বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বপ্নের নায়ক হৃত্বিকের সঙ্গে জুটিতে দীপিকা, প্রকাশ্যে ‘ফাইটার’-এর প্রথম ঝলক
হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন 
হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন 

স্বপ্নের নায়ক হৃত্বিকের সঙ্গে জুটিতে দীপিকা, প্রকাশ্যে ‘ফাইটার’-এর প্রথম ঝলক

  • দীপিকার হাত ধরে যুদ্ধের জন্য প্রস্তুত হৃত্বিক। জন্মদিনে ভক্তদের দারুণ উপহার অভিনেতার। 

স্বপ্ন সত্যি হয়- হৃত্বিকের জন্মদিনে এমনই উপলব্ধি দীপিকা পাড়ুকোনের। দু-দিন আগেই ইনস্টাগ্রামে হৃত্বিকের সঙ্গে ‘বড় সেলিব্রেশন’-এর ঘোষণা করেছিলেন ডীপ্পী। আর প্রতাশ্য মতোই রবিবার হৃত্বিকের জন্মদিনে সেই বড় সেলিব্রেশন-এর রহস্য থেকে পর্দা উঠল। দুই তারকার ভক্তদের বহুদিনের স্বপ্ন পূরণ হতে চলেছে- প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটিতে হৃত্বিক-দীপিকা। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’।

হৃত্বিককে শেষ দেখা গিয়েছে ‘ওয়ার’ (২০১৯) ছবিতে। এরপর থেকে অভিনেতার নতুন প্রোজেক্টের ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছে ভক্তরা। অবশেষে নিজের ৪৭তম জন্মদিনে ভক্তদের রিটার্ন গিফট দিলেন হৃত্বিক। এদিন ছবির প্রথম ঝলকও প্রকাশ্যে এনেছেন হৃত্বিক-দীপিকারা। 

ছবির অডিও টিজার শেয়ার করে হৃত্বিক সোশ্যাল মিডিয়ার দেওয়াল লেখেন-আপনাদের সামনে নিয়ে এলাম মারফ্লিক্সের (প্রযোজনা সংস্থা) ভাবনা, ফাইটার হিসাবে! অসাধারণ দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রথম যুদ্ধের জন্য প্রস্তুত'। সিদ্ধার্থ আনন্দের এই ছবিটা একটা আনন্দে ভরা জার্নি হতে চলেছে'। এই ছবি প্রসঙ্গে দীপিকা লেখেন- ‘স্বপ্ন সত্যি হয়…’। 

২০২২ সালের ৩০ সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে, এমনটাই জানা গিয়েছে প্রযোজনা সংস্থা সূত্রে। এই ছবি প্রসঙ্গে পরিচালক সিদ্ধার্থ আনন্দ জানিয়েছেন, ‘ভারতীয় দর্শক তথা গোটা বিশ্বের বলিউড সিনেপ্রেমীদের জন্য এটা দারুণ একটা ব্যাপার। প্রথমবার রূপোলি পর্দায় হত্বিক-দীপিকাকে একসঙ্গে জুটিতে দেখা যাবে। আমি মারফ্লিক্স-এর জার্নি শুরু করতে পেরে দারুণ উচ্ছ্বসিত। এটা একটা প্রয়োজনা সংস্থা যা শুধুমাত্র অ্যাকশন জঁর ছবি তৈরি করবে’।

ছবির টিজার পরিষ্কার বলে দিচ্ছে ফাইটার-এ ফের একবার উর্দিতে দেখা যাবে হৃত্বিককে। অডিও বার্তায় দেশপ্রেমের বার্তা দিলেন অভিনেতা- ‘দেশের থেকে বড় আর কোনও প্রেমিকা হয় না…ত্রিরঙ্গায় মোড়া কফনের চেয়ে বেশি দামি আর কিছুই নয়’। টিজারের শেষে গুলির শব্দ শিহরণ জাগায়। এর আগে লক্ষ্য ছবিতে আর্মি অফিসারের চরিত্রে দেখা গিয়েছিল হৃত্বিককে। 

বন্ধ করুন