বাংলা নিউজ > বায়োস্কোপ > কোথা থেকে এল হাশিশ ? লাগাতার ২ দিন এনসিবির জেরার মুখে দীপিকার প্রাক্তন ম্যানেজার
এনসিবি দফতরে হাজির দীপিকার প্রাক্তন ম্যানেজার (PTI)
এনসিবি দফতরে হাজির দীপিকার প্রাক্তন ম্যানেজার (PTI)

কোথা থেকে এল হাশিশ ? লাগাতার ২ দিন এনসিবির জেরার মুখে দীপিকার প্রাক্তন ম্যানেজার

  • ২১ অক্টোবর Kawan ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা থেকে ইস্তফা দিয়েছেন করিশ্মা প্রকাশ। 

বুধবারের পর আজ বৃহস্পতিবারও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরার মুখে সুশান্ত সিং রাজপুত মামলার সঙ্গে জড়িত মাদকাকাণ্ডের অন্যতম লিংক করিশ্মা প্রকাশ। দীপিকার প্রাক্তন ম্যানেজার গত কয়েকদিন ধরে ‘বেপাত্তা’ ছিলেন, জবাব দিচ্ছিলেন না এনসিবির সমনের। আদালতে আগাম জামিনের আবেদন জানিয়ে গতকাল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার আধিকারিকদের মুখোমুখি হন করিশ্মা। বৃহস্পতিবার বেলা বারোটার কিছু আগে এনসিবির ব্যালাড এসস্টেডের অফিসে হাজিরা দেন করিশ্মা। গতকাল প্রায় ৬ ঘন্টা ধরে এনসিবির ম্যারাথন জেরার মুখে পড়েন করিশ্মা। তবে প্রশ্নোরত্তর পর্ব শেষ না হওয়ায় আজ ফের তলব করা হয়েছিল করিশ্মা প্রকাশকে। 

করিশ্মা প্রকাশের জিজ্ঞাসাবাদ পর্ব নিয়ে বিস্তারিত কিছু জানায়নি এনসিবি। তবে ২৭ অক্টোবর করিশ্মা প্রকাশের বাড়িতে হানা দিয়ে ১.৭ গ্রাম হাশিশ বাজেয়াপ্ত করে এনসিবি। শুধু তাই নয় তিনটে সিবিডি ওয়েলের শিশিও উদ্ধার করেছেন তদন্তকারীরা।কোথা থেকে এই সমস্ত নিষিদ্ধ মাদক এল করিশ্মার কাছে তা জানতে চাইছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

 গত ২৮ অক্টোবর এনসিবির সামনে হাজিরা দিতে বলা হয়েছিল করিশ্মাকে। তবে সমনের জবাব দেওয়া তো দূর অস্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো কোনওভাবেই করিশ্মার সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়। এরপর খাতায়কলমে দীপিকার ম্যানেজার (বর্তমানে প্রাক্তন) ‘বেপাত্তা’ বলে ঘোষণা করে এনসিবি। মঙ্গলবার মুম্বইয়ের বিশেষ আদালত গ্রেফতারি এড়াতে করিশ্মাকে এনসিবির সামনে পেশ হওয়ার নির্দেশ দেয়। তবে আদালতের নির্দেশে ৭ নভেম্বর অর্থাত্, শনিবার পর্যন্ত করিশ্মাকে গ্রেফতার করতে পারবে না এনসিবি।

অন্যদিকে মাদককাণ্ডে নাম জড়ানোর পর গত ২১ অক্টোবর অর্থাত্ দু-সপ্তাহ আগেই মাদককাণ্ডে প্রশ্নের মুখে থাকা Kawan ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি থেকে ইস্তফা দিয়েছেন করিশ্মা প্রকাশ। তাই বর্তমানে দীপিকা পাড়ুকোনের সঙ্গে কোনওরকম পেশাগত সম্পর্ক নেই করিশ্মার।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডের তদন্তে ট্যালেন্ট ম্যানেজার জয়া শাহর হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে মাদককা্ণ্ডে নাম জড়ায় দীপিকা, করিশ্মাদের।এই নিয়ে গত সেপ্টেম্বরে এনসিবির দফতরে পরপর দু-দিন (২৫ ও ২৬ সেপ্টেম্বর) জেরা করা হয়েছিল করিশ্মা প্রকাশকে। এই মামলায় এনসিবির জেরার মুখে পড়তে হয়েছিল সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত সিংয়ের মতো বলি নায়িকাদেরও। 

অন্যদিকে এই মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী, বম্বে হাইকোর্টের রায়ে আপতত জামিনে মুক্ত, তবে তালোজা জেলেই বন্দি রয়েছেন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী।

বন্ধ করুন