বাংলা নিউজ > বায়োস্কোপ > হিন্দি সিরিয়ালে ‘কর্ণ’ ক্রুশল? চিন্তায় কপালে ভাঁজ ‘কি করে বলব তোমায়’ ভক্তদের
এবার জাতীয় স্তরে পা রাখছেন ক্রুশল?
এবার জাতীয় স্তরে পা রাখছেন ক্রুশল?

হিন্দি সিরিয়ালে ‘কর্ণ’ ক্রুশল? চিন্তায় কপালে ভাঁজ ‘কি করে বলব তোমায়’ ভক্তদের

  • বন্ধ হয়ে যাচ্ছে ‘কি করে বলব তোমায়’? প্রশ্ন অনুরাগীদের মনে। 

কি করে বলব তোমায় ধারাবাহিকের সুবাদে দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন অভিনেতা ক্রুশ আহুজা। এবার খবর অভিনেতার নাকি হিন্দি ধারাবাহিকে কাজ করবার বিষয়টি পাকা হয়ে গিয়েছে। খুব শীঘ্রই জাতীয় টেলিভিশনের পর্দায় দেখা যাবে বাংলার এই হার্টথ্রব নায়ককে। টলিগঞ্জেরই নামী প্রযোজক সুশান্ত দাস এবার হিন্দিতে সিরিয়াল তৈরি করছেন, যা হবে ‘দীপ জ্বেলে যাই’-এর আদলেই নাকি তৈরি হচ্ছে সিরিয়ালের চিত্রনাট্য। তবে জাতীয় স্তরের দর্শকদের কথা মাথায় রেখে সামন্য হেরফের আসবে স্ক্রিপ্টে। 

জোর গুঞ্জন এই সিরিয়ালের ক্রুশলের বিপরীতে লিড নায়িকা হতে চলেছেন আঁচল গোস্বামী। যদিও গোটা বিষয় নিয়ে কোনওরকম মন্তব্য করতে না রাজ সুশান্ত দাস। এমনটাই জানিয়েছেন এইসময়ের এক প্রতিবেদন। বাংলা জুড়েই নাকি হবে সিরিয়ালের শ্যুটিং। আসানসোলে নাকি রেকির পর্বও সারা হয়ে গিয়েছে। 

করোনা যদি বাধা হয়ে না দাঁড়ায় তবে আগামী মাসেই নাকি এই সিরিয়ালের শ্যুটিং শুরু হতে হবে। ক্রুশের লুক সেটও নাকি পাকা হয়ে গিয়েছে। তবে করোনা দ্বিতীয় ঢেউয়ের প্রকোপে প্রোজেক্ট নিয়ে কিছুটা চিন্তায় ক্রিয়েটিভ টিম, এখনও শ্যুটিং শুরুর ব্যাপারে নিশ্চয়তা নেই। কিন্তু প্রশ্নটা অন্য জয়গায়, ক্রুশল যদি হিন্দি ধারাবাহিকে অভিনয় করেন, তবে নিঃসন্দেহে ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে দেখা যাবে না তাঁকে। তবে কি এই সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে? নাকি কর্ণর চরিত্রে অন্য কেউ আসবেন?

‘কি করে বলব তোমায়’- প্রযোজনার দায়িত্বে রয়েছে মুম্বইয়ের প্রয়োজনা সংস্থা শশী-সুমিত মিত্তল প্রোডাকশন। বহুবার এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন উঠেছে। ২০১৯-এর নভেম্বরে পথচলা শুরু কর্ণ-রাধিকার প্রেমের গল্পের। স্বস্তিকা-ক্রুশলের জুটিও সুপারহিট। তবে সম্প্রতি সিরিয়ালের টিআরপি তলানিতে ঠেকেছে। গত সপ্তাহেও মাত্র ৩.৫ রেটিং পয়েন্ট ছিল ‘কি করে বলব তোমায়’-এর। স্লট বদল, গল্পে পাঁচ বছরের লিপ- কোনও কিছুতেই টিআরপি বাড়ছে না! তাই এই ধারাবাহিক শেষ হলে আশ্চর্যের কোনও বিষয় নেই।

বন্ধ করুন