বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বন্ধু' নুসরতের কাছ থেকে রাজনীতির টিপস নেবেন না, সাফ জানালেন বিজেপির নতুন মুখ যশ
যশের সোজাসাপটা জবাব
যশের সোজাসাপটা জবাব

'বন্ধু' নুসরতের কাছ থেকে রাজনীতির টিপস নেবেন না, সাফ জানালেন বিজেপির নতুন মুখ যশ

  • প্রেম সম্পর্কের গুঞ্জনের মাঝে এখন বিরোধী দলের মুখ যশ-নুসরত। তবে কি 'যশরত' জুটিতে ভাঙন?  

নুসরত জাহানের সঙ্গে যখন যশ দাশগুপ্তর প্রেমের জল্পনা যখন আগুনের মতো ছড়িয়ে পড়ছে, তখনই বিজেপিতে যোগ দিয়ে সকলকে চমকে দিয়েছেন যশ দাশগুপ্ত। চলতি সপ্তাহের শুরুতেই যশ দাশগুপ্ত যোগ দিয়েছেন বিজেপিতে। আগামী বিধানসভা নির্বাচনে বিজেপির তুরুপের অন্যতম তাস হতে চলেছেন যশ। দেব-মিমি-নুসরতের মতো তৃণমূলের হেভিওয়েট তারকাদের টেক্কা দিতে বঙ্গ বিজেপির বাজি যশ।

ইন্ডাস্ট্রিতে বরাবরই নুসরত-মিমি যশের কাছের বন্ধু হিসাবে পরিচিত। দুজনেই বিরোধী দল তথা রাজ্যের শাসক দল তৃণমূলের সাংসদ। ভালো বন্ধু নুসরতের কাছ থেকে কি রাজনীতির পাঠ নেবেন যশ?  সম্প্রতি এক টেলিভিশন সাক্ষাত্কারে এই নিয়ে মুখ খুলেছেন যশ। টিভি নাইন বাংলাকে দেওয়া সাক্ষাত্কারে যশ জানান, ‘ শুধু নুসরত,মিমি নয়, দেবও আমাকে মেসেজ করেছে শুভেচ্ছা জানিয়ে। তবে রাজনীতির পাঠ আমি কারুর থেকেই নিতে চাইব না। আমি যে দলে ঢুকেছি তার থেকে বড় রাজনৈতিক টিপস আমাকে অন্য কেউ দিতে পারবে না’। 

বিরোধী দলের সদস্য হলেও রাজনীতিতে যশের চেয়ে সিনিয়র দেব-মিমি-নুসরতরা। তবে সোজাসাপটাভাবে যশ বললেন,'টিপসে বিশ্বাস কী করে করা যাবে, যে ফিল্ডের কথা হচ্ছে সেখানে টিপস তো অ্যান্টি হয়ে যেতে পারে। যদি দুটো আলাদা টিম হয়, তাহলে মাঠের বাইরে তোমরা যতই বন্ধু হও না কেন তুমি যদি অন্য টিমের সদস্যের কাছে টিপস নিতে যাও তাহলে তো তোমার টিম হেরে যাবে'। 

 শুক্রবার যশ দেখা করলেন অমিত শাহের সঙ্গে
 শুক্রবার যশ দেখা করলেন অমিত শাহের সঙ্গে

বিধানসভা ভোটে বিজেপির প্রার্থী হচ্ছেন সেই জল্পনা উড়িয়ে দিলেন না যশ। ভোটে জিতলে নিজের এলাকার মানুষের সঙ্গে জনসংযোগটা জোরদার করতে চান। জোর গলায় বললেন, আমার এলাকার মানুষদের যেন আমাকে নিয়ে কোনও অভিযোগ না থাকে। তাঁরা এটা না বলেন, এদের (তারকাদের) ভোটের পর আর দেখা যায় না। কিন্তু সব স্ট্র্যাটেজি এখন ফাঁস করব না'। 

বুধবার বিজেপিতে যোগ দিলেন যশ
বুধবার বিজেপিতে যোগ দিলেন যশ (PTI)

আগামিদিনে অভিনয় না ছাড়লেও রাজনীতিটাই মূল্ ফোকাস হতে চলেছে যশের জানালেন বিজেপির এই তুরুপের তাস। নুসরত-যশের ব্যক্তিগত সম্পর্কের চর্চা যখন সংবাদ শিরোনামে ঠিক সেই সময় যশের গেরুয়া শিবিরে যাওয়াটা আরও বেশি তাত্পর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

বন্ধ করুন