বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: অ্যালুমোনিয়াম ফয়েল জড়িয়ে শরীর ঢাকল উরফি, 'সস্তার রিহানা' বলে খোরাক নেটপাড়ার
এ কেমন ফ্যাশন? 
এ কেমন ফ্যাশন? 

Urfi Javed: অ্যালুমোনিয়াম ফয়েল জড়িয়ে শরীর ঢাকল উরফি, 'সস্তার রিহানা' বলে খোরাক নেটপাড়ার

  • এ কেমন ফ্যাশন? মাথায় ঢুকছে না নেটিজেনদের। উরফির নতুন অবতার দেখে হেসে খুন সকলে। 

অদ্ভূত পোশাকের জন্য হামেশাই চর্চায় থাকেন উরফি জাভেদ, এবার তো সব সীমাই লঙ্ঘন করে ফেললেন উরফি। শরীরে কোনও পোশাক নয়, বরং অ্যালুমোনিয়াম ফয়েল জড়িয়ে সামনে এলেন বিগ বস ওটিটি খ্যাত উরফি জাভেদ। তাঁর এমন সাজ দেখে চোখ কপালে নেটপাড়ার। সকলেই বলছেন, #RIP ফ্যাশন!  আসলে ভালো হোক বা মন্দ, কেমনভাবে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকতে হয় তা ভালোভাবেই জানা রয়েছে উরফির। 

আবারও সোশ্যাল মিডিয়ায় উরফি নামক সুনামি। শরীরে সুতোর লেশমাত্র নেই, অ্যালুমোনিয়ামের ফয়েলকেই পোশাকের মতো জড়িয়ে নিয়েছেন উরফি। গলায় ঝুলছে একটি হার, মাথাতেও অ্যালুমোনিয়াম ফয়েলের মুকুট। 

এই ভিডিয়ো দেখে নেটিজেনদের নানারকম মত। কেউ বলছেন, ‘মেয়েটাকে কেউ ডাক্তার দেখাও, ওর মাথা খারাপ হয়ে গেছে’। কেউ লিখেছেন, ‘পুরো আলুর পরোটা লাগছে’। কারুর কারুর আবার মত, ‘এরপর থেকে আর অ্যালুমোনিয়ার ফয়েল ব্যবহার করা যাবে না’। 

আসলে নিজের এই লুকের মাধ্যমে মার্কিন পপ তারকা রিহানার মেট গালা লুক-টা রিক্রিয়েট করেছেন উরফি। ২০১৮ সালে মেট গালার মঞ্চে রুপোলি শট ড্রেসে তাক লাগিয়েছিলেন রিহানা। কিন্তু সেই ফ্যাশন স্টেটমেন্ট এমনভাবে কেউ কপি করবে তা দুঃস্বপ্নেও ভাবা যায় না! নেটিজেনরা এদিন উরফিকে ‘সস্তার রিহানা’ বলে রীতিমতো কটাক্ষ করে। যদিও ট্রোলারদের কোনওদিনই পাত্তা দেন না উরফি। তিনি দিব্যি আছেন খোশমেজাজে! 

সমালোচকদের পাশাপাশি উরফির প্রশংসকের সংখ্যাও কিন্তু কম নয়। বহু পুরুষের রাতের ঘুম কেড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দিনে দিনে বাড়ছে তাঁর ফলোয়ার সংখ্যা। 

বন্ধ করুন