সমস্যার সমাধান হয়ে যাবে। যা তাঁর ভুল ধারণা ছিল।

রাখি জানিয়েছেন, ‘আমার স্বামী জনসমক্ষে আসতেই চাইছেন না। বছর ঘুরে গেলেও তিনি ভারতে আসেননি, ইউকে-তেই রয়ে গিয়েছেন। আমার জীবনে বিয়েটা একটা ট্র্যাজেডি আমি বিগ বসের ঘরে বসে পুরো পৃথিবীকে জানাব সেটা’।

বন্ধ করুন