বাংলা নিউজ > বায়োস্কোপ > Bong Guy-Kiran Dutta: ইউটিউব থেকে আয় লাখখানেক! তাও BJP-র টাকায় ফ্ল্যাট কেনার অভিযোগ, জবাব বং গাই-এর

Bong Guy-Kiran Dutta: ইউটিউব থেকে আয় লাখখানেক! তাও BJP-র টাকায় ফ্ল্যাট কেনার অভিযোগ, জবাব বং গাই-এর

বিজেপির টাকায় নতুন ফ্ল্যাট কিনলেন বং গাই?

বিজেপি-র থেকে টাকা নিচ্ছেন বিখ্যাত বং গাই কিরণ দত্ত? অনলাইনে তোলা হল অভিযোগ তাঁর উপরে, দিলেন কড়া জবাবও।

গ্রীষ্মের দাবদাহে বাইরে টেকা দায়। আর এদিকে ভোটের হলকায় উত্তপ্ত সোশ্যাল মিডিয়া। বর্তমান সময় হল তারকা রাজনীতির। বিনোদন, ক্রিকেট, ফুটবলের তারাকারা একের পর এক নামছেন রাজনীতিতে। দলের থেকে নির্বাচন লড়ার টিকিটও পেয়ে যাচ্ছেন। এবার কি তাহলে সেই পথেই গা ভাসালেন বিখ্যাত বাংলা ইউটিউবার বং গাই ওরফে কিরণ দত্ত?

বছরখানেক আগেই একটি নতুন ফ্ল্যাট কিনেছেন বং গাই। সেই ফ্ল্যাটের ট্যুরও করিয়েছিলেন। এবার ভোটের আগে অভিযোগ উঠল, কিরণের সেই ফ্ল্যাটটি নাকি বিজেপির টাকাতে কেনা! তবে এহেন অভিযোগ ওঠার পর একেবারেই চুপ করে থাকেননি তিনি। দিয়েছেন জবাবও। 

আরও পড়ুন: ১ সপ্তাহে মাত্র ৭৫ লাখ আয় মির্জার! ‘পজিটিভ রিভিউর জন্য টাকা চায় ইউটিউবাররা’, দাবি অঙ্কুশের

এসবের শুরু হয়েছিল কিরণের একটি সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে। যেখানে দিদি নম্বর ১-এর সঞ্চালিকা, তৃণমূলে সদ্য যোগ দেওয়া নেত্রীকে সমালোচনা করেছিলেন বং গাই। লিখেছিলেন, ‘এই গরমে পর্যাপ্ত পরিমানে জল না খেলে একটা মানুষের মাথা কতোটা খারাপ হতে পারে তার সবচেয়ে বড় উদাহরণ হল রচনা বন্দ্যোপাধ্যায়’। 

আরও পড়ুন: মায়ের বান্ধবীকে বিয়ে বিরসার! পুলে খালি গায়ে বউকে জড়িয়ে লিখলেন, ‘বুকে বিদিপ্তা’

তারপরেই তাঁকে নিয়ে শুরু হয়ে যায় কটাক্ষ। একজন লেখেন, ‘সিদ্ধার ফ্ল্যাট কি বিজেপির টাকায় কেনা?’ জবাব দিয়ে কিরণ লেখেন, ‘সততা, পরিশ্রম আর না ঘুমোনো রাত। লোকের ভালবাসা দিয়ে কেনা।’

এখানেই শেষ নয়। আরেকজন কিরণের সেই পোস্টে লেখেন, ‘কত টাকা দিল বিজেপি?’ এবার ইউটিউবারের জবাব, ‘এখন তো দেখছি কোনও টাকা না নিয়ে সত্যিই ভুল করে ফেলেছি।’

আরও পড়ুন: বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত

ইঞ্জিনিয়ারিং পড়েছেন। তবে তারপর চাকরির দিকে না ঝুঁকে শুরু করেন ইউটিউবে পথ চলা। বাংলায় তখন কনটেন্ট ক্রিয়েটারের সংখ্যা হাতে গোনা। এখন অবশ্য নিজের একাধিক চ্যানেল থেকে লক্ষাধিক আয় করেন মাসে, নিজের মুখেই তা জানিয়েছিলেন দাদাগিরিতে। সৌরভের প্রশ্নের উত্তরে, ঠিক কত আয় তা সঠিক জানাতে না চাইলেও, লক্ষাধিক হয়ে যায় কিনা প্রশ্নে ঘাড় নেড়ে হ্যাঁ বলেছিলেন। যাতে চমকে উঠেছিলেন সৌরভ নিজেও।

ইউটিউবের পাশাপাশি বর্তমানে কিরণ সিনেমাতেও মুখ দেখিয়েছেন। কলকাতা চলন্তিকা সিনেমাতে তিনি কাজ করেছিলেন। যদিও বক্স অফিসে একেবারে চলেনি সিনেমাটি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 13 ওভার শেষে West Indies-র স্কোর 150/2 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.