বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra Screening: চাপা পোশাকে স্পষ্ট আলিয়ার বেবি বাম্প, 'ব্রহ্মাস্ত্র'র স্ক্রিনিংয়ে বউকে আগলে রণবীর
রণবীর-আলিয়া

Brahmastra Screening: চাপা পোশাকে স্পষ্ট আলিয়ার বেবি বাম্প, 'ব্রহ্মাস্ত্র'র স্ক্রিনিংয়ে বউকে আগলে রণবীর

  • Brahmastra Screening: হাতে হাত ধরে ‘ব্রহ্মাস্ত্র’-এর স্ক্রিনিং-এ হাজির রণবীর-আলিয়া। নজর কাড়ল হবু মায়ের ফ্যাশন স্টেটমেন্ট। পাঁচ বছরের অপেক্ষা শেষে আজ (শুক্রবার) মুক্তি পেল অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি। 

দীর্ঘ ৫ বছরের প্রতীক্ষা শেষ হল। শুক্রবার দেশজুড়ে মুক্তি পেল রণবীর-আলিয়ার প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’। বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের এক মাল্টিপ্লেক্সে আয়োজন করা হয়েছিল ছবির গ্র্যান্ড স্ক্রিনিং। সেখানে হাতে হাত ধরে হাজির ‘রালিয়া’। অন্তঃসত্ত্বা নায়িকার ফ্য়াশন স্টেটমেন্ট এদিন ছিল নজরকাড়া।

কমলা রঙা থাই স্লিট বডিকন ড্রেসে স্ক্রিনিং-এ হাজির আলিয়া। শরীরচাপা পোশাকে সুস্পষ্ট কাপুর খানদানের ‘বহুরানি’র স্ফীতোদর। পোশাকের সঙ্গে রঙ মিলিয়ে পায়ে হিল জুতো। খোলাচুল আর মানানসই মেকআপে--একদম পারফেক্ট লুকে আলিয়া। বউয়ের সৌন্দর্যকে টেক্কা দিতে কেতাদস্তুর সাজ-পোশাকে ধরা দিলেন রণবীরও। কালো আউটফিটে সুদর্শন রণবীর। হাতে হাত ধরে ভেন্যুতে প্রবেশ করেন তারকা দম্পতি।

এদিনের স্ক্রিনিংয়ে হাজির ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়, আলিয়ার বাবা তথা বর্ষীয়ান পরিচালক মহেশ ভাট, আলিয়ার দিদি শাহিন ভাট। দেখা মিলল শীঘ্রই বলিউডে পা রাখতে চলা স্টারকিড শাহিন ভাটেরও।

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি চিরাচরিত শুভ-অশুভের লড়াইয়ের প্রেক্ষাপটে তৈরি। ছবিতে শিবা ও ইশার চরিত্রে দেখা গিয়েছে রণবীর-আলিয়াকে। যেন তেন প্রকারেন শক্রুদের হাত থেকে ‘ব্রহ্মাস্ত্র’ রক্ষা করতে হবে শিবাকে। সেই কারণেই জন্মসূত্রে বিশেষ ক্ষমতা নিয়ে জন্মেছে শিবা, সে নিজেও একটা অস্ত্র (অগ্নি)।

আরও পড়ুন-'আমি গোমাংস খাই', রণবীরের মন্তব্য নিয়ে বিতর্কের মাঝে ভাইরাল বিবেকের পুরনো ভিডিয়ো

স্ক্রিনিং-এর লাল গালিচায় রণবীর-আলিয়া ও পরিচালক অয়ন
স্ক্রিনিং-এর লাল গালিচায় রণবীর-আলিয়া ও পরিচালক অয়ন

তিনটি পার্টে তৈরি হবে ‘ব্রহ্মাস্ত্র', গত ৮ বছর ধরে এই ছবির উপর কাজ করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এই ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। গত কয়েক দিন ধরে এই ছবির প্রচারে এক শহর থেকে অন্য শহরে রীতিমতো ছোটাছুটি করছেন রণবীর-আলিয়া।

আরও পড়ুন-'ভুল ভুলাইয়া ২'র রেকর্ড ভাঙল 'ব্রহ্মাস্ত্র'! টিকিটের দাম শুনলে অবাক হতে পারেন

ছবির আগাম বুকিং দেখে নতুন স্বপ্ন দেখছে বলিউড। বয়কট বিতর্কে জর্জরিত এই বলিউড ছবির প্রথম দিনের আয় থাকবে ৩০ কোটির আশেপাশে এমনটাই জানিয়েছেন ট্রেড অ্যানালিস্টরা।

মহেশ ভাট ও শাহিন ভাট (বাঁ দিকে) শানায়া কাপুর (ডান দিকে)
মহেশ ভাট ও শাহিন ভাট (বাঁ দিকে) শানায়া কাপুর (ডান দিকে)

অগ্রিম টিকিট বুকিংয়ের ক্ষেত্রে ইতিমধ্যেই নজির গড়েছে রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত ছবিটি। বুকিংয়ের নিরিখে ভেঙেছে বক্স অফিসে প্রায় দু'শো কোটির ব্যবসা করা 'ভুল ভুলাইয়া ২'র রেকর্ড। অ্যাডভান্স বুকিং-এ ১৮ কোটি টাকা আয় করে ফেলেছে ‘ব্রহ্মাস্ত্র’। করোনা-পরবর্তী সময়ে ক্ষতিতে বিধ্বস্ত বলিউডের হাল ফেরাতে পারবে রণবীর-আলিয়ার ছবি, এমনটাই ধারণা বিশেষজ্ঞদের।

বন্ধ করুন