বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪: সলমনের চোখে জল, RubiNav নাকি Jasly, আজ ভাঙবে কোন জুটি?
কেঁদে ফেললেন সলমন 
কেঁদে ফেললেন সলমন 

বিগ বস ১৪: সলমনের চোখে জল, RubiNav নাকি Jasly, আজ ভাঙবে কোন জুটি?

  • বিগ বস ১৪: উইকেন্ড কা বার প্রোমোতে সলমনের চোখে জল। 

রবিবার বিগ বস ১৪-র আজকের এপিসোডে আবেগঘন সলমনের দেখা মিলবে। দেশের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শোয়ের সাম্প্রতিতম প্রোমোতে এই কাহিনিই উঠে এসেছে। প্রতিযোগি উচ্ছেদের সময় বাকি সব প্রতিযোগিদের পাশাপাশি সলমনের চোখেও জল দেখা যায়। কারণ এই সপ্তাহে বিগ বসের ঘর ভাঙছে জুটি। রুবিনা-অভিনব এবং জসমিন-আলি জুটির মধ্যে থেকেই কেউ একজন বিদায় জানাবেন প্রতিযোগিতাকে। 

এই সপ্তাহের উইকএন্ডকা ওয়ার সলমনের চোখেও জল এনে দিল। রবিবারের এপিসোডে দেখা যায় হাউসের এক প্রতিযোগির নাম সলমন নেবেন যাঁকে এই সপ্তাহে উচ্ছেদ করা হবে। রুবিনা, অভিনব, জসমিন ভাসিন এবং আলি গোনি এই সপ্তাহে উচ্ছেদের জন্য মনোনয়ন করা হয়েছে। তাঁদেরকে মনোনীত হয়ে দেখে প্রতিযোগিদের চোখে জল। এমনকি প্রোমো শেষ হওয়ার আগে সলমনের চোখে জল দেখতে পাওয়া যায়।

বিগ বসের চলতি সিজনের একমাত্র দম্পতি অভিনব-রুবিনা, অন্যদিকে একমাত্র প্রেমিক জুটি হিবাসে জসমিন ও আলির নামই উঠে এসেছে। তাই মনের মানুষকে হারিয়ে একজন আজ একা রয়ে যাবেন। সূত্রের খবর, জসমিন নাকি বেরিয়ে যাচ্ছেন বিগ বস হাউস থেকে। এর জেরে টুইটার জুড়ে ব্যাপক শোরগোল। #BringJasminBhasinBack টুইটারে টপ ট্রেন্ড। ইতিমধ্যেই ২০ লক্ষেরও বেশিবার এই হ্যাশট্যাগ দিয়ে টুইট করে জসমিন ভক্তরা। 

বন্ধ করুন