বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra: 'ভুল ভুলাইয়া ২'র রেকর্ড ভাঙল 'ব্রহ্মাস্ত্র'! টিকিটের দাম শুনলে অবাক হতে পারেন
এই ছবিতেই প্রথম জুটি বেঁধেছেন রণবীর-আলিয়া।

Brahmastra: 'ভুল ভুলাইয়া ২'র রেকর্ড ভাঙল 'ব্রহ্মাস্ত্র'! টিকিটের দাম শুনলে অবাক হতে পারেন

  • পুরাণ এবং ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়ে 'ব্রহ্মাস্ত্র'-র গল্প বুনেছেন অয়ন। এই ছবির হাত ধরেই পর্দায় প্রথম বার জুটি বেঁধেছেন রণবীর-আলিয়া। আর তা নিয়ে দর্শকদের উন্মাদনা নেহাত কম নয়!

বলিউডের হাল ফেরাবে 'ব্রহ্মাস্ত্র'। অয়ন মুখোপাধ্যায়ের বহু সাধনার ধনকে নিয়ে এমনই অনুমান করেছিলেন চলচ্চিত্র বাণিজ্য বিশেষজ্ঞরা। তাঁদের হিসেব মিলে যাচ্ছে। অগ্রিম টিকিট বুকিংয়ের ক্ষেত্রে ইতিমধ্যেই নজির গড়েছে রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত ছবিটি। বুকিংয়ের নিরিখে ভেঙেছে বক্স অফিসে প্রায় দু'শো কোটির ব্যবসা করা 'ভুল ভুলাইয়া ২'র রেকর্ড।

পুরাণ এবং ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়ে 'ব্রহ্মাস্ত্র'-র গল্প বুনেছেন অয়ন। এই ছবির হাত ধরেই পর্দায় প্রথম বার জুটি বেঁধেছেন রণবীর-আলিয়া। আর তা নিয়ে দর্শকদের উন্মাদনা নেহাত কম নয়! এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, দিল্লির একটি প্রেক্ষাগৃহে দু'হাজারেরও বেশি দামে ছবিটির টিকিট বিক্রি হচ্ছে। কিন্তু তাতেও অগ্রিম বুকিংয়ে ভাটা পড়েনি।

দিল্লির পিভিআর সিলেক্ট সিটি ওয়াকে (গোল্ড) থ্রি ডি-র টিকিট মিলছে ২১০০ টাকায়। সকালের শোয়ের টিকিটের দাম ৫০০-৬০০ টাকা। আইম্যাক্স থ্রি ডি-তে ছবি দেখতে হলেও খরচ হতে পারে প্রায় ২০০০ টাকা।

রণবীর এবং আলিয়ার পাশাপাশি এই ছবিতে কাজ করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনী রায়। গুঞ্জন, শাহরুখ খান এবং দীপিকা পাডুকোনকেও দেখা যেতে পারে গুরুত্বপূর্ণ চরিত্রে। তবে এ বিষয়ে নির্মাতারা মুখে কুলুপ এঁটেছেন। হিন্দির সঙ্গেই তামিল, তেলুগু, মালয়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে এই ছবি।

(আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র মুক্তির ক্ষেত্রে সুন্দর পরিবেশ', বিতর্কের মাঝে মুখ খুললেন আলিয়া)

কয়েক মাস ধরে দেশের নানা প্রান্তে 'ব্রহ্মাস্ত্র'কে বয়কটের ডাক শোনা গিয়েছে। অভিযোগ, এই ছবিতে হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন রণবীর। নেটমাধ্যমেও দেখা গিয়েছে 'হ্যাশট্যাগ ব্রহ্মাস্ত্র' ঢেউ।

(আরও পড়ুন: উজ্জয়িনী মন্দিরে রণবীর-আলিয়াকে ঢুকতে বাধা, বজরং দলের এই প্রতিবাদের কারণ কী)

গোমাংস নিয়ে প্রায় এক দশক আগে করা একটি মন্তব্যের জেরে মধ্যপ্রদেশে বিক্ষোভের মুখে পড়তে হয় রণবীরকে। বুধবার উজ্জ্বয়িনীর মন্দিরে ঢুকতেই দেওয়া হল না তাঁকে। প্রবেশ করতে পারেননি আলিয়াও।

এই বয়কট ঝড়েই বক্স অফিসে ডুবে গিয়েছে 'লাল সিং চাড্ডা', 'রক্ষা বন্ধন'-এর মতো বড় বাজেটের ছবি। এ হেন পরিস্থিতে 'ব্রহ্মাস্ত্র' নিয়ে দর্শকের উন্মাদনা আশার আলো দেখাচ্ছে।

বন্ধ করুন