বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Actress: যেন কাশ্মীর কি কলি! এই খুদে বলিউডের নতুন মা,কেরিয়ার শুরু ঐশ্বর্যর সঙ্গে, চিনলেন?

Bollywood Actress: যেন কাশ্মীর কি কলি! এই খুদে বলিউডের নতুন মা,কেরিয়ার শুরু ঐশ্বর্যর সঙ্গে, চিনলেন?

চিনলেন অভিনেত্রীকে? 

Bollywood Actress: হিন্দির পাশাপাশি তেলুগু ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ তিনি। এসএস রাজামৌলির নায়িকা তিনি, কাজ করেছেন অজয় দেবগণের লিডিং লেডি হিসাবেও। কে বলুন তো?

পরনে কাশ্মীরি পোশাক। মাথায় মাথাপট্টি আর স্কার্ফ, কানে ঝুমকো, গলায় জড়োয়া রূপোর হার, ঠিক যেন কাশ্মীর কি কলি! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ছবি। এই খুদে রাজকুমারীর সৌন্দর্যে বুঁদ আট থেকে আশি। অনেকের কাছেই তিনি ‘ভারতীয় সিনেমার বিউটি কুইন’। মেয়েবেলার ছবি দেখে চিনতে পারছেন এই ডাকসাইটে সুন্দরীকে?

চলুন আপনাদের জন্য একটু ক্লু দেওয়া যাক। হিন্দির পাশাপাশি তেলুগু ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ তিনি। এসএস রাজামৌলির নায়িকা তিনি, কাজ করেছেন অজয় দেবগণের লিডিং লেডি হিসাবেও। এবার বুঝলেন? আরেকটু খোলসা করা যাক। করোনাকালে ব্যবসায়ীর সঙ্গে সাত পাক ঘোরেন এই সুন্দরী। গত বছরেই ছেলের মা হয়েছেন। এতক্ষণে নিশ্চয় চিনেছেন?

শেষ সূত্র হল, বলিউডে ঐশ্বর্য রাইয়ের সহ-অভিনেত্রী হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন এই খুদে। সালটা ২০০৪। ছবির নাম ‘কিঁউ হো গায়া না’। এবার তো জলের মতো সোজা অঙ্ক। এই খুদে আর কেউ নন, ‘মগধিরা’র নায়িকা কাজল আগরওয়াল। অজয় দেবগণের ‘সিংহম’ নায়িকা। কেরিয়ারে ৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন কাজল।

<p>কাজলের সেকাল-একাল </p>

কাজলের সেকাল-একাল 

‘কিঁউ হো গায়া না’ ছবিতে ঐশ্বর্য-বিবেক-অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন নবাগতা কাজল। সেই শুরু। তিন বছর পর তেলুগু ছবিতে লিডিং লেডি হওয়ার অফার আসে। তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়েছিল ‘মগধিরা’। এই ছবির পরিচালক ছিলেন এসএস রাজামৌলি। ছবিতে হিরোর চরিত্রে দেখা মিলেছিল রামচরণকে। দক্ষিণের তাবড় তারকাদের সঙ্গে কাজ করেছন কাজল। ২০২০ সালে গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কাজল। ২০২২ সালে ফুটফুটে পুত্র সন্তান নীলের জন্ম দেন।

কাজলের শেষ বলিউড রিলিজ ‘দ্য মুম্বই সাগা’। আগামিতে হিন্দিতে ‘উমা’ ছবিতে দেখা যাবে কাজলকে, যে ছবির শ্যুটিং হয়েছে বাংলায়। এর পাশাপাশি ইন্ডিয়ান ২-এর মতো বিগ বাজেট প্রোজেক্টে দেখা যাবে মিসেস গৌতমকে। 

বায়োস্কোপ খবর

Latest News

ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক 'আমাকে এই চরিত্রটা…' করণ জোহরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শ্বেতা দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা, মোটরবাইক–গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত চার মালদার ব্যাঙ্কে ডাকাতির ঘটনায় মাস্টার মাইন্ড সহ ধৃত ৪, নিষ্ক্রিয় করা হল বোমা স্ত্রীর জন্মদিনে আদুরে পোস্ট জিতের, মোহনার জন্য লিখলেন 'তোমার সঙ্গে ভালোবাসাকে…'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.