বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Actress: 'খুন করার হুমকি দিয়েছে', প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ অভিনেত্রীর, তদন্তে পুলিশ

Bollywood Actress: 'খুন করার হুমকি দিয়েছে', প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ অভিনেত্রীর, তদন্তে পুলিশ

প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ অভিনেত্রীর

Bollywood Actress: মুম্বইয়ের জুহু থানায় এক ফাইন্যান্সারের নামে শ্লীলতাহানির অভিযোগ করলেন এক অভিনেত্রী। একটি ভিডিয়ো রেকর্ডিংয়ের জন্য টাকা দেওয়ার নাম করে তাঁর শ্লীলতাহানি করা হয় বলে জানান তিনি।

এক বলি অভিনেত্রী পুলিশের দ্বারস্থ হয়েছেন। তিনি সম্প্রতি মুম্বইয়ের জুহু থানায় একজন ফাইন্যান্সারের নামে শ্লীলতাহানির অভিযোগ করেছেন। তিনি বলেছেন ভিডিয়ো রেকর্ড করে তার বিনিময়ে অভিনেত্রীকে সেই প্রযোজক টাকা দিতে চেয়েছিলেন। অভিনেত্রী সেটায় রাজি না হওয়ায় তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন সেই ব্যক্তি। একই সঙ্গে তাঁকে খুনের হুমকিও দেন তিনি।

মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে অভিযুক্তের নামে আইপিসি ৩৫৪, ৫০৬, ৫০৯ ধারায় মামলা রুজু করা হয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছেন তাঁরা।

এই বছরের শুরুর দিকেও একবার এই অভিনেত্রী খবরের শিরোনামে উঠে এসেছিলেন সলমনের বিরুদ্ধে তোপ দাগার কারণে। বিগ বস ১৬তে কেন মি টু কেসে অভিযুক্ত সাজিদ খানকে নেওয়া হয়েছে সেই প্রশ্ন তুলেছিলেন এই অভিনেত্রী। আর সেই কারণেই তিনি ভাইজানকে আক্রমণ শানিয়েছিলেন।

মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, 'সলমন খানের জন্য কি মহিলাদের নিরাপত্তার থেকেও বেশি জরুরি হল নিজের বন্ধুত্ব বাঁচানো? আজ যদি আমরা ওঁর বোন হতাম তাহলে ভাই কী করতেন? কেন তিনি এখনও চুপ করে আছেন? এই শোতে সাজিদ খানকে সেলেবের মতো করে দেখানো হচ্ছে আর সবাই চুপচাপ সেটা দেখছেন।'

শুধু তাই নয়, এর আগে তিনি রাখি সাওয়ান্তকেও এক হাত নিয়েছিলেন। তিনি তাঁর উদ্দেশে বলেছিলেন কেন তিনি সবসময় মহিলাদের বিপক্ষে গিয়ে মি টু কেসে অভিযুক্তদের পাশে দাঁড়ান? প্রসঙ্গত, রাখি সাজিদ সহ রাজ কুন্দ্রাকে সমর্থন করেছিলেন।

তিনি রাখির বিরুদ্ধে সোজাসুজি আক্রমণ শানিয়ে বলেছিলেন, 'আমি যখন মহিলাদের উপর হওয়া অত্যাচারের বিরুদ্ধে সরব হই, লড়াই শুরু করি তখন রাখির মতো এরম পোকামাকড়রা এসে আমায় বেশ্যা বলে ডাকে। কারণ লোকজন ভীষণই অশিক্ষিত, মূর্খ।'

প্রসঙ্গত ২০০২ সালে তেলুগু ছবির হাত ধরে তাঁর ডেবিউ হয়। এরপর তিনি একাধিক বলিউডি ছবিতে কাজ করেছেন। টাইম পাস, দোস্তি, জওয়ানি দিওয়ানি, গেম, দিল বলে হারিপ্পা, কামসূত্র ৩ডি, ওয়াজাহ তুম হো, ইত্যাদি ছবিতে কাজ করেছেন তিনজন বিগ বস ৩-এ তাঁকে প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.