বাংলা নিউজ > বায়োস্কোপ > সিরিয়াল কিলার ‘বব বিশ্বাস’ অভিষেক, ঝাঁঝালো কায়দায় মুক্তি পেল ছবির ট্রেলার
মুক্তি পেল ‘বব বিশ্বাস’এর ট্রেলার
মুক্তি পেল ‘বব বিশ্বাস’এর ট্রেলার

সিরিয়াল কিলার ‘বব বিশ্বাস’ অভিষেক, ঝাঁঝালো কায়দায় মুক্তি পেল ছবির ট্রেলার

  • মুক্তি পেল ক্রাইম-থ্রিলার ‘বব বিশ্বাস’এর ট্রেলার। আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘বব বিশ্বাস’এর ট্রেলার। ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন অভিষেক বচ্চন। চোখে মোটা গোল ফ্রেমের চশমা, সিঁথে কাটা-পেতে আচরানো চুল, একেবারে সাদামাটা ভোলাভালা লুকে ছবিতে দেখা যাবে অভিনেতাকে। অথচ এই সাদামাটা লুকের পিছনে রয়েছে এক সিরিয়াল কিলারের আসল চেহারা। 

সুজয় ঘোষের 'কাহানি' ছবিতে বব বিশ্বাসের চরিত্রে দেখা গিয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে। এক ভাড়াটে খুনির চরিত্রে নজর কেড়েছিলেন শাশ্বত। সেই হাড়হিম করা চরিত্রকে ভুলতে পারেনি মানুষ। কাহিনি ছবির সেই বব বিশ্বাসকে সামনে রেখেই এবার আস্ত একটা ছবি বানিয়ে ফেলেছেন পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অর্ণপূর্না ঘোষ।। ‘নমস্কার, এক মিনিট…’ ছোট্ট একটি বাক্য- মুক্তি পেয়েছিল ছবির প্রথম ঝলক।

এবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। ‘তোমার নাম বব বিশ্বাস….’ এরপর ২ মিনিট ৩২ সেকেন্ডের ট্রেলারের পরতে পরতে রয়েছে রহস্য এবং রোমাঞ্চে ভরপুর।

‘বব বিশ্বাস ২’-এর পরিচালনা করছেন পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অর্ণপূর্না ঘোষ। ছবির একাংশের শ্যুটিং হয়েছে কলকাতাতে। চিত্রাঙ্গদা সিং-কে ছবিতে ‘বব বিশ্বাস’-এর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। অন্যান্য গুরুত্নপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক, দিতিপ্রিয়া রায়। বব বিশ্বাসের প্রযোজনায় রেড চিলিস এন্টারটেনমেন্ট। ছবির একটি গান গেয়েছেন অনুপম রায়। আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

 

বন্ধ করুন